বাংলা নিউজ > ছবিঘর > দর্শক টানতে এবার গেম আনছে Netflix, লাগবে না কোনও বাড়তি টাকা

দর্শক টানতে এবার গেম আনছে Netflix, লাগবে না কোনও বাড়তি টাকা

কোনও অতিরিক্ত খরচ লাগবে না। আগের সাবস্ক্রিপশনের খর... more

লক্ষ্য সাবস্ক্রাইবার বৃদ্ধি। তাই এবার গেম লঞ্চ করবে নেটফ্লিক্স। মঙ্গলবার এমনটাই জানিয়েছেন সংস্থার সিইও রিড হেস্টিংস। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5লক্ষ্য সাবস্ক্রাইবার বৃদ্ধি। তাই এবার গেম লঞ্চ করবে নেটফ্লিক্স। মঙ্গলবার এমনটাই জানিয়েছেন সংস্থার সিইও রিড হেস্টিংস। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
কোনও অতিরিক্ত খরচ লাগবে না। আগের সাবস্ক্রিপশনের খরচেই মিলবে গেমিংয়ের মজা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5কোনও অতিরিক্ত খরচ লাগবে না। আগের সাবস্ক্রিপশনের খরচেই মিলবে গেমিংয়ের মজা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
কিন্তু কবে থেকে, কী গেম আসতে পারে, সে বিষয়ে কিছু জানায়নি সংস্থা। আপাতত পুরোটাই ডেভলপমেন্ট পর্যায়ে আছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5কিন্তু কবে থেকে, কী গেম আসতে পারে, সে বিষয়ে কিছু জানায়নি সংস্থা। আপাতত পুরোটাই ডেভলপমেন্ট পর্যায়ে আছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
বিশ্বজুড়ে করোনা লকডাউনের সময়ে দ্রুত হারে সাবস্ক্রাইবার বেড়েছিল নেটফ্লিক্সের। বাড়িতে থাকায় অনেকেই ওয়েব সিরিজ দেখার জন্য সাবস্ক্রাইব করছিলেন। কিন্তু লকডাউন শিথিল হচ্ছে। অনেক দেশেই তাই আগের হারে সাবস্ক্রাইবার বাড়ছে না নেটফ্লিক্সের। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5বিশ্বজুড়ে করোনা লকডাউনের সময়ে দ্রুত হারে সাবস্ক্রাইবার বেড়েছিল নেটফ্লিক্সের। বাড়িতে থাকায় অনেকেই ওয়েব সিরিজ দেখার জন্য সাবস্ক্রাইব করছিলেন। কিন্তু লকডাউন শিথিল হচ্ছে। অনেক দেশেই তাই আগের হারে সাবস্ক্রাইবার বাড়ছে না নেটফ্লিক্সের। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
গত জানুয়ারি থেকে মার্চের তিন মাসে বিশ্বজুড়ে ৩৯.৮ লক্ষ পেইড সাবস্ক্রাইবার বেড়েছিল নেটফ্লিক্সের। কিন্তু এপ্রিল-জুন ত্রৈমাসিকে নতুন পেইড সাবস্ক্রাইবারের সংখ্যা ১৩.৬ লক্ষ জন। (REUTERS)
5/5গত জানুয়ারি থেকে মার্চের তিন মাসে বিশ্বজুড়ে ৩৯.৮ লক্ষ পেইড সাবস্ক্রাইবার বেড়েছিল নেটফ্লিক্সের। কিন্তু এপ্রিল-জুন ত্রৈমাসিকে নতুন পেইড সাবস্ক্রাইবারের সংখ্যা ১৩.৬ লক্ষ জন। (REUTERS)
অন্য গ্যালারিগুলি