উপলদার সঙ্গে সৃজিলার রিসেপশনে জুন আন্টি!নেটিজেনদের প্রশ্ন,শ্রীময়ী-বুনি জানে তো?

  • অনিন্দ্যকে ছেড়ে 'জুন আন্টি'-র ঘুরে বেড়াচ্ছেন উপলদার সঙ্গে! সৃজিত-মিথিলার রিসেপশনে এমনই অবাক করা কাণ্ড সামনে এল।
তিনি অমিত শাহ বিরোধী স্লোগানে আছেন,তিনি সিএএ বিরোধী ব়্যালিতে আছেন-জুন আন্টি এখন সর্বত্রই ভাইরাল। এবার জুন আন্টি মানে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে পাওয়া গেল সৃজিত-মিথিলার রিসেপশনে। তাও আবার উপলদা মানে অভিনেতা ভরত কলের সঙ্গে। (সৌজন্যে-ফেসবুক)
1/8তিনি অমিত শাহ বিরোধী স্লোগানে আছেন,তিনি সিএএ বিরোধী ব়্যালিতে আছেন-জুন আন্টি এখন সর্বত্রই ভাইরাল। এবার জুন আন্টি মানে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে পাওয়া গেল সৃজিত-মিথিলার রিসেপশনে। তাও আবার উপলদা মানে অভিনেতা ভরত কলের সঙ্গে। (সৌজন্যে-ফেসবুক)
ঊষসী চক্রবর্তী নিজের ফেসবুকের দেওয়ালে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের একটাই প্রশ্ন এই বিষয়টা শ্রীময়ী বা বুনির(সিরিয়ালে ভরত কলের স্ত্রী) জানা আছে তো! (সৌজন্যে-ফেসবুক)
2/8ঊষসী চক্রবর্তী নিজের ফেসবুকের দেওয়ালে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের একটাই প্রশ্ন এই বিষয়টা শ্রীময়ী বা বুনির(সিরিয়ালে ভরত কলের স্ত্রী) জানা আছে তো! (সৌজন্যে-ফেসবুক)
সৃজিত-মিথিলার রিসেপশনে দেখুন কী সুন্দর সেজেছেন জুন আন্টি। মর্ডান স্টাইলের লেহেঙ্গা-চোলিতে এদিন পাওয়া গেল ঊষশীকে। সাদা-কালোর মিশেলে একদম এজলেস বিউটি (সৌজন্যে-ফেসবুক)
3/8সৃজিত-মিথিলার রিসেপশনে দেখুন কী সুন্দর সেজেছেন জুন আন্টি। মর্ডান স্টাইলের লেহেঙ্গা-চোলিতে এদিন পাওয়া গেল ঊষশীকে। সাদা-কালোর মিশেলে একদম এজলেস বিউটি (সৌজন্যে-ফেসবুক)
সাজের সঙ্গে মিল রেখেই একদম হালকা মেকআপে পাওয়া গেল ঊষশীকে (সৌজন্যে-ফেসবুক)
4/8সাজের সঙ্গে মিল রেখেই একদম হালকা মেকআপে পাওয়া গেল ঊষশীকে (সৌজন্যে-ফেসবুক)
ঊষশীর অভিনয়ে জুন আন্টির চরিত্র এতটাই জীবন্ত হয়ে উঠেছে যে অচেনা মানুষদের কাছে এখন খারাপ মেয়ে আর জুন আন্টি সমার্থক শব্দ, তাঁকে নিয়ে মিমের শেষ নেই। সেই নিয়ে একটু বিড়ম্বনায় পড়লেও গোটা বিষয়টা খুব স্পোর্টিংলি নেন নায়িকা (সৌজন্যে-ফেসবুক)
5/8ঊষশীর অভিনয়ে জুন আন্টির চরিত্র এতটাই জীবন্ত হয়ে উঠেছে যে অচেনা মানুষদের কাছে এখন খারাপ মেয়ে আর জুন আন্টি সমার্থক শব্দ, তাঁকে নিয়ে মিমের শেষ নেই। সেই নিয়ে একটু বিড়ম্বনায় পড়লেও গোটা বিষয়টা খুব স্পোর্টিংলি নেন নায়িকা (সৌজন্যে-ফেসবুক)
নিজেকে নিয়ে তৈরি মিমও খুশি হয়ে শেযার করেন অভিনেত্রী। পছন্দ হলে প্রশংসা করতেও ভোলেন না (সৌজন্যে-ফেসবুক)
6/8নিজেকে নিয়ে তৈরি মিমও খুশি হয়ে শেযার করেন অভিনেত্রী। পছন্দ হলে প্রশংসা করতেও ভোলেন না (সৌজন্যে-ফেসবুক)
শনিবার রাতে রাজকুটীরে সৃজিত-মিথিলার রিসেপশনে চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তের সঙ্গে লেন্সবন্দী হয়েছেন ঊষশী (সৌজন্যে-ফেসবুক)
7/8শনিবার রাতে রাজকুটীরে সৃজিত-মিথিলার রিসেপশনে চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তের সঙ্গে লেন্সবন্দী হয়েছেন ঊষশী (সৌজন্যে-ফেসবুক)
সৃজিত-মিথিলার রিসেপশনে উপলদা কিন্তু পৌঁছেছিলেন নিজের রিয়েল লাইফ বুনি মানে পত্নী তথা অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের সঙ্গে (সৌজন্য-ফেসবুক)
8/8সৃজিত-মিথিলার রিসেপশনে উপলদা কিন্তু পৌঁছেছিলেন নিজের রিয়েল লাইফ বুনি মানে পত্নী তথা অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের সঙ্গে (সৌজন্য-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি