বাংলা নিউজ > ঘরে বাইরে > Groom Beaten: পরচুলা পরে ৫৫র বিবাহিত ব্যক্তি করতে যাচ্ছিলেন দ্বিতীয় বিয়ে! স্টেজের ঘটনা ফিল্মের থেকে কম নয়

Groom Beaten: পরচুলা পরে ৫৫র বিবাহিত ব্যক্তি করতে যাচ্ছিলেন দ্বিতীয় বিয়ে! স্টেজের ঘটনা ফিল্মের থেকে কম নয়

বিহারে পরচুলা পরে এসে দ্বিতীয় বিয়ের চেষ্টা বরের।

ঠিক বিয়ের আগে কনেপক্ষ জানতে পারে, বর বাবাজীবন ইতিমধ্যেই বিবাহিত। মাথায় পরচুলা পরে এসে গিয়েছেন বিয়ে করতে। ঘটনা বিহারের গয়া জেলায়। সেখানে সব সত্যি সামনে আসার পর বিয়ের মঞ্চেই বরকে ব্যাপক মারধর করা হয়।

একটি বিয়ে থাকা সত্ত্বেও আরও একটি বিয়ে করতে যাচ্ছিলেন ব্যক্তি। পরচুলা মাথায় লাগিয়ে, বর সেজে যেইনা বিয়ের মঞ্চের দিকে যাচ্ছিলেন, তখনই কনে পক্ষ জানতে পারে সত্যিটা। এরপর মঞ্চে যে দৃশ্য দেখা যায়, তা কোনও ফিল্মি দৃশ্যের থেকে কম নয়।

ঠিক বিয়ের আগে কনেপক্ষ জানতে পারে, বর বাবাজীবন ইতিমধ্যেই বিবাহিত। মাথায় পরচুলা পরে এসে গিয়েছেন বিয়ে করতে। ঘটনা বিহারের গয়া জেলায়। সেখানে সব সত্যি সামনে আসার পর বিয়ের মঞ্চেই বরকে ব্যাপক মারধর করা হয়। যে দৃশ্য কোনও ফিল্মের মারপিটের দৃশ্যের চেয়ে কম নয়। তবে বর যে বিবাহিত সে কথা প্রথমে জানা যায়। তারপর তাঁকে মারধর করতে গিয়ে দেখা যায়, বরের মাথার চুলও নকল। ব্যাস! আর কে রোখে! এরপর বরের ওপর তুমুল মারধর শুরু হয়ে যায়। বেরি আসে আসল সত্যি। বরের মাথায় চুল নেই বলে জানা যায়। এছাড়াও জানতে পারা যায় যে বরের বয়স ৫৫ বছর। এদিকে, কনের বয়স ১৮। বর সম্পর্কে ভালোভাবে খবর নিতেই কনের বাড়ির লোকের কাছে আসল ঘটনা ফাঁস হয়। এরপর সেই মারধরের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রকেট গতিতে ভাইরাল হতে থাকে। যদিও ওই ভাইরাল ভিডিয়ো যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। বিয়ের মঞ্চে বেধড়ক মারধররে পর ওই দ্বিতীয় বিয়ে করতে আসা বিবাহিত ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

( Detective Brain Teaser: এই ছবি দেখে বলতে পারবেন খুনি কে? ব্রেন টিজারে ঝালিয়ে নিন আপনার গোয়েন্দাগিরির স্কিল)

উল্লেখ্য, বিয়ে ঘিরে একাধিক ধরনের ঘটনা প্রায়সই সামনে আসে। কিছুদিন আগেই, উত্তর প্রদেশের বারেলিতে বিয়ে ছেড়ে পালাতে যাচ্ছিলেন বর। তখনই সন্দেহ হয় কনের। বিয়ের পোশাক পরে কনে ছুটে যান। তাঁর সন্দেহমাফিক একটি বাসে উঠেই তিনি বরকে খুঁজে পান। শেষমেশ বিয়ে হ তাঁদের। আরও এক ঘটনায় বিয়ের মণ্ডপে এসে বরের জায়গায় কনের প্রেমিককে সিঁদুর পরাতে দেখা যায়। তুমুল হইচই হয়ে যায় বিয়ের আসরে।

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেসির নাম শুনতেই আশালীন অঙ্গভঙ্গি, জরিমানা সহ এক ম্যাচ সাসপেন্ড রোনাল্ডো ৪ দিন পর লক্ষ্মীবারে কমল সোনার দাম, আজ শহরে ২২ ক্যারাট হলমার্ক ধাতুর রেট কত? ভালো ছবি ওঠে এমন ক্যামেরা ফোন খুঁজছেন? ফটোগ্রাফির জন্য সেরা ফোনগুলি দেখে নিন বিধাননগর মেলায় স্টল বসানো নিয়ে পুর কর্তৃপক্ষের আপত্তি, ক্ষুব্ধ মেয়র পারিষদ বিন্দুমাত্র ফাঁক নেই আয়োজনে! প্রকাশ্যে কাঞ্চন-শ্রীময়ীর রাজকীয় বিয়ের কার্ড IND vs ENG 5th Test: ধরমশালায় টেস্ট অভিষেকের অপেক্ষায় পাডিক্কাল, বাদ পড়বেন কে? সরকারি বিজ্ঞাপনে দলের প্রতীক ব্যবহার, ওড়িশা সরকার, BJD-র কাছে ব্যাখ্যা তলব EC-র বিনামূল্যে কোর্সের সুযোগ, চাকরিওদেবে কেন্দ্রের নতুন পোর্টাল! এ যেন সিনেমার দৃশ্য! কনভয়ে ঢুকল অন্য গাড়ি, এই ফাঁকে শাহজানকে নিয়ে কলকাতায় পুলিশ শুভেন্দুর সন্দেশখালি যাওয়া রুখতে ডিভিশন বেঞ্চে রাজ্য, শুনলেনই না প্রধান বিচারপতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.