বাংলা নিউজ > ছবিঘর > KKR-এর 'ঘরের মেয়ে' সঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বুমরাহ, দেখুন বিয়ের ছবি

KKR-এর 'ঘরের মেয়ে' সঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বুমরাহ, দেখুন বিয়ের ছবি

  • যাবতীয় জল্পনায় পড়ল পূর্ণচ্ছেদ। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ‘ঘরের মেয়ে’ সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরাহ। দেখে নিন বুমরাহ-সঞ্জনার বিয়ের ছবি -
দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। শেষপর্যন্ত তাতেই সিলমোহর পড়ল। সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরাহ। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম jaspritb1)
1/4দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। শেষপর্যন্ত তাতেই সিলমোহর পড়ল। সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরাহ। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম jaspritb1)
বুধবার ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন বুমরাহ। লেখেন, ‘ভালোবাসা যদি আপনাকে যোগ্য মনে করে, তাহলে তা আপনার রাস্তা নির্দেশ করে দেয়। ভালোবাসার পথে হেঁটে আমাদের একসঙ্গে নয়া পথের সূচনা হল। আজ আমাদের জীবনের অন্যতম সুখের দিন এবং আমাদের বিযের খবর ও আনন্দ আপনাদের সঙ্গে বিয়ে করে নিতে পেরে নিজেদের ধন্য মনে করছি।’ (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম jaspritb1)
2/4বুধবার ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন বুমরাহ। লেখেন, ‘ভালোবাসা যদি আপনাকে যোগ্য মনে করে, তাহলে তা আপনার রাস্তা নির্দেশ করে দেয়। ভালোবাসার পথে হেঁটে আমাদের একসঙ্গে নয়া পথের সূচনা হল। আজ আমাদের জীবনের অন্যতম সুখের দিন এবং আমাদের বিযের খবর ও আনন্দ আপনাদের সঙ্গে বিয়ে করে নিতে পেরে নিজেদের ধন্য মনে করছি।’ (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম jaspritb1)
নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করেছেন সঞ্জনাও। ক্যাপশনে একই কথা লিখেছেন বুমরাহ এবং সঞ্জনা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanaganesan)
3/4নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করেছেন সঞ্জনাও। ক্যাপশনে একই কথা লিখেছেন বুমরাহ এবং সঞ্জনা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanaganesan)
বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, গোয়ায় দু'জনে বিয়ে করেছেন। বিয়েতে মাত্র ২০ জন উপস্থিত ছিলেন। কাউকে মোবাইল নিয়ে ঢুকতে দেওয়া হয়নি। (ফাইল ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanaganesan)
4/4বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, গোয়ায় দু'জনে বিয়ে করেছেন। বিয়েতে মাত্র ২০ জন উপস্থিত ছিলেন। কাউকে মোবাইল নিয়ে ঢুকতে দেওয়া হয়নি। (ফাইল ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanaganesan)
অন্য গ্যালারিগুলি