বাংলা নিউজ > ছবিঘর > Raima Sen: ‘ওমা কী ঝাল’! অন্তর্বাসের সঙ্গে ডেনিম জ্যাকেট, হোশ ওড়াল রাইমা

Raima Sen: ‘ওমা কী ঝাল’! অন্তর্বাসের সঙ্গে ডেনিম জ্যাকেট, হোশ ওড়াল রাইমা

  • রাইমার হটনেসে কাবু নেটপাড়া। চোখের পলক ফেলা যাচ্ছে না রাই-সুন্দরীর থেকে!
নেটপাড়ার সেনসেশন রাইমা সেন। সামাজিক মাধ্যমে প্রায়ই নিজের হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। আর তাতে পড়ে অজস্র লাইক আর কমেন্ট। হবে নাই বা কেন, এমন সুন্দরীর থেকে যে চোখ ফেরানোই দায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6নেটপাড়ার সেনসেশন রাইমা সেন। সামাজিক মাধ্যমে প্রায়ই নিজের হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। আর তাতে পড়ে অজস্র লাইক আর কমেন্ট। হবে নাই বা কেন, এমন সুন্দরীর থেকে যে চোখ ফেরানোই দায়। (ছবি-ইনস্টাগ্রাম)
রাইমার রুপের আগুনে পুড়ে ছাড়খাড় হয়েছেন অনেকেই। কাজল কালো চোখের প্রশংসা তো ভুরুভুরি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6রাইমার রুপের আগুনে পুড়ে ছাড়খাড় হয়েছেন অনেকেই। কাজল কালো চোখের প্রশংসা তো ভুরুভুরি। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি অন্তর্বাসের সঙ্গে জিন্সের জ্যাকেট পরা এই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রাই-সুন্দরী। আর সেখানে রূপে ঘায়েল হয়েছে জনৈক নেট-নাগরিক। অনেকেরই চোখ টেনেছে তাঁর কমেন্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সম্প্রতি অন্তর্বাসের সঙ্গে জিন্সের জ্যাকেট পরা এই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রাই-সুন্দরী। আর সেখানে রূপে ঘায়েল হয়েছে জনৈক নেট-নাগরিক। অনেকেরই চোখ টেনেছে তাঁর কমেন্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
রাইমার সুপার ডুপার হট ছবিতে তিনি কমেন্ট করেছেন, ‘ওমা কি ঝাল’! সঙ্গে ফায়ার ইমোজি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6রাইমার সুপার ডুপার হট ছবিতে তিনি কমেন্ট করেছেন, ‘ওমা কি ঝাল’! সঙ্গে ফায়ার ইমোজি। (ছবি-ইনস্টাগ্রাম)
খুব অল্প বয়সে শাবানা আজমির সঙ্গে ‘গডমাদার’ ছবিতে ডেবিউ করেছিলেন রাইমা সেন। তাঁর অভিনয়ের প্রশংসাও হয়েছিল। কিন্তু একটা সময়ের পর মহানায়িকা সুচিত্রার সঙ্গে তাঁর তুলনা টানা কেরিয়ারে ড্র-ব্যাক হিসেবে দেখা দিতে থাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6খুব অল্প বয়সে শাবানা আজমির সঙ্গে ‘গডমাদার’ ছবিতে ডেবিউ করেছিলেন রাইমা সেন। তাঁর অভিনয়ের প্রশংসাও হয়েছিল। কিন্তু একটা সময়ের পর মহানায়িকা সুচিত্রার সঙ্গে তাঁর তুলনা টানা কেরিয়ারে ড্র-ব্যাক হিসেবে দেখা দিতে থাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
৪০ পেরিয়েও সমান সুন্দরী তিনি। আপনার কেমন লাগল রাইমার লুক? (ছবি-ইনস্টাগ্রাম)
6/6৪০ পেরিয়েও সমান সুন্দরী তিনি। আপনার কেমন লাগল রাইমার লুক? (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি