বাংলা নিউজ > ঘরে বাইরে > Tamilnadu: মন্ত্রীর দায়িত্ব পেতে চলেছেন? জল্পনার মধ্যেই মুখ খুললেন স্ট্যালিনপুত্র

Tamilnadu: মন্ত্রীর দায়িত্ব পেতে চলেছেন? জল্পনার মধ্যেই মুখ খুললেন স্ট্যালিনপুত্র

উদয়নিধি স্ট্যালিন।

তিনি বলেছেন, ‘মুখ্যমন্ত্রী এ কথা ঘোষণা করবেন। আমি এ বিষয়ে মন্তব্য করতে পারি না।’ এর আগে ডিএমকে’র উচ্চপদস্থ নেতারা নিশ্চিত করেছিলেন যে উদয়নিধিকে শীঘ্রই মন্ত্রিসভা রদবদলের সময় মন্ত্রী করা হবে। সূত্রের খবর, উদয়নিধিকে কম গুরুত্বপূর্ণ দফতরের মন্ত্রী করা হতে পারে।

২০২১-এ তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে জয়ী হয়ে বিধায়ক হলেও এতদিন মন্ত্রিত্ব পদ পাননি মুখ্যমন্ত্রী তথা ডিএমকে প্রধান এমকে স্ট্যালিনের পুত্র উদয়নিধি স্ট্যালিন। আগামী ১৪ ডিসেম্বর রয়েছে তামিলনাড়ুর মন্ত্রিসভার রদবদল। সেই রদবদলে মন্ত্রিত্বপদ পেতে চলেছেন উদয়নিধি। তামিলনাড়ুর রাজনৈতিক মহলে এনিয়ে গত কয়েকদিন ধরেই জোর জল্পনা শুরু হয়েছে। এ নিয়ে এবার মুখ খুললেন উদয়নিধি। তিনি জানান, এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মুখ্যমন্ত্রী তথা তাঁর বাবা এম কে স্ট্যালিন।

একটি অনুষ্ঠানে এনিয়ে প্রশ্ন করা হয় উদয়নিধিকে। তাঁর সম্পর্কে শুরু হওয়া জল্পনা একেবারেই তিনি উড়িয়ে দেননি। তিনি বলেছেন, ‘মুখ্যমন্ত্রী এ কথা ঘোষণা করবেন। আমি এ বিষয়ে মন্তব্য করতে পারি না।’ এর আগে ডিএমকে’র উচ্চপদস্থ নেতারা নিশ্চিত করেছিলেন যে উদয়নিধিকে শীঘ্রই মন্ত্রিসভা রদবদলের সময় মন্ত্রী করা হবে। সূত্রের খবর, উদয়নিধিকে কম গুরুত্বপূর্ণ দফতরের মন্ত্রী করা হতে পারে। কারণ, ডিএমকে নেতৃত্ব মনে করছে তাঁকে গুরুত্বপূর্ণ দফতরের মন্ত্রী করা হলে সেক্ষেত্রে অন্যান্যদের মধ্যে ক্ষোভ দেখা দিতে পারে। তাই তাঁকে অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ দফতরের মন্ত্রী করা হতে পারে। সেক্ষেত্রে ক্রীড়া ও যুব কল্যাণের দফতরের মন্ত্রী উদয়নিধিকে করা হতে পারে বলে ডিএমকে সূত্রে জানা গিয়েছে। আরও জানা গিয়ে স্ট্যালিনের মন্ত্রিসভায় ৩৫ তম মন্ত্রী করা হতে পারে উদয়নিধিকে।

উল্লেখ্য, ২০১৯ সালে উদয়নিধিকে ডিএমকে’র যুব শাখার সেক্রেটারি করা হয়েছিল৷ ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তিনি চিপক–তিরুনেল্লিভেলি বিধানসভা কেন্দ্র থেকে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং জয়লাভ করেছিলেন৷ দলের এক প্রবীণ নেতা বলেন, উদয়নিধি পরীক্ষায় পাশ করেছে। সে খুব ভালো পারফর্ম করছে। তিনি যুব শাখাকে পুনরুজ্জীবিত করেছেন। তাই তাঁকে আরও দায়িত্ব দেওয়া হতে পারে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.