বাংলা নিউজ > ঘরে বাইরে > Fart Spray: স্কুল জুড়ে বাতকর্মের দুর্গন্ধে অসুস্থ ৬, এল দমকল, শেষে ভেদ হল ফার্ট স্প্রে-রহস্য

Fart Spray: স্কুল জুড়ে বাতকর্মের দুর্গন্ধে অসুস্থ ৬, এল দমকল, শেষে ভেদ হল ফার্ট স্প্রে-রহস্য

স্কুলে গন্ধের জেরে অসুস্থ ৬। (প্রতীকী ছবি)

শেষে ওই স্কুল পড়ুয়ার স্বীকারোক্তি আসে। জানা যায় ‘হেনসগত ফার্ট স্প্রে’ এর গন্ধ ‘আসল মল ও বমির গন্ধের যুগলবন্দির মতো’। ওই স্বীকারোক্তির হাত ধরেই আসল রহস্যের সমাধান হয়।

স্কুল জুড়ে দুর্গন্ধ। আচমকা এমন দুর্ঘন্ধ ঘিরে বহু সন্দেহ, উদ্বেগ জাগে। স্কুল কর্তৃপক্ষ সন্দেহ করে কোথাও থেকে গ্যাস লিক করছে কি না। খবর দেওয়া হয় দমকলকে। এরপরই দমকল ছুটে আসে, কবে মেলে না কোনও সূত্র। প্রশ্ন জাগতেই থাকে। ততক্ষণে স্কুল ক্যাম্পাস থেকে পড়ুয়াদের বাড়ি পাঠানো হয়েছে। মাথার যন্ত্রণা নিয়ে অনেকে অসুস্থ বোধ করে। সব ঘটনার পর শেষমেশ এক পড়ুয়ার স্বীকারোক্তিতে মেলে আসল তথ্য! জানা যায়, সে মজা করে ‘ফার্ট স্প্রে’(বাতকর্মের গন্ধ যুক্ত স্প্রে) স্কুলে ছড়িয়ে দিয়েছিল। তার ফলেই এই ঘটনা ঘটেছে।

এই পরিস্থিতি তৈরি হয়েছে আমেরিকায়। ঘটনাস্থল টেক্সাস। স্কুল কর্তৃপক্ষ হন্যে হয়ে খোঁজে যে আসল চক্রী এই ঘটনার নেপথ্যে কে? এদিকে, সদুত্তর আর মেলে না। নিউ ইয়র্ক পোস্টের খবর বলছে, এই ঘটনা ঘটেছে গত বুধবার। স্কুলে অদ্ভূত এক দুর্গন্ধের জেরে গোটা স্কুল চত্বর খালি করে দেয় কর্তৃপক্ষ। ডাকা হয় দমকলকে। তবে দমকল এসেও ধরতে পারে না যে, কোথায় রয়েছে ফাঁক! গ্যাস ডিটেকশনের যন্ত্র এনেও তা ধরা যায়নি। তারপর বহু খোঁজের পর স্কুলেরই এক পড়য়া জানায় যে, সে ওই ফার্ট স্প্রে স্কুলে মজার ছলে ছিটিয়ে দেয়। তারপর থেকেই এমন বিকট দুর্গন্ধ। ( GPS দেখে গাড়ি চালাতে গিয়ে সোজা জলাশয়ে ঢুকে গেলেন মহিলা! আজব কাণ্ড দেখুন Video)

( খোবলানো হয়েছে চোখ! বিয়েবাড়ি থেকে নিখোঁজের ৩ দিন পর শিশুর নিথর দেহ উদ্ধার)

এদিকে, একই দিনে স্কুলের ৬ পড়ুয়া অসুস্থ হয়ে পড়ে। ওই গন্ধ থেকে তাদের মাথার যন্ত্রণা শুরু হয় বলে জানায় তারা। এছাড়াও বিভিন্ন উপসর্গ নিয়ে অন্তত আরও ৮ জন ঘটনায় অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা যায়। এরপরই স্কুলের ক্লাস বন্ধ হয়। সপ্তাহের বাকি দিনের জন্য বন্ধ থাকে স্কুল। তারপরই ওই স্কুল পড়ুয়ার স্বীকারোক্তি আসে। জানা যায় ‘হেনসগত ফার্ট স্প্রে’ এর গন্ধ ‘আসল মল ও বমির গন্ধের যুগলবন্দির মতো’। ওই স্বীকারোক্তির হাত ধরেই আসল রহস্যের সমাধান হয়। দমকলের তরফে ফেসবুক পোস্টে গোটা ঘটনার তথ্য জানানো হয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ভুয়ো ইনস্টা আইডি নিয়ে বিপাকে বিদ্যা! অভিযোগ দায়ের করলেন মুম্বই পুলিশের কাছে বাবর, আর্থার মিলে ট্রেনারকে বলেছিলেন ফিটনেস নিয়ে ভাবতে হবে না- বিস্ফোরক হাফিজ আজ নিজের ‘ভাষাজ্ঞান’ আরও বাড়ান, জেনে নিন বাংলা ভাষার ৯ অজানা তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আধার নিষ্ক্রিয়তা নিয়ে রাজ্যের কাছে একদিনে জমা পড়ল কত অভিযোগ? সামনে এল তথ্য ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল 'খলিস্তানি' তকমা পাওয়া নিয়ে মুখ খুললেন IPS নিজে, কুণালের খোঁচা, 'মোদীও কি তবে…' ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.