ফাইল ছবি  (Bloomberg)
ফাইল ছবি (Bloomberg)

বিশেষ অফার নিয়ে এল Reliance Jio, দ্বিগুণ ডেটা পান একই দামে

জেনে নিন নয়া ডেটা ভাউচার প্যাকের বিষয়।

গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এল রিলায়েন্স জিও। অনেক গ্রাহক এখন বাড়ি থেকে কাজ করছেন করোনাভাইরাসের জেরে। তাদের জন্য সুখবর। এবার একই দামে দ্বিগুণ ডেটা পাবেন গ্রাহকরা।

চারটি 4G ভাউচারের ক্ষেত্রে ডেটা সক্ষমতা বাড়ানো হয়েছে। একই সঙ্গে বিনামূল্যে জিও-ব্যতীত অন্য নম্বরে ফোন করার সময়সীমাও বৃদ্ধি করা হয়েছে।

১১ টাকার জিও-এর প্রিপেড ভাউচারে ৮০০ এমবি ডেটা ও নন-জিও ফোনে ৭৫ মিনিট ফোন করার সুযোগ মিলবে। ২১ টাকার প্রিপেড ভাইচারে সেখানে দুই জিবি ডেটা সার্ফ করতে পারবেন ও ২০০ মিনিট জিও ব্যতীত অন্যান্য কানেকশনে ফোন করে কথা বলতে পারবেন।

জিও-এর ৫১ টাকার রিচার্জ প্ল্যানে এবার পাবেন ৬ জিবি ডেটা ও অন্য নেটওয়ার্কে ৫০০ মিনিট ফোন করার সুযোগ। আগে তিন জিবি ডেটা দেওয়া হত জিও-এর তরফ থেকে।

১০১ টাকার রিচার্জ প্ল্যানে ১২ জিবি ডেটা সার্ফ করার সুযোগ পাবেন। শুধু তাই নয়, হাজার মিনিট অন্য কানেকশনে কথা বলা যাবে বিনামূল্যে। এখানেও ডেটার ঊর্ধ্বসীমা দ্বিগুণ করা হয়েছে। আগে ৬ জিবি দিত সংস্থা।

তবে ২৫১ টাকার ডেটা ভাউচারে কোনও বদল আনেনি সংস্থা। ৫১ দিনের ভ্যালিডিটি ও দিনে দুই জিবি ডেটা পাওয়া যাবে এই স্কিমে।

তবে এটা মনে রাখতে হবে এগুলি ডেটা ভাউচার, প্রাইমারি কানেকশন নয়। কোনও 4G ডেটা ভাউচার দিয়ে রিচার্জ করার জন্য, জিও কানেকশন থাকা প্রয়োজনীয়।

করোনার জেরে যাদের বাড়ি থেকে কাজ করতে হচ্ছে, কিন্তু খুব বেশি ইন্টারনেট লাগে না, তারা বিশেষ ভাবে উপকৃত হবেন এই স্কিমগুলির ফলে।


বন্ধ করুন