বাংলা নিউজ > ঘরে বাইরে > 'আন্ডারওয়ার্ল্ডকে মদত ফড়নবীশের', অভিযোগ নবাবের, পালটা 'শুয়োর' তোপ BJP নেতার
এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)
এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)

'আন্ডারওয়ার্ল্ডকে মদত ফড়নবীশের', অভিযোগ নবাবের, পালটা 'শুয়োর' তোপ BJP নেতার

  • দেবেন্দ্র ফড়নবীশ ও সমীর ওয়াংখেড়ের 'বন্ধুত্বে'র কথাও তুলে আনেন নবাব মালিক।

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক বুধবার দেবেন্দ্র ফড়নবীসকে জাল মুদ্রার র‌্যাকেটের পৃষ্ঠপোষক বলে তোপ দাগেন। পাশাপাশি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর আন্ডারওয়ার্ল্ডের যোগের অভিযোগ তুলে নবাব দাবি করেন, আন্ডারওয়ার্ল্ডের লোকেদের রক্ষা করছেন দেবেন্দ্র ফড়নবীশ। তাছাড়া দেবেন্দ্র ফড়নবীশ ও সমীর ওয়াংখেড়ের 'বন্ধুত্বে'র কথাও তুলে আনেন নবাব মালিক।

এদিন নবাব মালিক অভিযোগ করেন, এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে ও বিজেপি নেতা ফড়নবীশের কারণেই মুম্বইয়ে ফুলে ফেঁপে উঠতে পেরেছে আন্ডারওয়ার্ল্ডের অপরাধীরা। নবাবের হুঁশিয়ারি, তাঁর কাছে এখনও এমন আরও তথ্য রয়েছে যার সঙ্গে তিনি 'বোমা'র তুলনা করেন। এই 'বোমাগুলি বিধানসভায় ফাটানোর' কথা বলেন নবাব মালিক।

নবাব মালিক বুধবার অভিযোগ করেন, জাল মুদ্রার মামলায় ধরা পড়ার পরা ইমরান আসলাম শেখকে বাঁচান ফড়নাবীশ। এই ইমরানের সঙ্গে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সহযোগী রিয়াজ ভাটির যোগ আছে বলে দাবি নবাবের। মালিক বলেন, ফড়নাবীশ নাগপুরের একজন অপরাধী মুন্না যাদব এবং 'বাংলাদেশী চাঁদাবাজ' হায়দার আজমকে রক্ষা করার জন্য রাজ্য সরকারের সংবিধিবদ্ধ কর্পোরেশনগুলিতে নিয়োগ করেছিলেন।

নবাব মালিকের অভিযোগকে অবশ্য পাত্তা দেয়নি বিজেপি। প্রতিক্রিয়ায় নবাবকে পালটা কটাক্ষ করেছে বিজেপি। তাঁদের দাবি, নবাবের বক্তব্য হাইড্রোজেন বোমা তো দূরস্ত, ফুলঝুরিও ছিল না। এদিকে দেবেন্দ্র ফড়নবীশের নবাবের অভিযোগের পরে টুইট করে লেখেন, 'অনেক আগেই শিখেছি। একটি শুয়োর সঙ্গে কুস্তি লড়লে তুমি নোংরা হয়ে যাবে। এবং পাশাপাশি, শুয়োরও সেই লড়াইটা পছন্দ করে!'

বন্ধ করুন