বাংলা নিউজ > ছবিঘর > ৪২-তে পা দিলেন 'ফ্যামিলিম্যান' রীতেশ, জন্মদিনে উপলব্ধি ‘বউ সর্বদা সঠিক’

৪২-তে পা দিলেন 'ফ্যামিলিম্যান' রীতেশ, জন্মদিনে উপলব্ধি ‘বউ সর্বদা সঠিক’

  • অভিনেতা রীতেশ দেশমুখের ৪২-তম জন্মদিনে স্ত্রী এবং সন্তানের সঙ্গে ছবি বলেই দিচ্ছেন, তিনি একজন পারফেক্ট ফ্যামিলি ম্যান।
বলিউডের অন্যতম কিউট এবং আদর্শ দম্পতি হিসাবে ধরা হয় রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখকে। ২০০৩ সালে 'তুঝে মেরি কসম' ছবির শ্যুটিংয়ে গিয়ে হায়দরাবাদে প্রথম দেখা তাঁদের। এই ছবির সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল দুজনের। ছবি-ইনস্টাগ্রাম
1/8বলিউডের অন্যতম কিউট এবং আদর্শ দম্পতি হিসাবে ধরা হয় রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখকে। ২০০৩ সালে 'তুঝে মেরি কসম' ছবির শ্যুটিংয়ে গিয়ে হায়দরাবাদে প্রথম দেখা তাঁদের। এই ছবির সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল দুজনের। ছবি-ইনস্টাগ্রাম
হামেশাই স্পটলাইট থেকে নিজেদের সম্পর্ককে দূরে রাখার চেষ্টা করেছেন রীতেশ ও জেনেলিয়া। ১০ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালের ৩রা ফেব্রুয়ারি বিয়ের পর্ব সেরে ফেলন তাঁরা। তাঁদের দাম্পত্য সম্পর্কের বয়সও ৮ পার করে ফেলল। (ছবি-ইনস্টাগ্রাম)  
2/8হামেশাই স্পটলাইট থেকে নিজেদের সম্পর্ককে দূরে রাখার চেষ্টা করেছেন রীতেশ ও জেনেলিয়া। ১০ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালের ৩রা ফেব্রুয়ারি বিয়ের পর্ব সেরে ফেলন তাঁরা। তাঁদের দাম্পত্য সম্পর্কের বয়সও ৮ পার করে ফেলল। (ছবি-ইনস্টাগ্রাম)  
আট বছরের দাম্পত্য জীবনে তারকা দম্পতির দুই পুত্র সন্তান রাহুল এবং রিয়ান। 
3/8আট বছরের দাম্পত্য জীবনে তারকা দম্পতির দুই পুত্র সন্তান রাহুল এবং রিয়ান। 
সামাজিক মাধ্যমে অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই খুব অ্যাক্টিভ। জানা যায়, রীতেশ জেনেলিয়াকে জেনি বলে ডাকেন, আর অভিনেত্রী স্বামীকে আদর করে ডাকেন ঢোলু বলে।
4/8সামাজিক মাধ্যমে অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই খুব অ্যাক্টিভ। জানা যায়, রীতেশ জেনেলিয়াকে জেনি বলে ডাকেন, আর অভিনেত্রী স্বামীকে আদর করে ডাকেন ঢোলু বলে।
রিতেশ-জেনেলিয়ার প্রেম সম্পর্ক প্রায় দু-দশক পুরোনো। তবে চড়াই-উতরাই এই সম্পর্কেও এসেছে। সবটাই একযোগে সামলেছেন দুজনে।
5/8রিতেশ-জেনেলিয়ার প্রেম সম্পর্ক প্রায় দু-দশক পুরোনো। তবে চড়াই-উতরাই এই সম্পর্কেও এসেছে। সবটাই একযোগে সামলেছেন দুজনে।
সম্পর্কের শুরুটা মোটেই সহজ ছিলনা দুজনের। মহারাষ্ট্রের প্রভাবশালী নেতার ছেলে রীতেশের সঙ্গে প্রেম করার সিদ্ধান্তটা সহজ ছিল না, কারণ মুখ্যমন্ত্রীর ছেলে বাবার ক্ষমতার অপব্যবহার করবে এমনই একটা ভাবনা ঘর করেছিল জেনেলিয়ার মনে।
6/8সম্পর্কের শুরুটা মোটেই সহজ ছিলনা দুজনের। মহারাষ্ট্রের প্রভাবশালী নেতার ছেলে রীতেশের সঙ্গে প্রেম করার সিদ্ধান্তটা সহজ ছিল না, কারণ মুখ্যমন্ত্রীর ছেলে বাবার ক্ষমতার অপব্যবহার করবে এমনই একটা ভাবনা ঘর করেছিল জেনেলিয়ার মনে।
 ভালোবাসা দিয়ে জেনেলিয়ার মন জয় করেন রীতেশ। ফ্লিপকার্ট ভিডিয়োতে একসঙ্গে একটি শো 'Ladies Vs Gentlemen'-হোস্ট করছেন এই দম্পতি। এই ওয়েব শো নিয়ে হিন্দুস্তান টাইমসকে একান্ত সাক্ষাত্কারে ধরা দিয়েছেন দুজনেই। 
7/8 ভালোবাসা দিয়ে জেনেলিয়ার মন জয় করেন রীতেশ। ফ্লিপকার্ট ভিডিয়োতে একসঙ্গে একটি শো 'Ladies Vs Gentlemen'-হোস্ট করছেন এই দম্পতি। এই ওয়েব শো নিয়ে হিন্দুস্তান টাইমসকে একান্ত সাক্ষাত্কারে ধরা দিয়েছেন দুজনেই। 
সাক্ষাত্কারে জেনেলিয়া জানান, তাঁদের সুখী গৃহকোণের রহস্য। ‘বউ সবসময় সঠিক’ এই মন্ত্র মনেপ্রাণে বিশ্বাস করেন এবং অক্ষরে অক্ষরে মেনে চলেন রীতেশ দেশমুখ অকপটে বলে দিলেন পত্নী। 
8/8সাক্ষাত্কারে জেনেলিয়া জানান, তাঁদের সুখী গৃহকোণের রহস্য। ‘বউ সবসময় সঠিক’ এই মন্ত্র মনেপ্রাণে বিশ্বাস করেন এবং অক্ষরে অক্ষরে মেনে চলেন রীতেশ দেশমুখ অকপটে বলে দিলেন পত্নী। 
অন্য গ্যালারিগুলি