বাংলা নিউজ > ছবিঘর > শুরু হল ‘খতরো রে খিলাড়ি’-র ১১ নম্বর সিজন! দেখে নিন আগের সিজনের বিজয়ীর তালিকা

শুরু হল ‘খতরো রে খিলাড়ি’-র ১১ নম্বর সিজন! দেখে নিন আগের সিজনের বিজয়ীর তালিকা

  • দেখুন তো, বিজেতার তালিকা দেখে এবারের সিজনের ট্রফি কার হাতে উঠবে অনুমান করতে পারেন কি না!
তারকারা মুম্বই থেকে কেপ টাউনের উদ্দেশে যাত্রা শুরু করার পর থেকে হাইপ শুরু হয়েছে ‘খতরো কে খিলাড়ি’র ১১ নম্বর সিজন নিয়ে। এক তো এবারের শো তারকাখচিত। টেলিভিশন ‘বহু’ ইশিতা-দিব্যাঙ্কা থেকে ‘হট বেব’ নিকি-সানা রয়েছেন এবারের সিজনে। রয়েছেন রাহুল বৈদ্য, অর্জুন বিজলানি-র মতো টিভির পরিচিত মুখেরাও। হিট তো হতেই হবে! চলুন চট করে দেখে নেওয়া যাক আগের সিজনে বিজয়ীর ট্রফি কার হাতে উঠেছিল। 
1/11তারকারা মুম্বই থেকে কেপ টাউনের উদ্দেশে যাত্রা শুরু করার পর থেকে হাইপ শুরু হয়েছে ‘খতরো কে খিলাড়ি’র ১১ নম্বর সিজন নিয়ে। এক তো এবারের শো তারকাখচিত। টেলিভিশন ‘বহু’ ইশিতা-দিব্যাঙ্কা থেকে ‘হট বেব’ নিকি-সানা রয়েছেন এবারের সিজনে। রয়েছেন রাহুল বৈদ্য, অর্জুন বিজলানি-র মতো টিভির পরিচিত মুখেরাও। হিট তো হতেই হবে! চলুন চট করে দেখে নেওয়া যাক আগের সিজনে বিজয়ীর ট্রফি কার হাতে উঠেছিল। 
সিজন ১০ জিতেছেন করিশ্মা তান্না। প্রথম থেকেই সব স্টান্ট বেশ পারদর্শীতার সঙ্গে করতে দেখা গিয়েছিল করিশ্মাকে। এমনকী, রোহিতের প্রিয় প্রতিযোগীর তালিকাতেও ছিলেন তিনি প্রথম সারিতেই!
2/11সিজন ১০ জিতেছেন করিশ্মা তান্না। প্রথম থেকেই সব স্টান্ট বেশ পারদর্শীতার সঙ্গে করতে দেখা গিয়েছিল করিশ্মাকে। এমনকী, রোহিতের প্রিয় প্রতিযোগীর তালিকাতেও ছিলেন তিনি প্রথম সারিতেই!
সিজন ৯-এর কালো ঘোড়া ছিলেন কোরিওগ্রাফার-ডান্সার পুনীত পাঠক। খুব কমবার এলিমিনেশন স্টান্টে অংশ নিতে দেখা গিয়েছিল পুনীতকে। বেশিরভাগ স্টান্টেই তিনি থাকতেন পয়লা নম্বরে। 
3/11সিজন ৯-এর কালো ঘোড়া ছিলেন কোরিওগ্রাফার-ডান্সার পুনীত পাঠক। খুব কমবার এলিমিনেশন স্টান্টে অংশ নিতে দেখা গিয়েছিল পুনীতকে। বেশিরভাগ স্টান্টেই তিনি থাকতেন পয়লা নম্বরে। 
তার আগের সিজন অর্থাৎ অষ্টম সিজনেও জয় হয়েছিল ডান্সার ও অভিনেতা শান্তনু মহেশ্বরীর। ইন্ডাস্ট্রিতে চকোলেট বয় হিসেবে পরিচিত হলেও শান্তনু সব ক'টি স্টান্ট করতেন দেখার মতো! প্রশংসা পেতেন সঞ্চালক রোহিতের কাছ থেকেও। 
4/11তার আগের সিজন অর্থাৎ অষ্টম সিজনেও জয় হয়েছিল ডান্সার ও অভিনেতা শান্তনু মহেশ্বরীর। ইন্ডাস্ট্রিতে চকোলেট বয় হিসেবে পরিচিত হলেও শান্তনু সব ক'টি স্টান্ট করতেন দেখার মতো! প্রশংসা পেতেন সঞ্চালক রোহিতের কাছ থেকেও। 
‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা জিতেছিলেন ‘খতরো কে খিলাড়ি’র ৭ নম্বর সিজন। সানা সইদ ও মুক্তি মোহনকে হারিয়ে ট্রফি জেতেন সিদ্ধার্থ। 
5/11‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা জিতেছিলেন ‘খতরো কে খিলাড়ি’র ৭ নম্বর সিজন। সানা সইদ ও মুক্তি মোহনকে হারিয়ে ট্রফি জেতেন সিদ্ধার্থ। 
অভিনেতা আশীষ চৌধুরী জেতেন ‘খতরো কে খিলাড়ি’র ৬ নম্বর সিজন। পরে সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে রজনীশ জানিয়েছিলেন, ছেলের জন্যই তিনি এই শো-তে অংশগ্রহণ করেছিলেন। আর এই জয় তিনি উৎসর্গ করতে চান ছেলেকেই। 
6/11অভিনেতা আশীষ চৌধুরী জেতেন ‘খতরো কে খিলাড়ি’র ৬ নম্বর সিজন। পরে সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে রজনীশ জানিয়েছিলেন, ছেলের জন্যই তিনি এই শো-তে অংশগ্রহণ করেছিলেন। আর এই জয় তিনি উৎসর্গ করতে চান ছেলেকেই। 
তার আগের অর্থাৎ ৫ নম্বর সিজন জিতেছিলেন রজনীশ দুগ্গল। টিকটিকি আর সাপকে মারাত্মক ভয় পেতেন রজনীশ। ফাইনালে হারিয়েছিলেন গুরমিত চৌধুরী ও নিকেতন ধীর-কে। 
7/11তার আগের অর্থাৎ ৫ নম্বর সিজন জিতেছিলেন রজনীশ দুগ্গল। টিকটিকি আর সাপকে মারাত্মক ভয় পেতেন রজনীশ। ফাইনালে হারিয়েছিলেন গুরমিত চৌধুরী ও নিকেতন ধীর-কে। 
করিশ্মা তান্না-র আগে বলিউড অভিনেত্রী আরতি ছাবারিয়া জিতেছিলেন ‘খতরো কে খিলাড়ি’র ৪ নম্বর সিজন। সে সময় শো হেস্ট করতেন অক্ষয় কুমার। 
8/11করিশ্মা তান্না-র আগে বলিউড অভিনেত্রী আরতি ছাবারিয়া জিতেছিলেন ‘খতরো কে খিলাড়ি’র ৪ নম্বর সিজন। সে সময় শো হেস্ট করতেন অক্ষয় কুমার। 
‘খতরো কে খিলাড়ি’র ৩ নম্বর সিজন ছিতেছিলেন ‘কুমকুম ভাগ্য’ অভিনেতা সাব্বির আলুয়ালিয়া। স্কোয়াশ প্লেয়ার হৃত্বিক ভট্টাচার্য ও বলিউড অভিনেতা ডিনো মোরিয়া-কে হারিয়ে ট্রফি জিতেছিলেন সাব্বির। 
9/11‘খতরো কে খিলাড়ি’র ৩ নম্বর সিজন ছিতেছিলেন ‘কুমকুম ভাগ্য’ অভিনেতা সাব্বির আলুয়ালিয়া। স্কোয়াশ প্লেয়ার হৃত্বিক ভট্টাচার্য ও বলিউড অভিনেতা ডিনো মোরিয়া-কে হারিয়ে ট্রফি জিতেছিলেন সাব্বির। 
দ্বিতীয় সিজন জিতেছিলেন গায়িকা অনুষ্কা মনচন্দা। ফিয়ার লেস অ্যাটিটিউডের কারণে গোটা সিজন পরিচিত ছিলেন তিনি। 
10/11দ্বিতীয় সিজন জিতেছিলেন গায়িকা অনুষ্কা মনচন্দা। ফিয়ার লেস অ্যাটিটিউডের কারণে গোটা সিজন পরিচিত ছিলেন তিনি। 
‘খতরো কে খিলাড়ি’র প্রথম সিজনের ট্রফিও উঠেছিল এক নারীর হাতই। অভিনেত্রী নেত্রা রঘুরমন জিতেছিলেন প্রথম সিজন। 
11/11‘খতরো কে খিলাড়ি’র প্রথম সিজনের ট্রফিও উঠেছিল এক নারীর হাতই। অভিনেত্রী নেত্রা রঘুরমন জিতেছিলেন প্রথম সিজন। 
অন্য গ্যালারিগুলি