মেয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন কনীনিকা, দেখুন অন্তহকরণার মুখে ভাতের ছবি

ভাত খেল কনীনিকা এবং সুরজিত্ হরি কন্যা অন্তহকরণা। অ... more

অবশেষে মেয়ের ছবি সামনে আনলেন কনীনিকা।এতদিন সোশ্যাল মিডিয়ার আড়ালেই রেখেছিলেন মেয়েকে। বারবার অনুরোধ সত্ত্বেও নায়িকার সাফ জবাব, অন্নপ্রশান না হলে মেয়ের ছবি দেখানো যাবে না। যেমন কথা তেমনি কাজ- মুখে ভাতের পরই সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেন কনী। (সৌজন্যে- ফেসবুক)
1/8অবশেষে মেয়ের ছবি সামনে আনলেন কনীনিকা।এতদিন সোশ্যাল মিডিয়ার আড়ালেই রেখেছিলেন মেয়েকে। বারবার অনুরোধ সত্ত্বেও নায়িকার সাফ জবাব, অন্নপ্রশান না হলে মেয়ের ছবি দেখানো যাবে না। যেমন কথা তেমনি কাজ- মুখে ভাতের পরই সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেন কনী। (সৌজন্যে- ফেসবুক)
কনীনিকা ও সুরজিত হরি কন্যার নাম বেশ কঠিন অন্তহকরণা। আদর করে সবাই ডাকে কিয়া বলে। কনীনিকা আগেই জানিয়েছেন অন্তহকরণা নামটার মানে। অভিনেত্রীর কথায়, ওটা সংস্কৃত থেকে নেওয়া। হিন্দু দর্শন অনুযায়ী অন্তহকরণা বলতে মানুষ আর মনুষ্যত্বকে বোঝায়। এই দুইয়ের মিশেল আর কি। যতদিন পৃথিবী থাকবে, আত্মার অস্তিত্ব থাকবে ততদিন অন্তহকরণার বিনাশ নেই।  (সৌজন্যে-ফেসবুক)
2/8কনীনিকা ও সুরজিত হরি কন্যার নাম বেশ কঠিন অন্তহকরণা। আদর করে সবাই ডাকে কিয়া বলে। কনীনিকা আগেই জানিয়েছেন অন্তহকরণা নামটার মানে। অভিনেত্রীর কথায়, ওটা সংস্কৃত থেকে নেওয়া। হিন্দু দর্শন অনুযায়ী অন্তহকরণা বলতে মানুষ আর মনুষ্যত্বকে বোঝায়। এই দুইয়ের মিশেল আর কি। যতদিন পৃথিবী থাকবে, আত্মার অস্তিত্ব থাকবে ততদিন অন্তহকরণার বিনাশ নেই। (সৌজন্যে-ফেসবুক)
পাপা কি পরি- গত বছর জুন মাসে মেয়ের জন্ম দেন কনিনীকা। এখন গোটা পরিবার ব্যস্ত আদরের কিয়াকে নিয়ে। স্বামী সুরজিত হরির প্রথমপক্ষের একটি পুত্র সন্তান রয়েছে দ্রোণ। তাই মেয়ে হওয়ায় তাদের ফ্যামিলি একদম কম্প্লিট আর কি! (সৌজন্যে-ফেসবুক)
3/8পাপা কি পরি- গত বছর জুন মাসে মেয়ের জন্ম দেন কনিনীকা। এখন গোটা পরিবার ব্যস্ত আদরের কিয়াকে নিয়ে। স্বামী সুরজিত হরির প্রথমপক্ষের একটি পুত্র সন্তান রয়েছে দ্রোণ। তাই মেয়ে হওয়ায় তাদের ফ্যামিলি একদম কম্প্লিট আর কি! (সৌজন্যে-ফেসবুক)
মেয়ের অন্নপ্রশানের হল সম্প্রতি, আর তারপরই দর্শন মিলল অন্তহকরণার। দেখুন মুখে ভাতের দিন কী মিষ্টি সেজেছে সে, লাল -সোনালি লেহেঙ্গায় দারুন লাগছে তাঁকে। আর মাথায় লাল টিপ পরে হাসি মুখে মায়ের কোল থেকেই ক্যামেরার জন্য পোজ দিচ্ছে সে (সৌজন্যে-ফেসবুক)
4/8মেয়ের অন্নপ্রশানের হল সম্প্রতি, আর তারপরই দর্শন মিলল অন্তহকরণার। দেখুন মুখে ভাতের দিন কী মিষ্টি সেজেছে সে, লাল -সোনালি লেহেঙ্গায় দারুন লাগছে তাঁকে। আর মাথায় লাল টিপ পরে হাসি মুখে মায়ের কোল থেকেই ক্যামেরার জন্য পোজ দিচ্ছে সে (সৌজন্যে-ফেসবুক)
মেয়ের মুখে ভাতের অনুষ্ঠানে কাঞ্জিভারাম শাড়িতে সেজেছিলেন কনীনিকা। সঙ্গে সোনার গহনা।সারাক্ষণ মেয়েকে আগলে রাখলেন মা (সৌজন্যে-ফেসবুক)
5/8মেয়ের মুখে ভাতের অনুষ্ঠানে কাঞ্জিভারাম শাড়িতে সেজেছিলেন কনীনিকা। সঙ্গে সোনার গহনা।সারাক্ষণ মেয়েকে আগলে রাখলেন মা (সৌজন্যে-ফেসবুক)
এর আগে ফেসবুকে মেয়ের হাত-পায়ের মিষ্টি ঝলক শেয়ার করেছেন কনীনিকা, অবশেষে অপেক্ষা শেষ (সৌজন্যে-ফেসবুক)
6/8এর আগে ফেসবুকে মেয়ের হাত-পায়ের মিষ্টি ঝলক শেয়ার করেছেন কনীনিকা, অবশেষে অপেক্ষা শেষ (সৌজন্যে-ফেসবুক)
মেয়েকে নিয়েই এখন কাটছে কনীর সারাটা দিন। তবে অভিনয় থেকে পুরোপুরি ছুটি নিচ্ছেন না। মেয়ে একটু বড় হলেই ফের কাজে ফিরবেন নায়িকা। গত বছর নারী দিবসে মুক্তি পেয়েছিল কনীনিকা অভিনীত মুখার্জি দার বউ।ছবিতে কনীনিকার অভিনয় দুর্দান্ত পছন্দ করেছে দর্শকরা। (সৌজন্যে-ফেসবুক)
7/8মেয়েকে নিয়েই এখন কাটছে কনীর সারাটা দিন। তবে অভিনয় থেকে পুরোপুরি ছুটি নিচ্ছেন না। মেয়ে একটু বড় হলেই ফের কাজে ফিরবেন নায়িকা। গত বছর নারী দিবসে মুক্তি পেয়েছিল কনীনিকা অভিনীত মুখার্জি দার বউ।ছবিতে কনীনিকার অভিনয় দুর্দান্ত পছন্দ করেছে দর্শকরা। (সৌজন্যে-ফেসবুক)
২০১৭ সালের ডিসেম্বর ব্যবসায়ী সুরজিত হরির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কনীনিকা। দেখতে দেখতে বিয়ের তিন বছর পার করে ফেলেছেন অভিনেত্রী। এখন ছেলে-মেয়েকে নিয়ে ভরপুর সংসার তাঁদের। (সৌজন্যে-ফেসবুক)
8/8২০১৭ সালের ডিসেম্বর ব্যবসায়ী সুরজিত হরির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কনীনিকা। দেখতে দেখতে বিয়ের তিন বছর পার করে ফেলেছেন অভিনেত্রী। এখন ছেলে-মেয়েকে নিয়ে ভরপুর সংসার তাঁদের। (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি