বাংলা নিউজ > ঘরে বাইরে > সরকারের ভাবমূর্তি মেরামতের ছক নড্ডার, করোনাকালে ১ লাখ গ্রামে ত্রাণ দেবে BJP
বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা (ছবি সৌজন্যে এএনআই)
বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা (ছবি সৌজন্যে এএনআই)

সরকারের ভাবমূর্তি মেরামতের ছক নড্ডার, করোনাকালে ১ লাখ গ্রামে ত্রাণ দেবে BJP

  • করোনা আবহে মোদী সরকারের সপ্তম বার্ষিকীতে ১ লক্ষ গ্রামে ত্রাণ পৌঁছে দেবে বিজেপি।

করোনা আবহে মোদী সরকারের সপ্তম বর্ষপূর্তি আসতে চলেছে। এদিকে বর্তমান পরিস্থিতিতে কেন্দ্রের ভাবমূর্তি ধাক্কা খেয়েছে কোভিডের বাড়বাড়ন্তের মাঝে। সরকারের ভাবমূর্তি মেরামতি করতে এবার ময়দানে নামতে চলেছেন বিজেপি কর্মীরা। সেই লক্ষ্যে কর্মীদের নির্দেশ দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। সরকারের সপ্তম বার্ষিকীতে ড্যামেজ কন্ট্রোল করতে ১ লক্ষ গ্রামে পৌঁছতে চাইছে বিজেপি।

২০১৪ সালের ৩০ মে ক্ষমতায় এসেছিল নরেন্দ্র মোদী সরকার। এরপর ২০১৯ সালে পুনর্নিবাচিত হয় বিজেপি। দুই দফা মিলিয়ে সাত বছর পার করেছে মোদীর নেতৃত্বাধীন বিজেপি সরকার। তবে বর্তমানে কোভিড নিয়ে ভাবমূর্তি কিছুটা ধাক্কা খেয়েছে কেন্দ্রের। সেই ভাবমূর্তি উদ্ধারে একাধিক পদক্ষেপ নিতে চলেছে বিজেপি।

করোনা সংক্রান্ত সাহায্য পৌঁছে দিতে তারা এক লক্ষ গ্রামে পৌঁছবে। সরবরাহ করা হবে শুকনো রেশন, স্যানিটাইজার, ফেস মাস্ক ও অক্সিমিটার। তাছাড়া প্রত্যেক কেন্দ্রীয় মন্ত্রীদেরকে অন্তত দুটি করে গ্রামে পৌঁছতে নির্দেশ দেওয়া হয়েছে। যদি তাঁরা সশরীরে পৌঁছতে না-পারেন, তবে ভিডিয়ো কনফারেন্সিং-এর মাধ্যমে যাতে তাঁদের দেখা যায়, তা নিশ্চিত করতে বলা হয়েছে।

এছাড়া দেশজুড়ে ৫০ হাজার রক্তদান শিবির করারও পরিকল্পনা করেছে বিজেপি। এই পরিকল্পনার কথা জানিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। তিনি সোমবার জাতীয় ও রাজ্যস্তরের নেতাদের সঙ্গে ভিডিয়ো বৈঠকে মিলিত হয়ে এই নির্দেশ দিয়েছেন। কোভিডে ক্ষতিগ্রস্তদের সাহায্য়ের জন্য দলীয় সাংসদদের সঙ্গেও কথা বলেছেন নাড্ডা।

বন্ধ করুন