বাংলা নিউজ > ঘরে বাইরে > ভয়ঙ্কর ঘটনা! দিল্লিতে ব্যাগের মধ্যে আইইডি, বড় নাশকতার ছক? ডাকা হচ্ছে NSGকে
দিল্লির সীমাপুরী এলাকায় ব্যাগের মধ্যে আইইডি পাওয়া গিয়েছে। (ANI)

ভয়ঙ্কর ঘটনা! দিল্লিতে ব্যাগের মধ্যে আইইডি, বড় নাশকতার ছক? ডাকা হচ্ছে NSGকে

  • দিল্লি পুলিশ প্রাথমিকভাবে জেনেছে ২৪টি বোমা সীমান্ত পেরিয়ে এদেশে এসেছে। এর পেছনে পাকিস্তানের জঙ্গি সংগঠনের হাত থাকতে পারে।

ভয়ঙ্কর ঘটনা! তবে কি বড়সর নাশকতার ছক ছিল রাজধানীতে? দিল্লির ওল্ড সীমাপুরী এলাকায় একটি ব্যাগের ভেতর থেকে আইইডি উদ্ধার করল সুরক্ষা বাহিনী।সংবাদ সংস্থা সূত্রে খবর, বোম্ব ডিজপোজাল স্কোয়াড এলাকায় গিয়েছে। ন্যাশানাল সিকিউরিটি গার্ডকেও খবর দেওয়া হয়েছে। 

দিল্লি পুলিশ সূত্রে খবর, গাজিপুর আইইডি কেসের তদন্ত চলাকালীন স্পেশাল সেলের কাছে খবর আসে ওল্ড সীমাপুরীর একটি বাড়িতে সন্দেহজনক কিছু থাকতে পারে। এরপরই দিল্লি পুলিশের স্পেশাল টিম ঘটনাস্থলে যায়। দেখা যায় ওই বাড়িটি বন্ধ অবস্থায় রয়েছে। এদিকে রাস্তায় একটি সন্দেহজনক ব্য়াগ পড়েছিল। এরপরই দমকল বিভাগ ও এনএসজিকে খবর দেওয়া হয়। এদিকে গোটা ঘটনায় কাদের হাত রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। কেন ওখানে আইইডি রাখা হয়েছিল সেব্যাপারে খোঁজখবর চলছে। 

এদিকে গত ১৪ই জানুয়ারি গাজিপুর মান্ডির ১ নম্বর গেটের কাছে একটি ব্যাগ পরিত্যক্ত অবস্থায়  পড়েছিল। তার ভেতরেও একটি আইইডি পাওয়া যায়। পরে এনএসজি সেই আইইডিকে নিষ্ক্রিয় করে। এদিকে দিল্লি পুলিশ প্রাথমিকভাবে জেনেছে ২৪টি বোমা সীমান্ত পেরিয়ে এদেশে এসেছে। এর পেছনে পাকিস্তানের জঙ্গি সংগঠনের হাত থাকতে পারে। 

 

বন্ধ করুন