বাংলা নিউজ > ঘরে বাইরে > TMC MP bites raw brinjal: দাম বাড়ছে! লোকসভায় দাঁড়িয়ে কাঁচা বেগুনে কামড় তৃণমূল সাংসদের, দেখুন ভিডিয়ো

TMC MP bites raw brinjal: দাম বাড়ছে! লোকসভায় দাঁড়িয়ে কাঁচা বেগুনে কামড় তৃণমূল সাংসদের, দেখুন ভিডিয়ো

কাঁচা বেগুনে কামড় কাকলি ঘোষ দস্তিদারের। (ছবি সৌজন্যে পিটিআই)

TMC MP bites raw brinjal: নিজেই কাঁচা বেগুনে কামড় বসিয়ে দেন তৃণমূল কংগ্রেস সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। যে ঘটনায় নিজেও কিছুটা হেসে ফেলেন। তবে শেষপর্যন্ত কাঁচা বেগুন খাননি তিনি। বরং মূল্যবৃদ্ধি নিয়ে নিজের ভাষণ দিতে থাকেন।

লোকসভায় দাঁড়িয়ে কাঁচা বেগুনে কামড় বসালেন তৃণমূল কংগ্রেস সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। লাগামহীন মূল্যবৃদ্ধি নিয়ে সংসদের নিম্নকক্ষে বিতর্কের সময় এমনই কাজ করলেন তৃণমূল সাংসদ।

সোমবার লোকসভার বাদল অধিবেশনে মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনা করা হয়। তাতে বক্তৃতা দেন কাকলি। সেইসময় তিনি বলেন, 'মূল্যবৃদ্ধি নিয়ে আলোচনার অনুমতি দেওয়ায় স্পিকারকে ধন্যবাদ জানাতে চাই। এই বিতর্কের জন্য দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে।' ১০ মিনিটের ভাষণে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ শানান কাকলি।

তবে কাকলির ভাষণের যাবতীয় নজর কেড়ে নেয় সেই বেগুন-কাণ্ড। ভাষণের শুরুর দিকেই বারাসতের তৃণমূল সাংসদ প্রশ্ন করেন, 'সরকার কি চায় যে আমরা কাঁচা আনাজপাতি খাই?' সেইসঙ্গে নিজেই কাঁচা বেগুনে কামড় বসিয়ে দেন কাকলি। বেগুনের একাংশ উঠে আসে। যে ঘটনায় নিজেও কিছুটা হেসে ফেলেন। তবে শেষপর্যন্ত কাঁচা বেগুন খাননি তিনি। বরং মূল্যবৃদ্ধি নিয়ে নিজের ভাষণ দিতে থাকেন।

সোমবার কাকলির ভাষণে রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রসঙ্গও উঠে আসে। তিনি বলেন, 'গত কয়েক মাসে এলপিজি সিলিন্ডারের দাম চারগুণ বৃদ্ধি পেয়েছে। ৬০০ টাকা থেকে রান্নার গ্যাসের দাম ১,০০০ টাকার গণ্ডি ছাড়িয়ে গিয়েছে।' সেই পরিস্থিতিতে গত কয়েক মাসে রান্নার গ্যাসের দাম কমানোর দাবি তোলেন কাকলি। শুধু তাই নয়, যে অঙ্কটা বাড়ানো হয়েছে, তা পুরোটাই প্রত্যাহারের দাবি জানান।

আরও পড়ুন: LPG Cylinder Price: আজ থেকে সস্তা হল LPG সিলিন্ডার, প্রকাশিত হল রান্নার গ্যাসের নয়া রেট

উল্লেখ্য, গত মাসে রান্নার গ্যাস সিলিন্ডারের দাম ৫০ টাকা বাড়ানো হয়। সবমিলিয়ে গত এক বছরে অষ্টমবার দাম বাড়ায় কেন্দ্র। মে থেকে তৃতীয়বার এবং চলতি বছরে চতুর্থবার দাম বাড়ানো হয়। আপাতত কলকাতায় ১৪.২ কেজি রান্নার গ্যাস সিলিন্ডারের দাম ১,০৭৯ টাকা। দিল্লি, মুম্বই এবং চেন্নাইয়ে যথাক্রমে ১,০৫৩ টাকা, ১০৫২.৫ টাকা এবং ১০৬৮.৫ টাকায় বিকোচ্ছে ১৪.২ কেজির এলপিজি সিলিন্ডার।

ঘরে বাইরে খবর

Latest News

এগরায় রামনবমীর শোভাযাত্রায় পাথর ছোড়ার অভিযোগ, জখম ৪, আটক ৪ 'রামভক্ত' সৃজিতের প্রথম ছবির নায়িকা, আছে অমর্ত্য সেনের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল লোকসভা ভোটের আগে বিস্ফোরণ রাজ্যে, রামনবমীর রাতে বিকট আওয়াজে কাঁপল জামুড়িয়া জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.