বাংলা নিউজ > ছবিঘর > প্রথম সাক্ষাতে ‘নাক উঁচু’ কাজলকে একদমই মনে ধরেনি অজয়ের! কীভাবে প্রেমে পড়লেন?

প্রথম সাক্ষাতে ‘নাক উঁচু’ কাজলকে একদমই মনে ধরেনি অজয়ের! কীভাবে প্রেমে পড়লেন?

  • ২২ বছর ধরে সুখে সংসার করছেন এই দম্পতি। অজয়ের ৫২তম জন্মদিনে ফিরে দেখুন এই প্রেমের গল্প। 
বলিউডের অন্যতম হিট অনস্ক্রিন আর অফস্ক্রিন জুটি অজয় দেবগণ-কাজল। ২২ বছর ধরে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। মেয়ে নাইসা,ছেলে যুগকে নিয়ে সুখী পরিবার এই তারকা দম্পতির। তবে জানেন কী প্রথম সাক্ষাতে কাজলকে একেবারেই মনে ধরেনি অজয়ের।বরং বেশ খানিকটা নাট সিঁটকে ছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7বলিউডের অন্যতম হিট অনস্ক্রিন আর অফস্ক্রিন জুটি অজয় দেবগণ-কাজল। ২২ বছর ধরে একে অপরের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। মেয়ে নাইসা,ছেলে যুগকে নিয়ে সুখী পরিবার এই তারকা দম্পতির। তবে জানেন কী প্রথম সাক্ষাতে কাজলকে একেবারেই মনে ধরেনি অজয়ের।বরং বেশ খানিকটা নাট সিঁটকে ছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
অজয়-কাজলের সিক্রেট প্রেম আর সফল বিয়ে নিয়ে বলিউডে চর্চার শেষ নেই। তবে একটা সময় এমনও ছিল যখন কাজলকে একদম পছন্দ করতেন না অজয় দেবগণ। সেই কথা এক সাক্ষাত্কারে মেনেও নিয়েছিলেন ‘সিংহম’ তারকা। কাজলকে প্রথমবার দেখবার পর অজয়ের এতটাই অপছন্দ হয়েছিল যে কাজলের সঙ্গে দ্বিতীয়বার দেখা না করবার সিদ্ধান্ত পাকা করে ফেলেছিলেন।  (ছবি-ইনস্টাগ্রাম)
2/7অজয়-কাজলের সিক্রেট প্রেম আর সফল বিয়ে নিয়ে বলিউডে চর্চার শেষ নেই। তবে একটা সময় এমনও ছিল যখন কাজলকে একদম পছন্দ করতেন না অজয় দেবগণ। সেই কথা এক সাক্ষাত্কারে মেনেও নিয়েছিলেন ‘সিংহম’ তারকা। কাজলকে প্রথমবার দেখবার পর অজয়ের এতটাই অপছন্দ হয়েছিল যে কাজলের সঙ্গে দ্বিতীয়বার দেখা না করবার সিদ্ধান্ত পাকা করে ফেলেছিলেন।  (ছবি-ইনস্টাগ্রাম)
 পাওনিয়রকে দেওযা সাক্ষাত্কারে অজয় স্বীকার করে নেন, ‘হলচল ছবির শ্যুটিংয়ের আগে আমি আর কাজল দেখা করেছিলা। সত্যি বলছি আমি ওর সঙ্গে আর দেখা করতে চাইনি, তারপর। প্রথম দেখাতে ওকে ভীষণ লাউড এবং নাকউঁচু মেয়ে বলে মনে হয়েছিল, আর খুব বকবক করত। সত্যি বলছি ব্যক্তিত্বের দিক থেকে আমরা পুরোপুরি উলটো। কিন্তু সেটাই বোধহয় হয় আর কি… বিপীরতধর্মী মানুষরা একে অপরকে আকর্ষণ করে’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7 পাওনিয়রকে দেওযা সাক্ষাত্কারে অজয় স্বীকার করে নেন, ‘হলচল ছবির শ্যুটিংয়ের আগে আমি আর কাজল দেখা করেছিলা। সত্যি বলছি আমি ওর সঙ্গে আর দেখা করতে চাইনি, তারপর। প্রথম দেখাতে ওকে ভীষণ লাউড এবং নাকউঁচু মেয়ে বলে মনে হয়েছিল, আর খুব বকবক করত। সত্যি বলছি ব্যক্তিত্বের দিক থেকে আমরা পুরোপুরি উলটো। কিন্তু সেটাই বোধহয় হয় আর কি… বিপীরতধর্মী মানুষরা একে অপরকে আকর্ষণ করে’। (ছবি-ইনস্টাগ্রাম)
অজয় আরও জানান, আমরা কেউ তাড়াহুড়ো করিনি। আমরা কেউ একে অপরকে আনুষ্ঠানিকভাবে প্রেম প্রস্তাব দিইনি, আই লাভ ইউ বলিনি। আমরা প্রেমে পড়েছি, সেটা সঙ্গে নিয়ে এগিয়েছি। য়তক্ষণ না আমরা নিশ্চিত ছিলাম হ্যাঁ, এই মানুষটার সঙ্গেই বাকি জীবনটা কাটাব… সময় নিয়েছি। সত্যি বলতে বিয়ের প্রস্তাবের ব্যাপারেও সেভাবে আলোচনা হয়নি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7অজয় আরও জানান, আমরা কেউ তাড়াহুড়ো করিনি। আমরা কেউ একে অপরকে আনুষ্ঠানিকভাবে প্রেম প্রস্তাব দিইনি, আই লাভ ইউ বলিনি। আমরা প্রেমে পড়েছি, সেটা সঙ্গে নিয়ে এগিয়েছি। য়তক্ষণ না আমরা নিশ্চিত ছিলাম হ্যাঁ, এই মানুষটার সঙ্গেই বাকি জীবনটা কাটাব… সময় নিয়েছি। সত্যি বলতে বিয়ের প্রস্তাবের ব্যাপারেও সেভাবে আলোচনা হয়নি। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের চর্চায় হয়নি, তবে সেটা সবসময়ই খুব ব্যক্তিগত ছিল। এখন তো কয়েক দশক পার হয়ে গিয়েছে। আমার সাফল্যের অংশীদার কাজল। সত্যি বলতে একজন সফল পুরুষের পিছনে একজন নারী সবসময় থাকে, বাড়িতে শান্তির পরিবেশটা খুব জরুরি'। 
5/7বিয়ের চর্চায় হয়নি, তবে সেটা সবসময়ই খুব ব্যক্তিগত ছিল। এখন তো কয়েক দশক পার হয়ে গিয়েছে। আমার সাফল্যের অংশীদার কাজল। সত্যি বলতে একজন সফল পুরুষের পিছনে একজন নারী সবসময় থাকে, বাড়িতে শান্তির পরিবেশটা খুব জরুরি'। 
১৯৯৯ সালে অজয়ের বাড়ির ছাদেই বিয়ে সেরেছিলেন এই জুটি- বিয়ের ভেন্যু সম্পর্কে সংবাদ মাধ্যমকে ভুল তথ্য দিয়েছিলেন অজয় দেবগণ।  মিড-কে দেওয়া সাক্ষাত্কারে অজয় জানিয়েছিলেন ‘কেউ কাউকে প্রোপোজ করেনি। আমরা বন্ধু ছিলাম এবং তারপর হঠাত্ই একদিন বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমি বিয়েটা কোনও বিশাল বড়ো একটা ইস্যু বানাতে চাইনি। তাই বেডরুম থেকে ছাদে গিয়ে বিয়ে করেছিলাম, আবার বেডরুমে ফিরে এসেছিলাম। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7১৯৯৯ সালে অজয়ের বাড়ির ছাদেই বিয়ে সেরেছিলেন এই জুটি- বিয়ের ভেন্যু সম্পর্কে সংবাদ মাধ্যমকে ভুল তথ্য দিয়েছিলেন অজয় দেবগণ।  মিড-কে দেওয়া সাক্ষাত্কারে অজয় জানিয়েছিলেন ‘কেউ কাউকে প্রোপোজ করেনি। আমরা বন্ধু ছিলাম এবং তারপর হঠাত্ই একদিন বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমি বিয়েটা কোনও বিশাল বড়ো একটা ইস্যু বানাতে চাইনি। তাই বেডরুম থেকে ছাদে গিয়ে বিয়ে করেছিলাম, আবার বেডরুমে ফিরে এসেছিলাম। (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ে নাইসা ও ছেলে যুগকে নিয়ে এখন সুখে সংসার করছেন এই জুটি। বক্স অফিসে অজয়ের শেষ রিলিজ ছিল তানাজি। সেই ছবিতেও পর্দায় একসঙ্গে দেখা গিয়েছি্ল অজয়-কাজল জুটিকে।(ছবি-ইনস্টাগ্রাম)
7/7মেয়ে নাইসা ও ছেলে যুগকে নিয়ে এখন সুখে সংসার করছেন এই জুটি। বক্স অফিসে অজয়ের শেষ রিলিজ ছিল তানাজি। সেই ছবিতেও পর্দায় একসঙ্গে দেখা গিয়েছি্ল অজয়-কাজল জুটিকে।(ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি