বাংলা নিউজ > ছবিঘর > RRB NTPC : সরকারি চাকরির পরীক্ষা নিয়ে বড় আপডেট, জানুন সবিস্তারে

RRB NTPC : সরকারি চাকরির পরীক্ষা নিয়ে বড় আপডেট, জানুন সবিস্তারে

আরআরবি এনটিপিসি পরীক্ষা নিয়ে বড় আপডেট দেওয়া হল। জেনে নিন -

RRB NTPC নিয়ে প্রকাশিত হল নয়া বিজ্ঞপ্তি। প্রকাশিত হল পরীক্ষার অ্যানস্যার কি। দেখুন এই লিঙ্কে https://dc4-g22.digialm.com//EForms/configuredHtml/2667/68658/login.html (ফাইল ছবি : পিটিআই) (PTI)
1/5RRB NTPC নিয়ে প্রকাশিত হল নয়া বিজ্ঞপ্তি। প্রকাশিত হল পরীক্ষার অ্যানস্যার কি। দেখুন এই লিঙ্কে https://dc4-g22.digialm.com//EForms/configuredHtml/2667/68658/login.html (ফাইল ছবি : পিটিআই) (PTI)
এর ফলে পরীক্ষার্থীরা তাঁদের পরীক্ষা কেমন হল, কত নম্বর পেতে পারেন, তার আন্দাজ করতে পারবেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/5এর ফলে পরীক্ষার্থীরা তাঁদের পরীক্ষা কেমন হল, কত নম্বর পেতে পারেন, তার আন্দাজ করতে পারবেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
সম্প্রতি প্রথম পর্যায়ের প্রার্থীদের পরীক্ষার ফি রিফান্ডের জন্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেইলস আপডেট করার বিষয়ে নোটিশ প্রকাশিত হয়। ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5সম্প্রতি প্রথম পর্যায়ের প্রার্থীদের পরীক্ষার ফি রিফান্ডের জন্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেইলস আপডেট করার বিষয়ে নোটিশ প্রকাশিত হয়। ফাইল ছবি : পিটিআই (PTI)
গত ২৮ ডিসেম্বর, ২০২০ থেকে গত ৩১ জুলাই, ২০২১-এর মধ্যে যাঁরা পরীক্ষায় অংশ নিয়েছেন, কেবল তাঁরাই টাকা রিফান্ডের আবেদন করতে পারবেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5গত ২৮ ডিসেম্বর, ২০২০ থেকে গত ৩১ জুলাই, ২০২১-এর মধ্যে যাঁরা পরীক্ষায় অংশ নিয়েছেন, কেবল তাঁরাই টাকা রিফান্ডের আবেদন করতে পারবেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
আরআরবি-র নোটিশ অনুযায়ী, আগামী ১১ অগস্ট থেকে ৩১ অগস্ট পর্যন্ত মোট ২০ দিন সময় দেওয়া হবে প্রার্থীদের। এর মধ্যেই নির্দিষ্ট ওয়েবসাইট থেকে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেইলস আপডেট করতে হবে। আরআরবি এনটিপিসি পরীক্ষার জন্য আবেদন গ্রহণ শুরু হয়েছিল ২০১৯ সালে। ফাইল ছবি : পিটিআই (PTI)
5/5আরআরবি-র নোটিশ অনুযায়ী, আগামী ১১ অগস্ট থেকে ৩১ অগস্ট পর্যন্ত মোট ২০ দিন সময় দেওয়া হবে প্রার্থীদের। এর মধ্যেই নির্দিষ্ট ওয়েবসাইট থেকে ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেইলস আপডেট করতে হবে। আরআরবি এনটিপিসি পরীক্ষার জন্য আবেদন গ্রহণ শুরু হয়েছিল ২০১৯ সালে। ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি