বাংলা নিউজ > ছবিঘর > ক্রপ টপ,শর্টসে উপচে পড়ছে যৌবন! নেটপাড়ায় আগুন লাগালেন ‘সেক্সি’ মালাইকা

ক্রপ টপ,শর্টসে উপচে পড়ছে যৌবন! নেটপাড়ায় আগুন লাগালেন ‘সেক্সি’ মালাইকা

  • বয়স পেরিয়েছে ৪৭।মালাইকা অরোরা-কে দেখে কে বলবে সেকথা? এখনও এই বলি-সুন্দরীর ফিটনেস ঈর্ষণীয় কুড়ির কোঠায় থাকা অভিনেত্রীদের কাছে।এদিন সকালে বান্দ্রার ডিভা যোগ স্টুডিওর বাইরে দেখা গেল 'ছাঁইয়া ছাঁইয়া গার্ল'-কে।
বয়স পেরিয়েছে ৪৭। কিন্তু মালাইকা অরোরা-কে দেখে কে বলবে সেকথা? এখনও এই বলি-সুন্দরীর ফিটনেস ঈর্ষণীয় কুড়ির কোঠায় থাকা অভিনেত্রীদের কাছে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
1/6বয়স পেরিয়েছে ৪৭। কিন্তু মালাইকা অরোরা-কে দেখে কে বলবে সেকথা? এখনও এই বলি-সুন্দরীর ফিটনেস ঈর্ষণীয় কুড়ির কোঠায় থাকা অভিনেত্রীদের কাছে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শীত হোক কিংবা গ্রীষ্ম শরীরচর্চায় একদিনও ফাঁকি দেন না মালাইকা। ওয়েট ট্রেনিংয়ের পাশাপাশি নিয়ম মেনে বহু বছর ধরে যোগাভ্যাসেও মন দিয়েছেন তিনি।
2/6শীত হোক কিংবা গ্রীষ্ম শরীরচর্চায় একদিনও ফাঁকি দেন না মালাইকা। ওয়েট ট্রেনিংয়ের পাশাপাশি নিয়ম মেনে বহু বছর ধরে যোগাভ্যাসেও মন দিয়েছেন তিনি।
মুম্বইয়ে এখন ভরা 'মনসুন ডায়েরি'। তা সত্বেও শরীর চর্চায় একদিনের জন্যও ফাঁকি নেই বলি-সুন্দরীর। এদিন সকালে বান্দ্রার ডিভা যোগ স্টুডিওর বাইরে দেখা গেল 'ছাঁইয়া ছাঁইয়া গার্ল'-কে।
3/6মুম্বইয়ে এখন ভরা 'মনসুন ডায়েরি'। তা সত্বেও শরীর চর্চায় একদিনের জন্যও ফাঁকি নেই বলি-সুন্দরীর। এদিন সকালে বান্দ্রার ডিভা যোগ স্টুডিওর বাইরে দেখা গেল 'ছাঁইয়া ছাঁইয়া গার্ল'-কে।
কালো রঙের জিম ক্রপ টপ, সঙ্গে মানানসই শর্টস ও মাথায় ছোট্ট করে বাঁধা বান-এ পুরোপুরি জিম লুকে মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় ধরা দিলেন মালাইকা। ক্রপ টপের মাঝখান থেকে উঁকি মারা একচিলতে টানটান মিড রিফ এবং সুগঠিত পায়ের পেশী দেখে কে বলবে তাঁর সন্তানের বয়স পেরিয়েছে ১৮।
4/6কালো রঙের জিম ক্রপ টপ, সঙ্গে মানানসই শর্টস ও মাথায় ছোট্ট করে বাঁধা বান-এ পুরোপুরি জিম লুকে মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় ধরা দিলেন মালাইকা। ক্রপ টপের মাঝখান থেকে উঁকি মারা একচিলতে টানটান মিড রিফ এবং সুগঠিত পায়ের পেশী দেখে কে বলবে তাঁর সন্তানের বয়স পেরিয়েছে ১৮।
সম্প্রতি একটি কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা ইচ্ছেপ্রকাশ করেছেন মালাইকা। এক সাক্ষাৎকারে জানিয়েছেন নিজের ছেলের সঙ্গেও মাঝেমশ্যেই এই ব্যাপারে কথা হয় তাঁর। তবে সঙ্গে এও জানিয়েছেন তিনি যে সন্তান দত্তক নেবেন এরকম কিছু এখনও মনস্থির করেননি তিনি।
5/6সম্প্রতি একটি কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা ইচ্ছেপ্রকাশ করেছেন মালাইকা। এক সাক্ষাৎকারে জানিয়েছেন নিজের ছেলের সঙ্গেও মাঝেমশ্যেই এই ব্যাপারে কথা হয় তাঁর। তবে সঙ্গে এও জানিয়েছেন তিনি যে সন্তান দত্তক নেবেন এরকম কিছু এখনও মনস্থির করেননি তিনি।
এইমুহূর্তে 'সুপারমডেল অফ দ্য ইয়ার' এর দু নম্বর সিজনের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ওই রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে দেখা যাবে তাঁকে।
6/6এইমুহূর্তে 'সুপারমডেল অফ দ্য ইয়ার' এর দু নম্বর সিজনের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ওই রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে দেখা যাবে তাঁকে।
অন্য গ্যালারিগুলি