HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Rape Case: ২০ বছর আগেই বন্ধ্যাত্বকরণ হয়েছিল অভিযুক্ত আধিকারিকের! দিল্লি ধর্ষণ মামলায় দাবি আইনজীবীর

Delhi Rape Case: ২০ বছর আগেই বন্ধ্যাত্বকরণ হয়েছিল অভিযুক্ত আধিকারিকের! দিল্লি ধর্ষণ মামলায় দাবি আইনজীবীর

সূত্রের খবর, ২০২০ সালে ওই কিশোরীর বাবার মৃত্যু হয়েছিল। তিনিও দিল্লির আধিকারিক ছিলেন। এরপরই ওই মেয়েটিকে দেখাশোনা করবেন বলে তাকে নিজের বাড়িতে নিয়ে আসেন অভিযুক্ত ডেপুটি ডিরেক্টর। তিনি নারী ও শিশু কল্যাণ দফতরে কর্মরত ছিলেন।

দিল্লি ধর্ষণ মামলায় গ্রেফতার আধিকারিক ও তার স্ত্রী (ANI Photo)

মৃত বন্ধুর মেয়েকে দিনের পর দিন ধরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে দিল্লির এক সরকারি আধিকারিকের বিরুদ্ধে। তবে এবার সেই ঘটনায় নয়া মোড়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ধৃত সরকারি আধিকারিকের আইনজীবীর দাবি, ওই ব্যক্তি ২০ বছর আগে ভ্যাসেকটমি করেছেন। সেক্ষেত্রে তিনি ওই নাবালিকাকে ধর্ষণ করার জেরে সে গর্ভবতী হয়ে পড়েছিল এই তত্ত্বও খাটে না।

আইনজীবী উমাশংকর গৌতম জানিয়েছেন, যে তদন্ত চলছে সেটা প্রাথমিক পর্যায়ে রয়েছে। আমরা সব ধরনের পরিস্থিতির জন্য তৈরি। গর্ভবতী হওয়ার যে কথা বলা হচ্ছে তা ভিত্তিহীন। ২০ বছর আগে তার ভ্যাসেকটমি হয়েছে। তার মাধ্য়মে কোনওভাবেই গর্ভবতী হওয়া সম্ভব নয়। পুলিশ সব পরীক্ষা করেছে।

আইনজীবীর দাবি, ২০ বছর আগেই অভিযুক্ত ব্যক্তির বন্ধ্যাত্মকরণ করা হয়েছিল। তারপর তিনি কীভাবে অন্যকে গর্ভবতী করবেন?

এদিকে এবার সাধারণ মানুষের মনে প্রশ্ন তাহলে ওই নাবালিকা গর্ভবতী হয়েছে বলে যে দাবি করা হচ্ছে সেটা কতটা সত্যি? নাকি এর পেছনে অন্য কোনও বিষয় রয়েছে? অথবা যে ভ্য়াসেকটমির কথা বলা হচ্ছে সেই সার্টিফিকেটের কতটা সত্যতা রয়েছে তা নিয়েও প্রশ্ন হচ্ছে।

সূত্রের খবর, ২০২০ সালে ওই কিশোরীর বাবার মৃত্যু হয়েছিল। তিনিও দিল্লির আধিকারিক ছিলেন। এরপরই ওই মেয়েটিকে দেখাশোনা করবেন বলে তাকে নিজের বাড়িতে নিয়ে আসেন অভিযুক্ত ডেপুটি ডিরেক্টর। তিনি নারী ও শিশু কল্যাণ দফতরে কর্মরত ছিলেন।

মেয়েটির মা দিল্লি সরকারের একজন আধিকারিক।

ওই মেয়েটি দ্বাদশ শ্রেণির ছাত্রী। সে ২০২০ সালে তার বাবাকে হারায়। এরপর ওই আধিকারিক তাকে লালন পালন করার জন্য নিজের বাড়িতে নিয়ে যান। এরপর থেকে শুরু হয় যৌন অত্যাচার। অভিযোগ এমনটাই। ২০২০- ২০২১ সালের মধ্য়ে ওই ব্যক্তি একাধিকবার ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ।

এদিকে এরপর ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়েন বলে দাবি করা হচ্ছে। তবে আধিকারিকের স্ত্রী তাকে গর্ভনিরোধক পিল খাইয়েছিলেন বলে দাবি করা হয়েছে।

ওই আধিকারিককে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এরপরই ওই আধিকারিককে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে POCSO আইনে মামলা করা হয়েছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

ডিম-ভাতের লোভে ২১ জুলাই ভিড় জমে? ধারণা ভেঙে নচিকেতা কী বললেন? প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 9 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 55/4 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ