বাংলা নিউজ > ছবিঘর > CA ফাইনাল পরীক্ষায় প্রথম হলেন বোন, ১৮ তম র‍্যাঙ্ক দাদার!

CA ফাইনাল পরীক্ষায় প্রথম হলেন বোন, ১৮ তম র‍্যাঙ্ক দাদার!

পরীক্ষায় দেশের মধ্যে প্রথম স্থান পেয়েছেন ১৯ বছরের ... more

দেশের অন্যতম কঠিন পরীক্ষা চ্যাটার্ড অ্যাকাউন্টেন্সির ফাইনাল। আর তাতেই বাজিমাত করলেন মধ্যপ্রদেশের মোরেনা জেলার দাদা বোন। ছবি: ফেসবুক  (Facebook)
1/5দেশের অন্যতম কঠিন পরীক্ষা চ্যাটার্ড অ্যাকাউন্টেন্সির ফাইনাল। আর তাতেই বাজিমাত করলেন মধ্যপ্রদেশের মোরেনা জেলার দাদা বোন। ছবি: ফেসবুক  (Facebook)
পরীক্ষায় দেশের মধ্যে প্রথম স্থান পেয়েছেন ১৯ বছরের নন্দিনী আগরওয়াল। তাঁর প্রাপ্ত নম্বর ৬১৪/৮০০ । পিছিয়ে নেই তাঁর দাদাও। প্রতীকী ছবি : এএনআই (ANI)
2/5পরীক্ষায় দেশের মধ্যে প্রথম স্থান পেয়েছেন ১৯ বছরের নন্দিনী আগরওয়াল। তাঁর প্রাপ্ত নম্বর ৬১৪/৮০০ । পিছিয়ে নেই তাঁর দাদাও। প্রতীকী ছবি : এএনআই (ANI)
নন্দিনীর দাদার নাম সচিন আগরওয়াল। একইসঙ্গে পরীক্ষা দিয়েছিলেন তিনিও। দেশের মধ্যে ১৮তম স্থানে রয়েছেন ২১ বছরের সচিন। প্রতীকী ছবি : এএনআই (ANI)
3/5নন্দিনীর দাদার নাম সচিন আগরওয়াল। একইসঙ্গে পরীক্ষা দিয়েছিলেন তিনিও। দেশের মধ্যে ১৮তম স্থানে রয়েছেন ২১ বছরের সচিন। প্রতীকী ছবি : এএনআই (ANI)
নন্দিনী অল্প বয়সে দুটি ক্লাস টপকে দাদার সঙ্গে একই ক্লাসে ভরতি হয়েছিল। তাই আজ পর্যন্ত দুজনেই সব পড়াশোনা একসঙ্গে করেছেন। প্রতীকী ছবি : এএনআই (ANI)
4/5নন্দিনী অল্প বয়সে দুটি ক্লাস টপকে দাদার সঙ্গে একই ক্লাসে ভরতি হয়েছিল। তাই আজ পর্যন্ত দুজনেই সব পড়াশোনা একসঙ্গে করেছেন। প্রতীকী ছবি : এএনআই (ANI)
একইভাবে দু'জনে একইসঙ্গে সিএ ফাইনালের প্রস্তুতি নিয়েছিলেন। এই সাফল্যের পিছনে দু'জনেই পরস্পরের পাশে থাকাকে কৃতিত্ব দিয়েছেন। তাছাড়া মেয়ে বলে তাঁকে দাদার থেকে আলাদা করে না দেখার জন্য মা-বাবাকে ধন্যবাদ জানিয়েছেন নন্দিনী। প্রতীকী ছবি : এএনআই (ANI)
5/5একইভাবে দু'জনে একইসঙ্গে সিএ ফাইনালের প্রস্তুতি নিয়েছিলেন। এই সাফল্যের পিছনে দু'জনেই পরস্পরের পাশে থাকাকে কৃতিত্ব দিয়েছেন। তাছাড়া মেয়ে বলে তাঁকে দাদার থেকে আলাদা করে না দেখার জন্য মা-বাবাকে ধন্যবাদ জানিয়েছেন নন্দিনী। প্রতীকী ছবি : এএনআই (ANI)
অন্য গ্যালারিগুলি