বাংলা নিউজ > ছবিঘর > করণ কুন্দ্রার সঙ্গে ব্রেক-আপ নিয়ে বিস্ফোরক অনুষা- ‘আমাকে ঠকানো হয়েছে'

করণ কুন্দ্রার সঙ্গে ব্রেক-আপ নিয়ে বিস্ফোরক অনুষা- ‘আমাকে ঠকানো হয়েছে'

  • বারবার প্রেমিকের হাতে প্রতারিত হয়েছেন, মিথ্যা কথা শুনেছেন এরপরও সম্পর্ক টিকিয়ে রাখতে প্রচেষ্টা চালিয়েছেন। করণ কুন্দ্রার সঙ্গে ব্রেক-আপের জল্পনায় শিলমোহর অনুষার। 
২০২০ সালকে বিদায় জানানোর সঙ্গে সঙ্গে, পুরোনো সম্পর্কের বাঁধন থেকেও নিজেকে মুক্ত করলেন টেলিভিশন সঞ্চালিকা, তথা জনপ্রিয় ভিজে অনুষা দান্ডেকর। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা করণ কুন্দ্রার সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন অনুষা। নিজেদের ব্রেক-আপের খবর বেশ কয়েকবার অস্বীকার করলেও নতুন বছরের শুরুতেই নাম না করেই অনুষা জানালেন ‘ধোঁকা দেওয়া হয়েছে’ তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8২০২০ সালকে বিদায় জানানোর সঙ্গে সঙ্গে, পুরোনো সম্পর্কের বাঁধন থেকেও নিজেকে মুক্ত করলেন টেলিভিশন সঞ্চালিকা, তথা জনপ্রিয় ভিজে অনুষা দান্ডেকর। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা করণ কুন্দ্রার সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন অনুষা। নিজেদের ব্রেক-আপের খবর বেশ কয়েকবার অস্বীকার করলেও নতুন বছরের শুরুতেই নাম না করেই অনুষা জানালেন ‘ধোঁকা দেওয়া হয়েছে’ তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
MTV-র জনপ্রিয় শো ‘লাভ স্কুল’ একসঙ্গে সঞ্চালনা করেছিলেন এই জুটি। এরপর পাঁচ বছর ধরে চুটিয়ে প্রেম, এক কথায় অনুষা-করণ ছিলেন ‘সেলিব্রেটেড কপল’। লকডাউনের শুরু থেকেই দুজনের প্রেম ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছিল, অবশেষে অনুষা মেনে নিলেন প্রতারিত হয়েছেন তিনি। 
2/8MTV-র জনপ্রিয় শো ‘লাভ স্কুল’ একসঙ্গে সঞ্চালনা করেছিলেন এই জুটি। এরপর পাঁচ বছর ধরে চুটিয়ে প্রেম, এক কথায় অনুষা-করণ ছিলেন ‘সেলিব্রেটেড কপল’। লকডাউনের শুরু থেকেই দুজনের প্রেম ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছিল, অবশেষে অনুষা মেনে নিলেন প্রতারিত হয়েছেন তিনি। 
আরএম ড্রেকের একটি উদ্ধৃতি ইনস্টাগ্রামে শেয়ার করে অনুষা জানান, ভালোবাসা ক্রমাগত চালিয়ে যাওয়া যুদ্ধ নয়। সম্পর্কের মধ্যেও আত্মসম্মান বজায় রাখাটা জরুরি, যেটা তিনি হারিয়ে ফেলছিলেন ধীরে ধীরে। ব্রেক-আপের জন্য করণের দিকেই অভিযোগের আঙুল তোলেন অনুষা। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/8আরএম ড্রেকের একটি উদ্ধৃতি ইনস্টাগ্রামে শেয়ার করে অনুষা জানান, ভালোবাসা ক্রমাগত চালিয়ে যাওয়া যুদ্ধ নয়। সম্পর্কের মধ্যেও আত্মসম্মান বজায় রাখাটা জরুরি, যেটা তিনি হারিয়ে ফেলছিলেন ধীরে ধীরে। ব্রেক-আপের জন্য করণের দিকেই অভিযোগের আঙুল তোলেন অনুষা। (ছবি-ইনস্টাগ্রাম) 
অনুষা লেখেন, ‘হ্যাঁ, আমি লাভ স্কুল বলে একটা শো করেছিলাম… হ্যাঁ, আমি তোমার ভালোবাসার প্রফেসর ছিলাম, আমি যা বলেছি, যা উপদেশ দিয়েছি.. সবটাই সত্যি ছিল, একদম আমার মন থেকে, আমি সত্যি ভালোবেসেছিলাম….’ (ছবি-ইনস্টাগ্রাম)
4/8অনুষা লেখেন, ‘হ্যাঁ, আমি লাভ স্কুল বলে একটা শো করেছিলাম… হ্যাঁ, আমি তোমার ভালোবাসার প্রফেসর ছিলাম, আমি যা বলেছি, যা উপদেশ দিয়েছি.. সবটাই সত্যি ছিল, একদম আমার মন থেকে, আমি সত্যি ভালোবেসেছিলাম….’ (ছবি-ইনস্টাগ্রাম)
সম্পর্ক টিকিয়ে রাখতে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছেন অনুষা তেমনটাই লেখেন তিনি। তাঁর আরও অভিযোগ এই সম্পর্কের মধ্যে নাকি নিজেকে এবং নিজের আত্মসম্মানকেই হারিয়ে ফেলছিলেন তিনি। এখানেই থেমে যায়নি অনুষার বাক্যবাণ। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/8সম্পর্ক টিকিয়ে রাখতে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছেন অনুষা তেমনটাই লেখেন তিনি। তাঁর আরও অভিযোগ এই সম্পর্কের মধ্যে নাকি নিজেকে এবং নিজের আত্মসম্মানকেই হারিয়ে ফেলছিলেন তিনি। এখানেই থেমে যায়নি অনুষার বাক্যবাণ। (ছবি-ইনস্টাগ্রাম) 
অনুষা লেখেন তিনি প্রতারিত হয়েছে একাধিকবার, মিথ্যা কথা বলা হয়েছে তাঁকে। ক্ষমা প্রার্থনার আশা করেছেন তিনি, কিন্তু সেখানেও তাঁকে হতাশ হতে হয়েছে। এরপর ধীরে ধীরে নিজেকে ক্ষমা করে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছে তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8অনুষা লেখেন তিনি প্রতারিত হয়েছে একাধিকবার, মিথ্যা কথা বলা হয়েছে তাঁকে। ক্ষমা প্রার্থনার আশা করেছেন তিনি, কিন্তু সেখানেও তাঁকে হতাশ হতে হয়েছে। এরপর ধীরে ধীরে নিজেকে ক্ষমা করে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছে তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
একবারের জন্যও করণ কুন্দ্রার নাম না নিলেও কারুর বুঝতে অসুবিধা নেই অনুষার এই পোস্টের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিক করণ কু্ন্দ্রা। 
7/8একবারের জন্যও করণ কুন্দ্রার নাম না নিলেও কারুর বুঝতে অসুবিধা নেই অনুষার এই পোস্টের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিক করণ কু্ন্দ্রা। 
অনুষার এই পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসা আর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের বন্ধুরা। সকলেই তাঁকে সাহসী তকমা দিয়েছেন। অনুষার দুই বোন শিবানি দান্ডেকর ও অপেক্ষা দান্ডেকরও লেখেন- ‘সবসময় তোর পাশে আছি’। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/8অনুষার এই পোস্টের কমেন্ট বক্সে ভালোবাসা আর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের বন্ধুরা। সকলেই তাঁকে সাহসী তকমা দিয়েছেন। অনুষার দুই বোন শিবানি দান্ডেকর ও অপেক্ষা দান্ডেকরও লেখেন- ‘সবসময় তোর পাশে আছি’। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি