বাংলা নিউজ > ছবিঘর > দিন দিন পরিণত মানুষ হয়ে উঠছে আদরের মিশুক, ছেলের জন্মদিনে আবেগঘন প্রসেনজিৎ

দিন দিন পরিণত মানুষ হয়ে উঠছে আদরের মিশুক, ছেলের জন্মদিনে আবেগঘন প্রসেনজিৎ

  • বাবা-ছেলের রসায়নে মুগ্ধ প্রসেনজিৎ অনুরাগীরা। পড়াশোনার জন্য আপতত ইউরোপে তৃষাঞ্জিৎ।
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান তৃষাণজিৎ চট্টোপাধ্যায় ওরফে মিশুক। বয়স ১৫-র কোঠায়। সদ্যই বাবা-মায়ের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল মিশুককে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান তৃষাণজিৎ চট্টোপাধ্যায় ওরফে মিশুক। বয়স ১৫-র কোঠায়। সদ্যই বাবা-মায়ের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল মিশুককে। (ছবি-ইনস্টাগ্রাম)
পড়াশুনোর জন্য বর্তমানে ইউরোপে থাকে। কিন্তু করোনার জন্য লম্বা ছুটিতে কলকাতায় এসেছে। এবছেরের জন্মদিন মিশুক কাটালো বাবা-মায়ের সঙ্গে। খেলাধুলোয় অন্ত প্রাণ মিশুক, ফুটবলে লিওনেল মেসির ‌ভক্ত।
2/5পড়াশুনোর জন্য বর্তমানে ইউরোপে থাকে। কিন্তু করোনার জন্য লম্বা ছুটিতে কলকাতায় এসেছে। এবছেরের জন্মদিন মিশুক কাটালো বাবা-মায়ের সঙ্গে। খেলাধুলোয় অন্ত প্রাণ মিশুক, ফুটবলে লিওনেল মেসির ‌ভক্ত।
জন্মদিনে ছেলের বেড়ে ওঠার মুহূর্তগুলো স্মরণ করলে বাবা। ছেলেকে নিয়ে সামাজিক মাধ্য়মে ছবি পোস্ট করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জানিয়েছেন জন্মদিনের একরাশ শুভেচ্ছাও।
3/5জন্মদিনে ছেলের বেড়ে ওঠার মুহূর্তগুলো স্মরণ করলে বাবা। ছেলেকে নিয়ে সামাজিক মাধ্য়মে ছবি পোস্ট করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জানিয়েছেন জন্মদিনের একরাশ শুভেচ্ছাও।
ছবি পোস্ট করে টলি পাড়ার বুম্বা দা ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিটা দিনে তিল তিল করে যে ভাবে বড় হয়ে যাচ্ছ তুমি, মানুষ হিসেবে যে রকম পরিপূর্ণ হচ্ছ, তা দেখে আমি গর্বিত ও আনন্দিত। হাসতে থাকো চিরকাল। আর ভুলো না, তোমার যা ইচ্ছে, তুমি সেটাই কর। দুনিয়ার সমস্ত ভাল কিছু তুমি পাও, সেই আশাই করি। শুভ জন্মদিন আমার পু্ত্র।’
4/5ছবি পোস্ট করে টলি পাড়ার বুম্বা দা ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিটা দিনে তিল তিল করে যে ভাবে বড় হয়ে যাচ্ছ তুমি, মানুষ হিসেবে যে রকম পরিপূর্ণ হচ্ছ, তা দেখে আমি গর্বিত ও আনন্দিত। হাসতে থাকো চিরকাল। আর ভুলো না, তোমার যা ইচ্ছে, তুমি সেটাই কর। দুনিয়ার সমস্ত ভাল কিছু তুমি পাও, সেই আশাই করি। শুভ জন্মদিন আমার পু্ত্র।’
ছেলের সঙ্গে একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পড়াশোনার জন্য দূরে থেকে ছেলে অনেকটা বড় হয়ে উঠেছে, ছেলের জন্য় গর্বিত বাবা তিনি, অভিনেতার কথার মাধ্যমে প্রকাশ পাচ্ছে। 
5/5ছেলের সঙ্গে একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পড়াশোনার জন্য দূরে থেকে ছেলে অনেকটা বড় হয়ে উঠেছে, ছেলের জন্য় গর্বিত বাবা তিনি, অভিনেতার কথার মাধ্যমে প্রকাশ পাচ্ছে। 
অন্য গ্যালারিগুলি