বাংলা নিউজ > ছবিঘর > ৫৬ বছরে এসে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে প্রকাশ রাজ,পাত্রী কে? জানলে চমকে যাবেন!

৫৬ বছরে এসে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে প্রকাশ রাজ,পাত্রী কে? জানলে চমকে যাবেন!

  • মঙ্গলবার ছেলের অনুরোধে ফের বিয়ে করলেন অভিনেতা প্রকাশ রাজ। 
সিংহম থেকে ওয়ান্টেড, বলিউডের অন্যতম জাঁদরেল ভিলেন প্রকাশ রাজ। ৫৬ বছর বয়সী এই অভিনেতা সম্প্রতি ফের বিয়ের পর্ব সারলেন, তাও আবার ছেলের অনুরোধে! কিন্তু গোটা ঘটনায় রয়েছে মেজর টুইস্ট। (ছবি-টুইটার)
1/6সিংহম থেকে ওয়ান্টেড, বলিউডের অন্যতম জাঁদরেল ভিলেন প্রকাশ রাজ। ৫৬ বছর বয়সী এই অভিনেতা সম্প্রতি ফের বিয়ের পর্ব সারলেন, তাও আবার ছেলের অনুরোধে! কিন্তু গোটা ঘটনায় রয়েছে মেজর টুইস্ট। (ছবি-টুইটার)
মঙ্গলবার ছিল অভিনেতার ১১তম বিবাহবার্ষিকী, এই দিনেই নিজের স্ত্রী পনি ভর্মা (Pony Verma)-র সঙ্গেই বিয়ের সারলেন প্রকাশ রাজ। টুইটারের দেওয়ালে স্ত্রীকে চুম্বনের ছবি শেয়ার করেন তিনি, যা হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-টুইটার)
2/6মঙ্গলবার ছিল অভিনেতার ১১তম বিবাহবার্ষিকী, এই দিনেই নিজের স্ত্রী পনি ভর্মা (Pony Verma)-র সঙ্গেই বিয়ের সারলেন প্রকাশ রাজ। টুইটারের দেওয়ালে স্ত্রীকে চুম্বনের ছবি শেয়ার করেন তিনি, যা হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-টুইটার)
 প্রকাশ রাজ টুইটারের দেওয়ালে লেখেন, ‘আজ রাতে আমরা ফের বিয়ে করলাম, কারণ আমাদের ছেলে এই বিয়ের সাক্ষী থাকতে চেয়েছে’। (ছবি-টুইটার)
3/6 প্রকাশ রাজ টুইটারের দেওয়ালে লেখেন, ‘আজ রাতে আমরা ফের বিয়ে করলাম, কারণ আমাদের ছেলে এই বিয়ের সাক্ষী থাকতে চেয়েছে’। (ছবি-টুইটার)
৪৫ বছর বয়সে দ্বিতীয়বার নিজের ভালোবাসার খোঁজ পেয়েছিলেন প্রকাশ রাজ। ২০০৯ সালে স্ত্রী লালিতা কুমারীর সঙ্গে বিচ্ছেদের এক বছর পর পনি ভর্মাকে বিয়ে করেন প্রকাশ। ছবির সেটেই পনির সঙ্গে আলাপ হয়েছিল প্রকাশের। কোরিওগ্রাফি টিমের অংশ ছিলেন পনি। 
4/6৪৫ বছর বয়সে দ্বিতীয়বার নিজের ভালোবাসার খোঁজ পেয়েছিলেন প্রকাশ রাজ। ২০০৯ সালে স্ত্রী লালিতা কুমারীর সঙ্গে বিচ্ছেদের এক বছর পর পনি ভর্মাকে বিয়ে করেন প্রকাশ। ছবির সেটেই পনির সঙ্গে আলাপ হয়েছিল প্রকাশের। কোরিওগ্রাফি টিমের অংশ ছিলেন পনি। 
১১তম বিবাহবার্ষিকীতে দ্বিতীয় স্ত্রীকে ফের বিয়ে করে তিন নম্বর বিয়েটা সারলেন প্রকাশ রাজ। তবে পাত্রী বদল হল না। (ছবি-টুইটার)
5/6১১তম বিবাহবার্ষিকীতে দ্বিতীয় স্ত্রীকে ফের বিয়ে করে তিন নম্বর বিয়েটা সারলেন প্রকাশ রাজ। তবে পাত্রী বদল হল না। (ছবি-টুইটার)
প্রকাশের প্রথমপক্ষের দুই সন্তান মেঘনা এবং পূজার সঙ্গেও দারুণ সম্পর্ক পনির। বাবার বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে শামিল হয়েছিল তাঁরাও। হাসি মুখে সপরিবারে পোজ দিলে দেখা গেল প্রকাশ রাজকে। (ছবি-টুইটার)
6/6প্রকাশের প্রথমপক্ষের দুই সন্তান মেঘনা এবং পূজার সঙ্গেও দারুণ সম্পর্ক পনির। বাবার বিবাহবার্ষিকীর সেলিব্রেশনে শামিল হয়েছিল তাঁরাও। হাসি মুখে সপরিবারে পোজ দিলে দেখা গেল প্রকাশ রাজকে। (ছবি-টুইটার)
অন্য গ্যালারিগুলি