বাংলা নিউজ > ছবিঘর > চুপিসাড়ে বিয়ে সারলেন অভিনেতা ইন্দ্রাশিস রায়, ভাইরাল হল বর-কনের ছবি

চুপিসাড়ে বিয়ে সারলেন অভিনেতা ইন্দ্রাশিস রায়, ভাইরাল হল বর-কনের ছবি

  • দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গোপনে বিয়ের পর্ব সেরে ফেললেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। 
করোনা আবহে চুপি চুপি বিয়ের পর্ব মিটিয়ে ফেললেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। গোপনে দীর্ঘদিনের বান্ধবী সৌরভী তরফদারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রাশিস। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7করোনা আবহে চুপি চুপি বিয়ের পর্ব মিটিয়ে ফেললেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। গোপনে দীর্ঘদিনের বান্ধবী সৌরভী তরফদারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রাশিস। (ছবি-ইনস্টাগ্রাম) 
সৌরভীর সঙ্গে ইন্দ্রাশিসের সম্পর্কে এক দশকেরও বেশি সময় ধরে। অবশেষে পূর্ণতা পেল এই প্রেম কাহিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7সৌরভীর সঙ্গে ইন্দ্রাশিসের সম্পর্কে এক দশকেরও বেশি সময় ধরে। অবশেষে পূর্ণতা পেল এই প্রেম কাহিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
ইন্দ্রাশিসের বিয়ের অনুষ্ঠান ছিল ভীষণ ঘরোয়া। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই চার হাত এক হল। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে নিজের বিয়ের কথা জানাননি অভিনেতা। তবে হাটে হাঁড়ি ভাঙলেন অনিন্দিতা বসু। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7ইন্দ্রাশিসের বিয়ের অনুষ্ঠান ছিল ভীষণ ঘরোয়া। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই চার হাত এক হল। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে নিজের বিয়ের কথা জানাননি অভিনেতা। তবে হাটে হাঁড়ি ভাঙলেন অনিন্দিতা বসু। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়েতে একদম সাবেকি লাল বেনারসিতে সেজেছিলেন সৌরভী, আর ইন্দ্রাশিসকেও পাওয়া গেল ঘিয়ে রঙা তসর পঞ্জাবিতে, সঙ্গে রয়েছে লাল সুতোর কাজ। গলায় লাল গোলাপের মালা- আর সোনার গয়নায় সেজেছেন কনে। 
4/7বিয়েতে একদম সাবেকি লাল বেনারসিতে সেজেছিলেন সৌরভী, আর ইন্দ্রাশিসকেও পাওয়া গেল ঘিয়ে রঙা তসর পঞ্জাবিতে, সঙ্গে রয়েছে লাল সুতোর কাজ। গলায় লাল গোলাপের মালা- আর সোনার গয়নায় সেজেছেন কনে। 
ইন্দ্রাশিসের বিয়ের আসরে শামিল হয়েছিলেন তাঁর কাছের দুই বন্ধু গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ চক্রবর্তীও। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7ইন্দ্রাশিসের বিয়ের আসরে শামিল হয়েছিলেন তাঁর কাছের দুই বন্ধু গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ চক্রবর্তীও। (ছবি-ইনস্টাগ্রাম) 
নিজেদের প্রেম সম্পর্ককে শুরু থেকেই স্বীকৃতি দিয়েছেন ইন্দ্রাশিস, সেখানে লুকোছাপার কোনও বালাই নেই। সৌরভী শহরের এক নামী রেডিও স্টেশনে কর্মরতা। 
6/7নিজেদের প্রেম সম্পর্ককে শুরু থেকেই স্বীকৃতি দিয়েছেন ইন্দ্রাশিস, সেখানে লুকোছাপার কোনও বালাই নেই। সৌরভী শহরের এক নামী রেডিও স্টেশনে কর্মরতা। 
রিসেপশনের কী প্ল্যান রয়েছে এই জুটির, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে সেখানে যে ইন্ডাস্ট্রির আরও সদস্যদের দেখা মিলবে তা বলাই যায়। 
7/7রিসেপশনের কী প্ল্যান রয়েছে এই জুটির, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে সেখানে যে ইন্ডাস্ট্রির আরও সদস্যদের দেখা মিলবে তা বলাই যায়। 
অন্য গ্যালারিগুলি