বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Violence: পুলিশের বাধায় আটকে গেল তৃণমূলের টিম, জাহাঙ্গিরপুরী তরজা তুঙ্গে

Delhi Violence: পুলিশের বাধায় আটকে গেল তৃণমূলের টিম, জাহাঙ্গিরপুরী তরজা তুঙ্গে

জাহাঙ্গিরপুরীর ঘটনাস্থলের আগেই পুলিশের বাধায় আটকে গেল তৃণমূলের টিম। (টুইটার)

ওই প্রতিনিধিদলে ছিলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়, প্রতিমা মণ্ডল, সাজদা আহমেদ, প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ। তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের নেতৃত্বে এদিন ওই টিম ঘটনাস্থলে কাছে যাওয়ার চেষ্টা করে। তবে পুলিশের সঙ্গে বচসা বেধে যায় প্রতিনিধিদলের সদস্যদের।

তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং টিম। দিল্লির জাহাঙ্গিরপুরীতে হিংসা কবলিত এলাকায় তথ্য অনুসন্ধানের জন্য গিয়েছিল তৃণমূলের টিম। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তাঁরা জাহাঙ্গিরপুরী গিয়েছিলেন। আর সেই টিমকে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। কার্যত ফিরে আসতে হয়েছে ওই টিমকে। ওই প্রতিনিধিদলে ছিলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়, প্রতিমা মণ্ডল, সাজদা আহমেদ, প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ। তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের নেতৃত্বে এদিন ওই টিম ঘটনাস্থলে কাছে যাওয়ার চেষ্টা করে। তবে পুলিশের সঙ্গে বচসা বেধে যায় প্রতিনিধিদলের সদস্যদের। তবে টিমের দাবি, পেছনের রাস্তা দিয়ে তাঁরা ঘটনাস্থলের কাছে গিয়ে স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলেছি।এদিকে পুলিশের বাধাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে ওঠে।

তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের দাবি, আমরা স্থানীয় মহিলা ও বাচ্চাদের সহায়তায় পিছনের রাস্তা দিয়ে ঘটনাস্থলের কাছে গিয়ে স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলেছি। নোট নিয়েছি। ছবিও তুলেছি। তাঁর আরও দাবি, সেদিন কী ঘটেছিল তা বিজেপি সরকার জানতে দিতে চাইছে না। প্রাক্তন তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ বলেন, জাহাঙ্গিরপুরী এলাকায় যেতেই আমাদের ব্য়ারিকেড করে ফেলা হয়। চারদিকে ভয়ের পরিবেশ তৈরি করা হয়েছে। কারও সঙ্গে কথা বলতেই দেওয়া হয়নি। এদিকে দিল্লি পুলিশের তরফে খবর, তৃণমূলের প্রতিনিধিরা যে পথ ব্যবহারের চেষ্টা করেছিলেন তা সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। এদিকে এদিন সমাজবাদী পার্টি ও সিপিআই নেতৃত্বকেও এলাকায় ঘেঁষতে দেয়নি পুলিশ। বঙ্গ বিজেপির পালটা দাবি, তৃণমূল সব জায়গায় পেছনের দরজা দিয়েই ঢুকতে অভ্যস্ত।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ডিএ বাড়িয়ে 'পুরস্কার', তাও সরকারি কর্মীদের ওপর বিশ্বাস নেই মমতার, কী করল নবান্ন ১৮ শতাংশ ডিএ-র 'ভাঁওতা' ধরলেন অবসরপ্রাপ্ত তৃণমূলী সরকারি কর্মী, করলেন বড় দাবি চব্বিশের লোকসভা ভোটেও শূন্য হাতে বামেরা, কংগ্রেসের ভরসায় কি উপনির্বাচনে লড়াই? কী ঘটেছিল ১৬ মে? ডিএ আন্দোলনকারী ভাস্করের বিরুদ্ধে কেন উঠল শ্লীলতাহানির অভিযোগ রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ? চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের!অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরের রোহিতের ক্লাবেই খেলতেন তাঁর উইকেট নেওয়া সৌরভ ও হরমিত! একই স্কুলেও পড়তেন ১ জন

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.