বাংলা নিউজ > ছবিঘর > ইনস্টায় পরস্পরকে 'ফলো' করেন না শ্রাবন্তীর ছেলে ও হবু বউমা! উঠছে প্রশ্ন

ইনস্টায় পরস্পরকে 'ফলো' করেন না শ্রাবন্তীর ছেলে ও হবু বউমা! উঠছে প্রশ্ন

  • শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের প্রেম সম্পর্কের কথা কারুর অজানা নয়। কিন্তু জানেন কি প্রেমিকাকে ইনস্টাগ্রামে ফলো করেন না ঝিনুক! 
নতুন বছরেই নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেম সম্পর্ককে প্রকাশ্যে আনেন ঝিনুক (এই নামেই অভিমন্যুকে ডাকেন শ্রাবন্তী)। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছে অভিমন্যু।
1/7নতুন বছরেই নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেম সম্পর্ককে প্রকাশ্যে আনেন ঝিনুক (এই নামেই অভিমন্যুকে ডাকেন শ্রাবন্তী)। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছে অভিমন্যু।
কিন্তু সম্প্রতি নেটিজেনদের নজরে এসেছে এই প্রেমিক জুটিকে নিয়ে এক অদ্ভূত তথ্য। ইনস্টাগ্রামে একে অপরকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেও পরস্পরকে ফলো করেন না দামিনী-অভিমন্যু! হ্যাঁ, তবে শুধু দামিনী নয়, ইনস্টায় কাউকেই ফলো করেন না অভিমন্যু। দামিনী ফলো করেন মাত্র ৮৪ জনকে, কিন্তু সেই তালিকায় নেই প্রেমিক!
2/7কিন্তু সম্প্রতি নেটিজেনদের নজরে এসেছে এই প্রেমিক জুটিকে নিয়ে এক অদ্ভূত তথ্য। ইনস্টাগ্রামে একে অপরকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেও পরস্পরকে ফলো করেন না দামিনী-অভিমন্যু! হ্যাঁ, তবে শুধু দামিনী নয়, ইনস্টায় কাউকেই ফলো করেন না অভিমন্যু। দামিনী ফলো করেন মাত্র ৮৪ জনকে, কিন্তু সেই তালিকায় নেই প্রেমিক!
এই তো দিন দশেক আগেই প্রেমিকা ও মা-কে নিয়ে কাশ্মীরে ঘুরে এলেন অভিমন্যু। এর মধ্যেই হলটা কী জুটির? কেউ কেউ সেই প্রশ্নও করছেন। কিন্তু না, না ঘারড়ে যাওয়ার কোনও ব্যাপার নেই। একে অপরকে ফলো না করেই প্রেম জাহিরের সুযোগ ছাড়েন না তাঁরা।  (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এই তো দিন দশেক আগেই প্রেমিকা ও মা-কে নিয়ে কাশ্মীরে ঘুরে এলেন অভিমন্যু। এর মধ্যেই হলটা কী জুটির? কেউ কেউ সেই প্রশ্নও করছেন। কিন্তু না, না ঘারড়ে যাওয়ার কোনও ব্যাপার নেই। একে অপরকে ফলো না করেই প্রেম জাহিরের সুযোগ ছাড়েন না তাঁরা।  (ছবি-ইনস্টাগ্রাম)
অভিমন্যুর ‘ফলোয়িং’ তালিকা থেকে শ্রাবন্তী ব্রাত্য হলেও ইনস্টাগ্রামে নায়িকাকে ফলো করেন দামিনী। ইনস্টাগ্রাম অভিমন্যুর অনুগারীর সংখ্যা ৩৩ হাজার ছাড়িয়েছে। কম যান না দামিনীও। এই পেশাদার মডেলকে ফলো করেন ২২ হাজারের বেশি মানুষজন। 
4/7অভিমন্যুর ‘ফলোয়িং’ তালিকা থেকে শ্রাবন্তী ব্রাত্য হলেও ইনস্টাগ্রামে নায়িকাকে ফলো করেন দামিনী। ইনস্টাগ্রাম অভিমন্যুর অনুগারীর সংখ্যা ৩৩ হাজার ছাড়িয়েছে। কম যান না দামিনীও। এই পেশাদার মডেলকে ফলো করেন ২২ হাজারের বেশি মানুষজন। 
নতুন বছরেই অভিমন্যু জানিয়ে ছিলেন তিন বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ তারা। কলকাতা মডেলিং দুনিয়ার পরিচিত মুখ দামিনী। ছেলের প্রেমিকার সঙ্গে দারুণ বন্ডিং শ্রাবন্তীর। 
5/7নতুন বছরেই অভিমন্যু জানিয়ে ছিলেন তিন বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ তারা। কলকাতা মডেলিং দুনিয়ার পরিচিত মুখ দামিনী। ছেলের প্রেমিকার সঙ্গে দারুণ বন্ডিং শ্রাবন্তীর। 
সময় পেলেই একসঙ্গে সময় কাটান তাঁরা। কখনও ডিনার ডেটে তো কখনও একসঙ্গে ব্যাগ-পত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়া, কোনও কিছুই বাদ নেই। 
6/7সময় পেলেই একসঙ্গে সময় কাটান তাঁরা। কখনও ডিনার ডেটে তো কখনও একসঙ্গে ব্যাগ-পত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়া, কোনও কিছুই বাদ নেই। 
ইনস্টাগ্রামে অভিমন্যু-দামিনীর এই ছক ভাঙা রসায়ন সত্যি ইউনিক, তা মেনে নিতে হচ্ছে। 
7/7ইনস্টাগ্রামে অভিমন্যু-দামিনীর এই ছক ভাঙা রসায়ন সত্যি ইউনিক, তা মেনে নিতে হচ্ছে। 
অন্য গ্যালারিগুলি