বাংলা নিউজ > ছবিঘর > মে মাসেই শুরু হতে চলেছে ‘খতরো কে খিলাড়ি ১১’, দেখে নিন কে কে থাকছেন এই সিজনে!

মে মাসেই শুরু হতে চলেছে ‘খতরো কে খিলাড়ি ১১’, দেখে নিন কে কে থাকছেন এই সিজনে!

  • শো-এর তরফে এখনও ফাইনাল লিস্ট প্রকাশ করা না হলেও, বেশ কিছু নাম উঠে এসেছে সামনে। 
মে মাসেই শুরু হতে চলেছে রোহিত শেট্টির অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো ‘খতরো কে খিলাড়ি’-র ১১ নম্বর সিজন। ‘বিগ বস’-এর বেশ কিছু প্রতিযোগী-সহ জেন ওয়াইয়ের পছন্দের তারকাদের খুঁজে বের করেছেন শো-এর নির্মাতারা। আসুন দেখে নেওয়া যাক প্রতিযোগীদের সম্ভাব্য তালিকা। 
1/9মে মাসেই শুরু হতে চলেছে রোহিত শেট্টির অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো ‘খতরো কে খিলাড়ি’-র ১১ নম্বর সিজন। ‘বিগ বস’-এর বেশ কিছু প্রতিযোগী-সহ জেন ওয়াইয়ের পছন্দের তারকাদের খুঁজে বের করেছেন শো-এর নির্মাতারা। আসুন দেখে নেওয়া যাক প্রতিযোগীদের সম্ভাব্য তালিকা। 
বিগ বসের ট্রফি হাত থেকে ফসকে গিয়েছে একটুর জন্য। তাই এবার তিনি খতরার মঞ্চে। ‘খতরো কে খিলাড়ি’তে অংশগ্রহন করার কথা স্বীকার করে নিয়েছেন  রাহুল বৈদ্য। সঙ্গে জানিয়েছেন জল, সাপ আর উচ্চতা— এই তিনটে জিনিসে তাঁর বড়ই ভয়!
2/9বিগ বসের ট্রফি হাত থেকে ফসকে গিয়েছে একটুর জন্য। তাই এবার তিনি খতরার মঞ্চে। ‘খতরো কে খিলাড়ি’তে অংশগ্রহন করার কথা স্বীকার করে নিয়েছেন  রাহুল বৈদ্য। সঙ্গে জানিয়েছেন জল, সাপ আর উচ্চতা— এই তিনটে জিনিসে তাঁর বড়ই ভয়!
‘খতরো কে খিলাড়ি’র ইতিহাসে সব থেকে ছোট প্রতিযোগী ‘বালবীর’ অভিনেত্রী অনুষ্কা সেন। অনুষ্কা জানান, তিনি হিমাচল প্রদেশে শ্যুটিং করছিলেন যখন তাঁর কাছে এই অফার আসে। 
3/9‘খতরো কে খিলাড়ি’র ইতিহাসে সব থেকে ছোট প্রতিযোগী ‘বালবীর’ অভিনেত্রী অনুষ্কা সেন। অনুষ্কা জানান, তিনি হিমাচল প্রদেশে শ্যুটিং করছিলেন যখন তাঁর কাছে এই অফার আসে। 
‘রোডিজ’-এর বরুণ সুডও থাকছেন এবারের সিজনে। তাঁর প্রেমিকা দিব্যা আগরওয়াল বরুণ ও তাঁর একটি ছবি দিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমাকে কথা দাও তুমি এই ভয়ংকর শো-তে নিজের খেয়াল রাখবে… তোমার ওপর সাপ আর মাকরসা দেখের অপেক্ষায় রইলাম’!
4/9‘রোডিজ’-এর বরুণ সুডও থাকছেন এবারের সিজনে। তাঁর প্রেমিকা দিব্যা আগরওয়াল বরুণ ও তাঁর একটি ছবি দিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমাকে কথা দাও তুমি এই ভয়ংকর শো-তে নিজের খেয়াল রাখবে… তোমার ওপর সাপ আর মাকরসা দেখের অপেক্ষায় রইলাম’!
‘বিগ বস ৫’-এর সদস্য মহেক চহেলও থাকছেন ‘খতরো কে খিলাড়ি’-র ১১ নম্বর সিজনে। নিজেকে আরও ফিট করতে মাসখানেক আগে থেকে হেভি ওয়ার্কআউট করাও শুরু করে দিয়েছেন তিনি। 
5/9‘বিগ বস ৫’-এর সদস্য মহেক চহেলও থাকছেন ‘খতরো কে খিলাড়ি’-র ১১ নম্বর সিজনে। নিজেকে আরও ফিট করতে মাসখানেক আগে থেকে হেভি ওয়ার্কআউট করাও শুরু করে দিয়েছেন তিনি। 
টেলিভিশনের জনপ্রিয় মুখ সানায়া ইরানিরও থাকার কথা আছে এবারের সিজনে। নিজের মিষ্টি ইমেজ থেকে বেরিয়ে ভয়ানক স্ট্যান্ট করতে দেখা যাবে অভিনেত্রীকে। 
6/9টেলিভিশনের জনপ্রিয় মুখ সানায়া ইরানিরও থাকার কথা আছে এবারের সিজনে। নিজের মিষ্টি ইমেজ থেকে বেরিয়ে ভয়ানক স্ট্যান্ট করতে দেখা যাবে অভিনেত্রীকে। 
দেখা যাবে ‘চন্দ্রকান্তা’ অভিনেতা বিশাল আদিত্য সিং-কেও। 
7/9দেখা যাবে ‘চন্দ্রকান্তা’ অভিনেতা বিশাল আদিত্য সিং-কেও। 
চলতি বছরে কেপটাউনে হওয়ার কথা এই রিয়েলিটি শো। ‘ডান্স দিওয়ানে’ শেষ হলেই শুরু হবে ‘খতরো কে খিলাড়ি’র টেলিকাস্ট। 
8/9চলতি বছরে কেপটাউনে হওয়ার কথা এই রিয়েলিটি শো। ‘ডান্স দিওয়ানে’ শেষ হলেই শুরু হবে ‘খতরো কে খিলাড়ি’র টেলিকাস্ট। 
'খতরো কে খিলাড়ি’ সিজন ১০-র বিজেতা ছিলেন করিশমা তান্না। 
9/9'খতরো কে খিলাড়ি’ সিজন ১০-র বিজেতা ছিলেন করিশমা তান্না। 
অন্য গ্যালারিগুলি