বাংলা নিউজ > ঘরে বাইরে > UP Violence: প্রয়াগরাজে যাবে তৃণমূলের টিম, নৃশংস হত্যাকাণ্ড যোগী রাজ্যে

UP Violence: প্রয়াগরাজে যাবে তৃণমূলের টিম, নৃশংস হত্যাকাণ্ড যোগী রাজ্যে

প্রয়াগরাজের নৃশংস হত্যাকাণ্ডের পরে পুলিশের সঙ্গে বচসায় বাসিন্দারা (ANI Photo) (Nitin Sharma)

ইতিমধ্যেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর দফতরের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় দোষীদের গ্রেফতার করার ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে এর আগেও উত্তরপ্রদেশে একই পরিবারের ৫জনকে হত্যা করা হয়েছিল। তবে প্রয়াগরাজের ঘটনাস্থলে তৃণমূলের টিম আদৌ ঢুকতে পারবে কি না তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে।

দিন কয়েক আগেই জাহাঙ্গিরপুরীতে গিয়েছিল তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং টিম। কিন্তু সেই টিমকে ঢুকতে দেওয়া হয়নি বলে দাবি করা হয় তৃণমূলের তরফে। এবার যোগী রাজ্য উত্তরপ্রদেশে যাবে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং টিম। প্রয়াগরাজে নৃশংস হত্যাকাণ্ড হয়েছে। দুই মহিলা, শিশু সহ একই পরিবারের ৫জনকে খুন করা হয়েছে। সেখানে বিবস্ত্র অবস্থায় দুই মহিলার দেহ উদ্ধার হয়েছে। ধর্ষণের বাধা দেওয়ার জেরেই এভাবে খুন করা হয়েছে বলে দাবি করা হয়েছে। এদিকে এই ঘটনায় ফের উত্তরপ্রদেশের আইন শৃঙ্খলা নিয়ে বড় প্রশ্ন উঠেছে। আর এবার সেই প্রয়াগরাজেই যাচ্ছে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং টিম। 

তৃণমূল সূত্রে খবর, দোলা সেন, মমতাবালা ঠাকুর সহ ৫ সদস্য়ের টিম যাচ্ছে ফ্যাক্ট ফাইন্ডিং টিম। রবিবার সকালেই তারা এলাকায় যাওয়ার চেষ্টা করবেন। দোলা সেন সংবাদ মাধ্যমে জানিয়েছেন,লখিমপুরখেরির ঘটনার পরেও আমরা উত্তরপ্রদেশে গিয়েছিলাম। ফের আমরা সেখানে যাচ্ছি। এদিকে প্রয়াগরাজের ঘটনায় অনেকেই বগটুইয়ের ছায়া দেখছেন।

এদিকে ইতিমধ্যেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর দফতরের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় দোষীদের গ্রেফতার করার ব্যাপারে নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে এর আগেও উত্তরপ্রদেশে একই পরিবারের ৫জনকে হত্যা করা হয়েছিল। তবে প্রয়াগরাজের ঘটনাস্থলে তৃণমূলের টিম আদৌ ঢুকতে পারবে কি না তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে।

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

এক ঘণ্টা হবে ৪৮ মিনিটে, এক দিন হবে ৩০ ঘণ্টায়! বিশ্বের প্রথম বৈদিক ঘড়ির উদ্বোধন 'সিস্টেমে মিসফিট!' পদ ছাড়লেন কুণাল, দলকে চাপে রেখে টিকিট পাওয়ার কৌশল? Tea Brewing Tips: চা বানানোর সময় এই ভুলগুলো করবেন না। ইতিহাস আয়ারল্যান্ডের,আফগানিস্তানকে ৬উইকেটে হারিয়ে প্রথম বার টেস্ট জয় বলবির্নিদের হবু স্ত্রীর নামে মেহেন্দি কাঞ্চনের হাতে, সঙ্গীতে বরকে জড়িয়ে নাচ শ্রীময়ীর লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.