HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ছবিঘর > ময়দান > বিজয় হাজারেতে নজর কাড়লেন দীনেশ কার্তিক, তুষার দেশপাণ্ডে, জানুন আর কারা ভালো খেললেন

বিজয় হাজারেতে নজর কাড়লেন দীনেশ কার্তিক, তুষার দেশপাণ্ডে, জানুন আর কারা ভালো খেললেন

দীনেশ কার্তিক থেকে অভিমন্যু ঈশ্বরন, ব্যাট হাতে জেতালেন নিজেদের দলকে। দিল্লির বিরুদ্ধে ১১২ বল ১০৬ রানের ইনিংস খেলেন জম্মু ও কাশ্মিরের শুভম খাজুরিয়া। বল হাতে চমক দেখালেন তুষার দেশপাণ্ডে থেকে চিন্তন গাজারা। দেখে নিন Vijay Hazare Trophy 2023 চতুর্থ দিনের হিরোদের। 

1/6 পন্ডিচেরির বিরুদ্ধে আজকের ম্যাচে মুম্বইয়ের হয়ে ৫ ওভার বল করে ১১ রান দিয়ে চার উইকেট সংগ্রহ করেছেন তুষার দেশপান্ডে। এই ম্যাচ মুম্বই সাত উইকেটে জেতে। দারুণ পারফর্ম করেন তুষার দেশপান্ডে। (ছবি-এক্স)
2/6 ফের দুরন্ত ইনিংস খেললেন অভিমন্যু ঈশ্বরন। এদিন মধ্যপ্রদশের বিরুদ্ধে ৯৫ বলে ৭৩ রানের ইনিংস খেলেন। বাংলা এই ম্যাচটি ১৯৩ রানে জিতে নেয়। (ছবি-এক্স)
3/6 দিল্লির বিরুদ্ধে ১১২ বল ১০৬ রানের ইনিংস খেলেন জম্মু ও কাশ্মিরের শুভম খাজুরিয়া। এই ম্যাচে দিল্লিকে ৭৫ রানে হারায় জম্মু ও কাশ্মির। (ছবি-এক্স)
4/6 ঝাড়খন্ডের বিরুদ্ধে ৪৬ বলে অপরাজিত ৭০ রানের ইনিংস খেলেন বিদর্ভের অথর্ব টাইডে। দারুণ একটা নক খেলেন তিনি। এই ম্যাচে ঝাড়খন্ডকে ১০ উইকেটে হারায় অর্থবরা। (ছবি-এক্স)
5/6 উত্তর প্রদশের বিরুদ্ধে গুজরাটের চিন্তন গাজা চার উইকেট নেন। ১০ ওভার বল করে তিনি ২৭ রান দিয়ে চার উইকেট সংগ্রহ করেন। এই ম্যাচ ৫ উইকেটে জেতে গুজরাট। (ছবি-এক্স)
6/6 ৩৮ বছরের দীনেশ কার্তিক বাইশ গজেও চমক দেখাচ্ছেন। বরোদার বিরুদ্ধে তামিলনাড়ুর হয়ে ব্যাট হাতে ৫১ বলে ৬৮ রানের ইনিংস খেলেন। এই ম্যাচ দীনেশ কার্তিকরা ৩৮ রানে জেতে। (ছবি-এক্স)

আরও ছবি