বাংলা নিউজ > ঘরে বাইরে > অন্যের সঙ্গে প্রেম? স্ত্রী'র যৌনাঙ্গে সেলাই, 'বকে' স্বামীকে ছেড়ে দেওয়ার আর্জি
বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহ, স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করল স্বামী!(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহ, স্ত্রীর যৌনাঙ্গ সেলাই করল স্বামী!(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

অন্যের সঙ্গে প্রেম? স্ত্রী'র যৌনাঙ্গে সেলাই, 'বকে' স্বামীকে ছেড়ে দেওয়ার আর্জি

নির্যাতিতা স্ত্রীর পুলিশের কাছে আবেদন, বকাঝকা করে যাতে ছেড়ে দেওয়া হয় স্বামীকে

উত্তরপ্রদেশের পর এবার মধ্যপ্রদেশ। বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীর উপর নৃশংস যৌন নিগ্রহ চালাল স্বামী। ‌তা প্রকাশ্যে আসতেই শিউরে উঠল গোটা দেশ। পুলিশ জানিয়েছে, স্বামীর সন্দেহ হয়েছিল যে, স্ত্রী তার অবর্তমানে পরপুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত রয়েছেন। সেকারণে স্ত্রীর যৌনাঙ্গের মুখ সূচ সুতো দিয়ে সেলাই করে দিল স্বামী! মধ্যপ্রদেশের সিঙ্গরাউলি জেলার রাইলা গ্রামে ঘটা এই চরম অমানবিক ঘটনায়, শিউরে উঠেছেন সবাই।

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী। কিন্তু এমন নৃশংস ঘটনার পরও স্বামীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ না করতে পুলিশকে আবেদন জানিয়েছেন স্ত্রী। মহিলা তাঁর স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়ে বলেছেন, ‘‌পুলিশ তাঁর স্বামীকে গ্রেফতার করে শুধুমাত্র বকাঝকা করে ছেড়ে দেয়। ভবিষ্যতে যাতে সে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটায়।’‌

সিঙ্গরাউলির সহকারী পুলিশ সুপার অনিল সোনকর বলেন, ‘‌ওই মহিলা থানায় এসে তাঁর স্বামীর অত্যাচারের অভিযোগ দায়ের করেন। সেই সঙ্গে তিনি এও বলেন, স্বামীকে গ্রেফতার করার পর যেন তাঁর উপর অত্যাচার না করা হয়। তাকে যেন শুধুমাত্র বকাঝকা করে ছেড়ে দেওয়া হয়। নির্যাতিতার বয়ানের উপর ভিত্তি করে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’‌ অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছে বলে জানান তিনি।

এই ধরনের ঘটনা চলতি বছরের শুরুর দিকেও ঘটেছে। উত্তরপ্রদেশে এক ট্রাক চালক তার স্ত্রী'কে সন্দেহের বশে অ্যালুমিনিয়ামের তার দিয়ে যৌনাঙ্গ সেলাই করে দেয়। ঘটনাটি ঘটেছিল উত্তরপ্রদেশের রামপুর জেলার মিলাক গ্রামে। ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গিয়েছিল। পরে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জেরায় সে তার অপরাধ স্বীকারও করে নেয়। ওই নির্যাতিতা বধূর মেডিক্যাল পরীক্ষায় যৌনাঙ্গে নির্যাতনের প্রমাণ মেলে।

বন্ধ করুন