বাংলা নিউজ > ছবিঘর > নববর্ষ ১৪২৮ : আটপৌরে শাড়িতে মোহময়ী মিমি, জানালেন নতুন বছরের শুভেচ্ছা

নববর্ষ ১৪২৮ : আটপৌরে শাড়িতে মোহময়ী মিমি, জানালেন নতুন বছরের শুভেচ্ছা

  • লাল পাড় অফ হোয়াইট শাড়ি, সোনার গয়নায় মোড়া গা- একদম বাঙালি মেয়ের সাজেই নতুন বছরে সামনে এলেন মিমি। 
লাল পাড় অফ হোয়াইট শাড়ি সঙ্গে গা ভর্তি সোনার গয়না, একদম পারফেক্ট বাঙালি সাজেই নতুন বছরে ধরা দিলেন অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। হোলি, দিওয়ালি হোক বা ইদ, ক্রিসমাস- কোনওরকম স্পেশ্যাল দিনে নিজের বর্ধিক পরিবার, মানে ফ্যানেদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে ভোলেন না মিমি। 
1/5লাল পাড় অফ হোয়াইট শাড়ি সঙ্গে গা ভর্তি সোনার গয়না, একদম পারফেক্ট বাঙালি সাজেই নতুন বছরে ধরা দিলেন অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। হোলি, দিওয়ালি হোক বা ইদ, ক্রিসমাস- কোনওরকম স্পেশ্যাল দিনে নিজের বর্ধিক পরিবার, মানে ফ্যানেদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে ভোলেন না মিমি। 
এদিন মিমির বাঙালিয়ানা সত্যি নজর কড়াল। সাবেকি শাড়ির সঙ্গে একদম মানানসই জুয়েলারি, সিঁথি কেটে দু পাট করা চুল খোঁপা করে টেনে বাঁধা। কপালে ছোট্ট লাল টিপ, ঠোঁটের লিপস্টিপের তুলনায় নায়িকার মায়া জড়ানো হাসিটাই বেশি উজ্জ্বল। 
2/5এদিন মিমির বাঙালিয়ানা সত্যি নজর কড়াল। সাবেকি শাড়ির সঙ্গে একদম মানানসই জুয়েলারি, সিঁথি কেটে দু পাট করা চুল খোঁপা করে টেনে বাঁধা। কপালে ছোট্ট লাল টিপ, ঠোঁটের লিপস্টিপের তুলনায় নায়িকার মায়া জড়ানো হাসিটাই বেশি উজ্জ্বল। 
মিমির এই সাজের ফাঁকে নজর এড়ালো না তাঁর হাতের সুবিশাল নটরাজ ট্যাটুও। ফ্যানেদের উদ্দেশে মিমির বার্তা- ‘শুভ নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা সকলে ভালো থাকুন ও সুস্থ থাকুন আর নতুন বছর খুব আনন্দের সাথে উদযাপন করুন’। (ছবি-টুইটার)
3/5মিমির এই সাজের ফাঁকে নজর এড়ালো না তাঁর হাতের সুবিশাল নটরাজ ট্যাটুও। ফ্যানেদের উদ্দেশে মিমির বার্তা- ‘শুভ নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা সকলে ভালো থাকুন ও সুস্থ থাকুন আর নতুন বছর খুব আনন্দের সাথে উদযাপন করুন’। (ছবি-টুইটার)
সাবেকি হোক বা পাশ্চাত্য পোশাক, সব সাজেই দারুণ মানায় মিমিকে, তবে বাঙালি অনুষ্ঠানে শাড়িই মিমির সবচেয়ে পছন্দের পোশাক। মিমির এই লুক নতুন বাংলা বছরে ফলো করতে পারেন আপনিও। 
4/5সাবেকি হোক বা পাশ্চাত্য পোশাক, সব সাজেই দারুণ মানায় মিমিকে, তবে বাঙালি অনুষ্ঠানে শাড়িই মিমির সবচেয়ে পছন্দের পোশাক। মিমির এই লুক নতুন বাংলা বছরে ফলো করতে পারেন আপনিও। 
নতুন বাংলা বছরে অনুরাগীদের দারুণ সারপ্রাইজও দিচ্ছেন মিমি। এদিন মুক্তি পাবে জিত-মিমি জুটির বাজির প্রথম গান। এখন সেই অপেক্ষাতেই ভক্তরা। 
5/5নতুন বাংলা বছরে অনুরাগীদের দারুণ সারপ্রাইজও দিচ্ছেন মিমি। এদিন মুক্তি পাবে জিত-মিমি জুটির বাজির প্রথম গান। এখন সেই অপেক্ষাতেই ভক্তরা। 
অন্য গ্যালারিগুলি