ভারতের প্রথম 5G ফোন Realme X50 Pro এল বাজারে- এক নজরে দাম, ফিচার্স

ভারতীয় বাজারে এল প্রথম 5G প্রযুক্তি সম্পন্ন স্মার... more

Realme X50 Pro ফোনের দাম ৩৭,৯৯৯। ছয় জিবি RAM ও ১২৮ জিবি মেমরি আছে এটিতে। ৩৯,৯৯৯ টাকায় পাবেন আট জিবি RAM। এ ছাড়াও আরেকটি ফোন আছে ১২ জিবি RAM ও ১২৮ জিবি মেমরি বিশিষ্ট যেটির দাম ৪৪৯৯৯।
1/5Realme X50 Pro ফোনের দাম ৩৭,৯৯৯। ছয় জিবি RAM ও ১২৮ জিবি মেমরি আছে এটিতে। ৩৯,৯৯৯ টাকায় পাবেন আট জিবি RAM। এ ছাড়াও আরেকটি ফোন আছে ১২ জিবি RAM ও ১২৮ জিবি মেমরি বিশিষ্ট যেটির দাম ৪৪৯৯৯।
এতে আছে অত্যাধুনিক Qualcomm Snapdragon 865 SoC চিপসেট। এর ফলে ৫জি প্রযুক্তি সাপোর্ট করে এটি। ভারতের বাইরে সেই প্রযুক্তি ব্যবহার করতে পারবেন এটি। এছাড়াও এই ফোনে আছে AMOLED  ডিসপ্লে 90Hz রিফ্রেসের সঙ্গে।
2/5এতে আছে অত্যাধুনিক Qualcomm Snapdragon 865 SoC চিপসেট। এর ফলে ৫জি প্রযুক্তি সাপোর্ট করে এটি। ভারতের বাইরে সেই প্রযুক্তি ব্যবহার করতে পারবেন এটি। এছাড়াও এই ফোনে আছে AMOLED ডিসপ্লে 90Hz রিফ্রেসের সঙ্গে।
মস গ্রিন ও রাস্ট রেড রংয়ে ফোনটি পাওয়া যাবে।
3/5মস গ্রিন ও রাস্ট রেড রংয়ে ফোনটি পাওয়া যাবে।
 ফোনের পিছনে চারটি ক্যামেরা আছে। একটি ৬৪ এমপি প্রাইমারি ক্যামেরা, এর সঙ্গে ৮ এমপি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলে, ১২ এমপি ক্যাম টেলিফটো সেন্সরের সঙ্গে ও ২ এমপি সাদা-কালো পোট্রেট সেন্সরের সঙ্গে। এরসঙ্গে আছে ২০ এক্স জুম। সামনে আছে সেলফির জন্য দুটি ক্যামেরা। একটি আছে ৩২ এমপি সেন্সরের সঙ্গে ও অন্যটি ৮ এমপি আল্ট্রা ওয়াইড ক্যামেরার সঙ্গে।
4/5 ফোনের পিছনে চারটি ক্যামেরা আছে। একটি ৬৪ এমপি প্রাইমারি ক্যামেরা, এর সঙ্গে ৮ এমপি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলে, ১২ এমপি ক্যাম টেলিফটো সেন্সরের সঙ্গে ও ২ এমপি সাদা-কালো পোট্রেট সেন্সরের সঙ্গে। এরসঙ্গে আছে ২০ এক্স জুম। সামনে আছে সেলফির জন্য দুটি ক্যামেরা। একটি আছে ৩২ এমপি সেন্সরের সঙ্গে ও অন্যটি ৮ এমপি আল্ট্রা ওয়াইড ক্যামেরার সঙ্গে।
এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমির অপারেটিং সিস্টেম। এই ফোনে আছে ৪২০০ mAh ব্যাটারি ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জ সাপোর্টের সঙ্গে। তিরিশ মিনিটের মধ্যেই পুরো চার্জ হয়ে যায় বলে সংস্থার দাবি।
5/5এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমির অপারেটিং সিস্টেম। এই ফোনে আছে ৪২০০ mAh ব্যাটারি ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জ সাপোর্টের সঙ্গে। তিরিশ মিনিটের মধ্যেই পুরো চার্জ হয়ে যায় বলে সংস্থার দাবি।
অন্য গ্যালারিগুলি