বাংলা নিউজ > ছবিঘর > পরিচালনায় বোমান ইরানির পুত্র, ফের রোম্যান্টিক কমেডি ঘারানা ছবিতে জাহ্নবী

পরিচালনায় বোমান ইরানির পুত্র, ফের রোম্যান্টিক কমেডি ঘারানা ছবিতে জাহ্নবী

  • ফের ধর্মা প্রোডাকশনের ব্যানারে জাহ্নবী। কায়োজ ইরানির পরিচালনায় পূর্ণদৈর্ঘ্যের ফিচার ছবিতে অভিনয় করবেন তিনি।
পরিচালকের আসনে অভিনেতা বোমান ইরানির পুত্র কায়োজ ইরানি। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন। নতুন ছবিতে মূখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। বলিউডে এখন এটাই সম্প্রতি খবর। পরপর দুটি প্রজেক্টেই করণের প্রযোজনা সংস্থা সঙ্গে কাজ করছেন বোমান-পুত্র। (ছবি ইনস্টাগ্রাম)
1/7পরিচালকের আসনে অভিনেতা বোমান ইরানির পুত্র কায়োজ ইরানি। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন। নতুন ছবিতে মূখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। বলিউডে এখন এটাই সম্প্রতি খবর। পরপর দুটি প্রজেক্টেই করণের প্রযোজনা সংস্থা সঙ্গে কাজ করছেন বোমান-পুত্র। (ছবি ইনস্টাগ্রাম)
করণের প্রযোজনাতেই একটি পূর্ণদৈর্ঘ্যের ফিচার ছবি পরিচালনা করছেন কায়োজ। সেই ছবিতেই নায়িকা জাহ্নবী কাপুর। ধর্মা প্রোডাকশনসের সঙ্গে আগেই দুটি ছবির চুক্তি করেছিলেন জাহ্নবী।
2/7করণের প্রযোজনাতেই একটি পূর্ণদৈর্ঘ্যের ফিচার ছবি পরিচালনা করছেন কায়োজ। সেই ছবিতেই নায়িকা জাহ্নবী কাপুর। ধর্মা প্রোডাকশনসের সঙ্গে আগেই দুটি ছবির চুক্তি করেছিলেন জাহ্নবী।
ধর্মা প্রোডাকশনসের হয়ে ‘দোস্তানা ২’ এবং ‘মিস্টার লেলে’র জন্য চুক্তি করেছিলেন নায়িকা। যদিও ছবির কাজই আপাতত পিছিয়ে গেছে। 
3/7ধর্মা প্রোডাকশনসের হয়ে ‘দোস্তানা ২’ এবং ‘মিস্টার লেলে’র জন্য চুক্তি করেছিলেন নায়িকা। যদিও ছবির কাজই আপাতত পিছিয়ে গেছে। 
করণের সঙ্গে কার্তিকের সমস্যার কারণে পিছিয়ে গেছে ‘দোস্তানা ২’এর শ্যুটিং। ছবি থেকে বাদ পড়েছেন কার্তিকও। পরিবর্তন আসবে কাস্টে। অন্যদিকে পিছিয়েছে ‘মিস্টার লেলে’র শ্যুটিংও।
4/7করণের সঙ্গে কার্তিকের সমস্যার কারণে পিছিয়ে গেছে ‘দোস্তানা ২’এর শ্যুটিং। ছবি থেকে বাদ পড়েছেন কার্তিকও। পরিবর্তন আসবে কাস্টে। অন্যদিকে পিছিয়েছে ‘মিস্টার লেলে’র শ্যুটিংও।
এবার কায়োজের ছবিতে নায়িকা জাহ্নবী। রোম্যান্টিক কমেডি ছবি হওয়ার কথা রয়েছে এটি। জাহ্নবীর বিপরীতে কোন অভিনেতাকে দেখা যাবে, তা এখনও চূড়ান্ত হয়নি।
5/7এবার কায়োজের ছবিতে নায়িকা জাহ্নবী। রোম্যান্টিক কমেডি ছবি হওয়ার কথা রয়েছে এটি। জাহ্নবীর বিপরীতে কোন অভিনেতাকে দেখা যাবে, তা এখনও চূড়ান্ত হয়নি।
করণ প্রযোজিত অ্যান্থোলজি সিরিজ ‘আজীব দাস্তান’-ও পরিচালনা করছেন কায়োজ। 
6/7করণ প্রযোজিত অ্যান্থোলজি সিরিজ ‘আজীব দাস্তান’-ও পরিচালনা করছেন কায়োজ। 
সূত্রের খবর, জাহ্নবীর বিপরীতে দেখা যেতে পারে বরুণ ধাওয়ান অথবা সিদ্ধার্থ মালহোত্রাকে। 
7/7সূত্রের খবর, জাহ্নবীর বিপরীতে দেখা যেতে পারে বরুণ ধাওয়ান অথবা সিদ্ধার্থ মালহোত্রাকে। 
অন্য গ্যালারিগুলি