বাংলা নিউজ > ছবিঘর > কালো বিকিনিতে সমুদ্রতীরে ‘সুপার সেক্সি’ এশা গুপ্তা, নেটিজেনরা বলছেন উফ ইয়ে গরমি!

কালো বিকিনিতে সমুদ্রতীরে ‘সুপার সেক্সি’ এশা গুপ্তা, নেটিজেনরা বলছেন উফ ইয়ে গরমি!

  • বিচ ভ্যাকেশনের লুক কেমন হবে তা নিয়ে যারা চিন্তা করেন, তাঁদের জন্য এশার এই ছবিগুলো পারফেক্ট। 
স্পেনে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী এশা গুপ্তা। আর সেখান থেকে শেয়ার করে চলেছেন একের পর এক সুপার হট ছবি। অভিনেত্রীর ভ্যাকেশনের ফোটো বেশ উপভোগ করছেন নেট-নাগরিকরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6স্পেনে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী এশা গুপ্তা। আর সেখান থেকে শেয়ার করে চলেছেন একের পর এক সুপার হট ছবি। অভিনেত্রীর ভ্যাকেশনের ফোটো বেশ উপভোগ করছেন নেট-নাগরিকরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
এশার শেয়ার করা সবক'টি ছবিই সামার ফ্যাশন গোল। লকডাউন শেষে আপনিও যদি সমুদ্রের ধারে ঘুরতে যাওয়ার প্ল্যান করে থাকেন তাহলে আইডিয়া নিতে পারেন অভিনেত্রীর থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এশার শেয়ার করা সবক'টি ছবিই সামার ফ্যাশন গোল। লকডাউন শেষে আপনিও যদি সমুদ্রের ধারে ঘুরতে যাওয়ার প্ল্যান করে থাকেন তাহলে আইডিয়া নিতে পারেন অভিনেত্রীর থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
নীল ক্রপ টপ আর ফ্লুরোসেন্ট স্কার্টের এই কম্বিনেশন একটু আনকমন। তবে এশার শরীরী আবেদনে তা যেন আরও সুন্দর হয়ে উঠেছে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6নীল ক্রপ টপ আর ফ্লুরোসেন্ট স্কার্টের এই কম্বিনেশন একটু আনকমন। তবে এশার শরীরী আবেদনে তা যেন আরও সুন্দর হয়ে উঠেছে। (ছবি-ইনস্টাগ্রাম)
সাদা মনোকিনিতে এশা। রোদ থেকে বাঁচতে মুখের ওপর হাত রেখে ছবির জন্য পোজ দিয়েছেন। যদিও, নেট-নাগরিকদের নজর আটকেছে তাঁর ওভারসাইজড ‘LOVED’ আংটিতে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6সাদা মনোকিনিতে এশা। রোদ থেকে বাঁচতে মুখের ওপর হাত রেখে ছবির জন্য পোজ দিয়েছেন। যদিও, নেট-নাগরিকদের নজর আটকেছে তাঁর ওভারসাইজড ‘LOVED’ আংটিতে। (ছবি-ইনস্টাগ্রাম)
সোমবার শেয়ার করেছেন এই ছবি। সমুদ্রের পাড়ে শুয়ে রোদ পোহাচ্ছেন। মাথার হ্যাট দিয়ে ঢেকে রেখেছেন মুখ। এশার ছবি দেখে তাঁর অনুরাগীরা কনফিউজড, কে বেশি হট! সূর্য না এশা? (ছবি-ইনস্টাগ্রাম)
5/6সোমবার শেয়ার করেছেন এই ছবি। সমুদ্রের পাড়ে শুয়ে রোদ পোহাচ্ছেন। মাথার হ্যাট দিয়ে ঢেকে রেখেছেন মুখ। এশার ছবি দেখে তাঁর অনুরাগীরা কনফিউজড, কে বেশি হট! সূর্য না এশা? (ছবি-ইনস্টাগ্রাম)
Elle ব্র্যান্ডের এই বিকিনি আপনিও রাখতে পারেন নিজের সংগ্রহে। দাম পড়বে ৭ হাজার ৫২২ টাকা। 
6/6Elle ব্র্যান্ডের এই বিকিনি আপনিও রাখতে পারেন নিজের সংগ্রহে। দাম পড়বে ৭ হাজার ৫২২ টাকা। 
অন্য গ্যালারিগুলি