বাংলা নিউজ > ঘরে বাইরে > কোভিডে আক্রান্ত হয়েছি, জানিয়ে দিলেন জেপি নাড্ডা, কর্ণাটকের মুখ্যমন্ত্রীও পজিটিভ
জেপি নাড্ডা, বিজেপির সর্বভারতীয় সভাপতি ফাইল ছবি (ANI photo) (Amit Sharma)
জেপি নাড্ডা, বিজেপির সর্বভারতীয় সভাপতি ফাইল ছবি (ANI photo) (Amit Sharma)

কোভিডে আক্রান্ত হয়েছি, জানিয়ে দিলেন জেপি নাড্ডা, কর্ণাটকের মুখ্যমন্ত্রীও পজিটিভ

  • কোভিডে আক্রান্ত হয়েছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, বিহারের মুখ্য়মন্ত্রী নীতীশ কুমার। এই তালিকা দীর্ঘ হচ্ছে ক্রমশ।

দেশের বিভিন্ন প্রান্তে একের পর এক করোনার থাবা। এবার কোভিডে আক্রান্ত হলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। টুইট করে নিজেই জানিয়েছেন সেকথা। তিনি লিখেছেন, কিছু উপসর্গ দেখার পর আমি কোভিড পরীক্ষা করিয়েছিলাম। আমার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি এখন ভালো আছি। তবে শুধু জেপি নাড্ডাই নন, কর্ণাটকের মুখ্য়মন্ত্রী বাসবরাজ বোম্মাইও কোভিডে আক্রান্ত।। পাশাপাশি কোভিডে আক্রান্ত হয়েছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, বিহারের মুখ্য়মন্ত্রী নীতীশ কুমার। এই তালিকা দীর্ঘ হচ্ছে ক্রমশ। 

এদিকে কোভিড আক্রান্তের কথা উল্লেখ করে টুইট করেছেন কর্ণাটকের মুখ্য়মন্ত্রী। তিনি লিখেছেন, মৃদু উপসর্গ রয়েছে। আমি কোভিডে আক্রান্ত হয়েছি। আমার শরীর ঠিক আছে। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি। যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের আলাদা থাকা ও পরীক্ষা করিয়ে নেওয়ার ব্যাপারে সকলকে অনুরোধ করছি। 

এদিকে দক্ষিণের এই রাজ্য কর্ণাটকে কোভিডের গ্রাফ একেবারে চড়চড় করে বাড়ছে। কর্ণাটকে নতুন করে ১১ হাজার ৬৯৮জন কোভিডে আক্রান্ত হয়েছেন বলে খবর মিলেছে। শুধু বেঙ্গালুরুতেই নতুন করে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ২২১জন। তবে সবথেকে উদ্বেগের বিষয় গত ২৪ ঘন্টায় মাত্র ১ হাজার ১৪৮জন সেরে উঠেছেন। তবে শুধু সাধারণ মানুষ নন, বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষনেতৃত্ব, রাজ্যের মুখ্য়মন্ত্রীরা, কেন্দ্রীয় মন্ত্রীরাও করোনায় আক্রান্ত হচ্ছেন।

বন্ধ করুন