বাংলা নিউজ > ছবিঘর > শ্রাবন্তী পুত্রের ‘রকস্টার’ অবতার, নতুন লুকে চমকে দিল ঝিনুক-অপেক্ষা সুখবরের

শ্রাবন্তী পুত্রের ‘রকস্টার’ অবতার, নতুন লুকে চমকে দিল ঝিনুক-অপেক্ষা সুখবরের

  • ‘তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য…মা তোকে খুব ভালোবাসে', দিন কয়েক আগেই ছেলের উদ্দেশে এই বার্তা দেন শ্রাবন্তী। 
নিজেকে পুরোপুরি পালটে ফেলল শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। মানে নায়িকার আদরের ঝিনুক। এই নামেই ছেলেকে ডাকেন শ্রাবন্তী। রকস্টার লুকে নিজেকে মেলে ধরল টলিগঞ্জের এই তারকা পুত্র। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/10নিজেকে পুরোপুরি পালটে ফেলল শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। মানে নায়িকার আদরের ঝিনুক। এই নামেই ছেলেকে ডাকেন শ্রাবন্তী। রকস্টার লুকে নিজেকে মেলে ধরল টলিগঞ্জের এই তারকা পুত্র। (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্রাবন্তীর আদরের ঝিনুক আর ছোট নেই! এখন রীতিমতো হ্যান্ডসম হাঙ্ক সে। বয়স বলছে সবে ১৬ পূর্ণ করেছে অভিমন্যু কিন্তু লম্বায় মা'কে অনেক আগেই ছাপিয়ে গিয়েছে ছেলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/10শ্রাবন্তীর আদরের ঝিনুক আর ছোট নেই! এখন রীতিমতো হ্যান্ডসম হাঙ্ক সে। বয়স বলছে সবে ১৬ পূর্ণ করেছে অভিমন্যু কিন্তু লম্বায় মা'কে অনেক আগেই ছাপিয়ে গিয়েছে ছেলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্রাবন্তীর দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনের জেরে সোশ্যাল মিডিয়ায় রবাবরই ট্রোলড হতে হয়েছে অভিমন্যুকে। সেই নিয়ে অবশ্য বিশেষ পরোয়া করে না সে। সমালোচনাকে খোলা মনে গ্রহণ করে এই স্টারকিড। ইনস্টাগ্রামে ঝিনুকের ফরোয়ার সংখ্যা প্রায় ৩০ হাজার। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/10শ্রাবন্তীর দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনের জেরে সোশ্যাল মিডিয়ায় রবাবরই ট্রোলড হতে হয়েছে অভিমন্যুকে। সেই নিয়ে অবশ্য বিশেষ পরোয়া করে না সে। সমালোচনাকে খোলা মনে গ্রহণ করে এই স্টারকিড। ইনস্টাগ্রামে ঝিনুকের ফরোয়ার সংখ্যা প্রায় ৩০ হাজার। (ছবি-ইনস্টাগ্রাম) 
সম্প্রতি ইনস্টার দেওয়ালে এই ছবি পোস্ট করে ক্যাপশনে সে লিখেছে ‘নবজীবন’। কমেন্ট বক্সে ভালোবাসা উজাড় করে দিয়েছেন শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/10সম্প্রতি ইনস্টার দেওয়ালে এই ছবি পোস্ট করে ক্যাপশনে সে লিখেছে ‘নবজীবন’। কমেন্ট বক্সে ভালোবাসা উজাড় করে দিয়েছেন শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 
অভিমন্যুর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেল কালো হুডি গায়ে চড়িয়ে একদম কুল অবতারে নিজেকে মেলে ধরলেন শ্রাবন্তী পুত্র। ক্যাপশনে সে লিখেছে- ‘নীল আকাশ আর লাল আলো’। ছবির পিছনে ধরা পড়ছে আরবানা আবাসন। এই বহুতলেই থাকেন শ্রাবন্তী। ছবিতে একটি ড্রোনেরও দেখা মিলল। যা দেখে প্রশ্ন তবে কি শ্যুটিং সারছেন অভিমন্যু? (ছবি-ইনস্টাগ্রাম) 
5/10অভিমন্যুর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেল কালো হুডি গায়ে চড়িয়ে একদম কুল অবতারে নিজেকে মেলে ধরলেন শ্রাবন্তী পুত্র। ক্যাপশনে সে লিখেছে- ‘নীল আকাশ আর লাল আলো’। ছবির পিছনে ধরা পড়ছে আরবানা আবাসন। এই বহুতলেই থাকেন শ্রাবন্তী। ছবিতে একটি ড্রোনেরও দেখা মিলল। যা দেখে প্রশ্ন তবে কি শ্যুটিং সারছেন অভিমন্যু? (ছবি-ইনস্টাগ্রাম) 
গত মাসেই মায়ের সঙ্গে ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি এবং মিউজিক স্টুডিওর একটি ভিডিয়ো পোস্ট করেন অভিমন্যুর। ক্যাপশনে লেখা রয়েছে, ‘বড় কিছু আসছে’। অভিমন্যুর মিউজিকের প্রতি ঝোঁক থাকার দরুণ মনে করা হচ্ছে, নতুন কোনও মিউজিকাল প্রোজেক্ট নিয়ে আসছে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/10গত মাসেই মায়ের সঙ্গে ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি এবং মিউজিক স্টুডিওর একটি ভিডিয়ো পোস্ট করেন অভিমন্যুর। ক্যাপশনে লেখা রয়েছে, ‘বড় কিছু আসছে’। অভিমন্যুর মিউজিকের প্রতি ঝোঁক থাকার দরুণ মনে করা হচ্ছে, নতুন কোনও মিউজিকাল প্রোজেক্ট নিয়ে আসছে সে। (ছবি-ইনস্টাগ্রাম)
পড়াশোনার বাইরে গান নিয়েই থাকে ছেলে, নিজের মুখে বহুবার সে কথা বলতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। অগস্ট মাসে ছেলের জন্মদিনের একটি মিউজিক্যাল ইনস্ট্রুমেন্টই ছেলেকে উপহার দিয়েছেন শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/10পড়াশোনার বাইরে গান নিয়েই থাকে ছেলে, নিজের মুখে বহুবার সে কথা বলতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। অগস্ট মাসে ছেলের জন্মদিনের একটি মিউজিক্যাল ইনস্ট্রুমেন্টই ছেলেকে উপহার দিয়েছেন শ্রাবন্তী। (ছবি-ইনস্টাগ্রাম) 
২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। তাঁদের একমাত্র সন্তান অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকবার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। ছেলে রবাবরই মায়ের কাছে মানুষ। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/10২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। তাঁদের একমাত্র সন্তান অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকবার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। ছেলে রবাবরই মায়ের কাছে মানুষ। (ছবি-ইনস্টাগ্রাম) 
ব্যক্তিগত জীবনে যতই ঝড় আসুক ঝিনুকে সবসময়ই আগলে রাখেন শ্রাবন্তী। ছেলের পড়াশোনার জন্য শ্যুটিং তারিখেও হেরফের করে থাকেন নায়িকা, সে কথা কারুর অজানা নয় ইন্ডাস্ট্রির অন্দরমহলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
9/10ব্যক্তিগত জীবনে যতই ঝড় আসুক ঝিনুকে সবসময়ই আগলে রাখেন শ্রাবন্তী। ছেলের পড়াশোনার জন্য শ্যুটিং তারিখেও হেরফের করে থাকেন নায়িকা, সে কথা কারুর অজানা নয় ইন্ডাস্ট্রির অন্দরমহলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
গত মাসেই ছেলের সঙ্গে এই মিষ্টি ছবি পোস্ট করে শ্রাবন্তী লেখেন- ‘তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য…মা তোকে খুব ভালোবাসে।' (ছবি-ইনস্টাগ্রাম)
10/10গত মাসেই ছেলের সঙ্গে এই মিষ্টি ছবি পোস্ট করে শ্রাবন্তী লেখেন- ‘তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য…মা তোকে খুব ভালোবাসে।' (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি