বাংলা নিউজ > ঘরে বাইরে > ED Again Summons Sonia: ফের একবার সনিয়াকে তলব ইডির, ন্যাশনাল হেরাল্ড মামলায় দ্বিতীয়বার চলবে জিজ্ঞাসাবাদ
 সনিয়া গান্ধী।

ED Again Summons Sonia: ফের একবার সনিয়াকে তলব ইডির, ন্যাশনাল হেরাল্ড মামলায় দ্বিতীয়বার চলবে জিজ্ঞাসাবাদ

  • সোনিয়া গান্ধীর জিজ্ঞাসাবাদ ঘিরে দিল্লিতে ক্ষোভে ফেটে পড়ে প্রতিবাদে সামিল হন কংগ্রেসের প্রথম সারির নেতারা। অন্যদিকে, ইডির তরফে সোনিয়ার শারীরিক অবস্থার খেয়াল রেখে একাধিক বন্দোবস্ত করা হয়।

ন্যাশনাল হেরাল্ড মামলায় ফের একবার জিজ্ঞাসাবাদের জন্য সনিয়া গান্ধীকে সমন পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। এরপর ২৫ জুলাই কংগ্রেসের সভানেত্রীকে ফের তলব করা হয়েছে। 

এদিকে সনিয়া গান্ধীর  জিজ্ঞাসাবাদ ঘিরে দিল্লিতে ক্ষোভে ফেটে পড়ে প্রতিবাদে সামিল হন কংগ্রেসের প্রথম সারির নেতারা। অন্যদিকে, ইডির তরফে সোনিয়ার শারীরিক অবস্থার খেয়াল রেখে একাধিক বন্দোবস্ত করা হয়। উল্লেখ্য, আজও ছিল ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডির কাছে সনিয়া গন্ধীর হাজিরার পর্ব। এর আগেই ২১ জুলাই দিনটি ধার্য করে সনিয়াকে ডেকে পাঠানো হয়। তার আগে অবশ্য ইডি এই ইস্যুতে সনিয়াকে ডেকে পাঠালেও কংগ্রেস সভানেত্রী অসুস্থ থাকায় তিনি যেতে পারেননি। সেকথা অবশ্য সনিয়া চিঠি দিয়ে জানিয়েছিলেন ইডিকে। এদিকে আজ ইজির দফতরে সদ্য কোভিড সারিয়ে ওঠা সনিয়া গান্ধী পৌঁছন মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে। অন্যদিকে, অ্যাম্বুলেন্স ও চিকিৎসককে আলাদা করে সনিয়ার জন্য রাখা হয়েছিল ইডির তরফে। শিবসেনায় একনাথ-রাজ কি শুরুর পথে? দলের ১৮৮ নেতার ওপর নজর শিণ্ডের

জানা গিয়েছে আজ সনিয়া গান্ধীকে জেরার পর্ব চলে আড়াই ঘণ্টা। ততক্ষণ ইডি ২ জন চিকিৎসককে দফতরে রেখেছিল। এছাড়াও অসুস্থ সনিয়ার সঙ্গে থাকা প্রিয়াঙ্কা গান্ধীকেও ইডি দফতরে ঢুকতে অনুমতি দেয়। এই আড়াই ঘণ্টার মধ্যে আজ সনিয়ার জন্য ২ ডজনেরও বেশি প্রশ্ন ছিল। যারপর ফের আগামী ২৫ জুলাই ইজির দফতরে ডেকে পাঠানো হয়েছে সনিয়া গান্ধীকে।

বন্ধ করুন