বাড়ি > ছবিঘর > Rose Day 2020: ক্যাটরিনা থেকে আলিয়া,বলি নায়িকাদের মতো সেজে উঠুন ডেট নাইটে

Rose Day 2020: ক্যাটরিনা থেকে আলিয়া,বলি নায়িকাদের মতো সেজে উঠুন ডেট নাইটে

  • ভালোবাসার সপ্তাহে ভালোবাসার মানুষটির জন্য সেজে উঠুন একদম অন্যরকম ভাবে, সেই লুক তৈরিতে আপনার অনুপ্রেরণা হতেই পারেন এই বলি নায়িকারা..
ফেব্রুয়ারি মাস মানেই আকাশে-বাতাসে ভালোবাসার গন্ধ। কারণ ফেব্রুয়ারি মানেই তো ভ্যালেন্টাইনস ডে। শুক্রবার রোজ ডে। এই দিনের সঙ্গেই শুরু হয়ে গেল প্রেমের সপ্তাহ। প্রেমের জোয়ারে গা ভাসাতে তৈরি জেন ওয়াই। তবে ভাবছেন আজ রাতে আপনার প্রিয়জনের সঙ্গে ডেটে গেলে কেমন সাজবেন? তাহলে আপনার সব প্রশ্নের জবাব দেবেন বলি নায়িকারা। রোজ ডে-র দিন দেখে নিল ক্যাটরিনা-আলিয়াদের কিছু লুক। যা আপনার অনুপ্রেরণা হতে পারে আজকের সাজের জন্য।
1/5ফেব্রুয়ারি মাস মানেই আকাশে-বাতাসে ভালোবাসার গন্ধ। কারণ ফেব্রুয়ারি মানেই তো ভ্যালেন্টাইনস ডে। শুক্রবার রোজ ডে। এই দিনের সঙ্গেই শুরু হয়ে গেল প্রেমের সপ্তাহ। প্রেমের জোয়ারে গা ভাসাতে তৈরি জেন ওয়াই। তবে ভাবছেন আজ রাতে আপনার প্রিয়জনের সঙ্গে ডেটে গেলে কেমন সাজবেন? তাহলে আপনার সব প্রশ্নের জবাব দেবেন বলি নায়িকারা। রোজ ডে-র দিন দেখে নিল ক্যাটরিনা-আলিয়াদের কিছু লুক। যা আপনার অনুপ্রেরণা হতে পারে আজকের সাজের জন্য।
রোজ ডে-র জন্য পারফেক্ট আউটফিট ফ্লোরাল মিনি ড্রেস। আর ফ্লোরাল ড্রেসের কথা এলেই সবার প্রথম যে নাম মাথায় আসবে তা ক্যাটরিনা কাইফ। ক্যাটের এই ফ্লোরাল মিনি ড্রেসগুলো এক কথায় অনবদ্য। সঙ্গে ন্যুড মেকআপ আর খোলা চুল-সব মিলিয়ে পারফেক্ট পর ডেট নাইট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/5রোজ ডে-র জন্য পারফেক্ট আউটফিট ফ্লোরাল মিনি ড্রেস। আর ফ্লোরাল ড্রেসের কথা এলেই সবার প্রথম যে নাম মাথায় আসবে তা ক্যাটরিনা কাইফ। ক্যাটের এই ফ্লোরাল মিনি ড্রেসগুলো এক কথায় অনবদ্য। সঙ্গে ন্যুড মেকআপ আর খোলা চুল-সব মিলিয়ে পারফেক্ট পর ডেট নাইট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
 ফ্লোরাল ড্রেস ক্যারি করার ক্ষেত্রে আলিয়া ভাটের জুড়ি মেলা ভার। স্যাটিনের এই শিমারি শর্ট ড্রেসের সবচেয়ে আকর্ষনীয় দিকটা হল এর বেলুন শ্লিভস যা এর সৌন্দর্য অনেকখানি বাড়িয়ে দিচ্ছে। সঙ্গে একদম মানানসই হলুদ স্টিলেটো এবং হালকা ঢেউ খেলানো চুল। ন্যুড-মেকআপ লুকটাও এই শিমারি ড্রেসের সঙ্গে একদম পারফেক্ট। সন্ধ্যার পার্টিতে আপনার প্রিয়জনের চোখ টানতে এর থেকে ভালো কম্বিনেশন পাওয়া মুশকিল! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/5 ফ্লোরাল ড্রেস ক্যারি করার ক্ষেত্রে আলিয়া ভাটের জুড়ি মেলা ভার। স্যাটিনের এই শিমারি শর্ট ড্রেসের সবচেয়ে আকর্ষনীয় দিকটা হল এর বেলুন শ্লিভস যা এর সৌন্দর্য অনেকখানি বাড়িয়ে দিচ্ছে। সঙ্গে একদম মানানসই হলুদ স্টিলেটো এবং হালকা ঢেউ খেলানো চুল। ন্যুড-মেকআপ লুকটাও এই শিমারি ড্রেসের সঙ্গে একদম পারফেক্ট। সন্ধ্যার পার্টিতে আপনার প্রিয়জনের চোখ টানতে এর থেকে ভালো কম্বিনেশন পাওয়া মুশকিল! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দীপিকার এই দুরকমের দুটো লুক রোজ ডে-র জন্য আদর্শ। ড্রেস পরায় যদি আপনার একঘেঁমেয়ি আসে তাহলে ফ্লোরাল প্রিন্টেড প্যান্টের সঙ্গে একরঙা টপ পরে সেজে নিন দীপিকার মতো। সঙ্গে টপের রঙের স্নিকারস ম্যাচ করতে ভুলবেন না, ব্যাস তাহলেই তৈরি। দ্বিতীয় ছবিতে দীপিকার দেখা মিলেছে ফ্লোরাল ফ্লুল স্লিভস গাউনে, পার্টির জন্য এই লুকটাও দারুণ সুন্দর (সৌজন্যে-পিটিআই ও ইন্সটাগ্রাম)
4/5দীপিকার এই দুরকমের দুটো লুক রোজ ডে-র জন্য আদর্শ। ড্রেস পরায় যদি আপনার একঘেঁমেয়ি আসে তাহলে ফ্লোরাল প্রিন্টেড প্যান্টের সঙ্গে একরঙা টপ পরে সেজে নিন দীপিকার মতো। সঙ্গে টপের রঙের স্নিকারস ম্যাচ করতে ভুলবেন না, ব্যাস তাহলেই তৈরি। দ্বিতীয় ছবিতে দীপিকার দেখা মিলেছে ফ্লোরাল ফ্লুল স্লিভস গাউনে, পার্টির জন্য এই লুকটাও দারুণ সুন্দর (সৌজন্যে-পিটিআই ও ইন্সটাগ্রাম)
যদি রোজ ডে-তে আপনার প্রিয়জনের জন্য আপনি সাজতে চান ভারতীয় পোশাকে তাহলে সারা আলি খানের এই লুকগুলো আপনার অনুপ্রেরণা হতে পারে। ট্যাডিশ্যন্যাল পোশাকে ফ্লোরাল প্রিন্ট কীভাবে সবচেয়ে আকর্ষনীয় দেখায় তা ভালোই জানেন সারা। সালোয়ার হোক কিংবা শর্ট কুর্তা আর লেহেঙ্গার কম্বিনেশন সবেতেই আকর্ষনীয় সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/5যদি রোজ ডে-তে আপনার প্রিয়জনের জন্য আপনি সাজতে চান ভারতীয় পোশাকে তাহলে সারা আলি খানের এই লুকগুলো আপনার অনুপ্রেরণা হতে পারে। ট্যাডিশ্যন্যাল পোশাকে ফ্লোরাল প্রিন্ট কীভাবে সবচেয়ে আকর্ষনীয় দেখায় তা ভালোই জানেন সারা। সালোয়ার হোক কিংবা শর্ট কুর্তা আর লেহেঙ্গার কম্বিনেশন সবেতেই আকর্ষনীয় সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি