বাংলা নিউজ > ছবিঘর > অন্য দলের সঙ্গে খেলার উপায় নেই, তাই নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলছেন বিরাটরা

অন্য দলের সঙ্গে খেলার উপায় নেই, তাই নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলছেন বিরাটরা

  • জোর কদমে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারত। শুক্রবার তারা নিজেদের মধ্যে টিম ভাগ করে প্রস্তুতি ম্যাচ খেলল। আর সেই ছবি শেয়ার করেছে বিসিসিআই।
১৮ জুন থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু। তার আগে হাতে আর মাত্র সাত দিন সময় রয়েছে। অন্য কোনও টিমের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ নেই। তাই শুক্রবার নিজেদের মধ্যেই প্রস্তুতি ম্যাচ খেলতে দেখা গিয়েছে টিম ইন্ডিয়াকে।
1/4১৮ জুন থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু। তার আগে হাতে আর মাত্র সাত দিন সময় রয়েছে। অন্য কোনও টিমের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ নেই। তাই শুক্রবার নিজেদের মধ্যেই প্রস্তুতি ম্যাচ খেলতে দেখা গিয়েছে টিম ইন্ডিয়াকে।
যদিও ইংল্যান্ডের সঙ্গে দু'টি টেস্ট ম্যাচ খেলে নিজেদের প্রস্তুতি সারছে নিউজিল্যান্ড। ৩ জুন সাউদাম্পটনে এসে পৌঁছেছেন বিরাট কোহলিরা। তিন দিন কঠোর কোয়ারেন্টাই কাটানোর পর ৯ জুন পর্যন্ত বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে ছিলেন। বৃহস্পতিবার থেকে প্র্যাক্টিস শুরু করেছেন।
2/4যদিও ইংল্যান্ডের সঙ্গে দু'টি টেস্ট ম্যাচ খেলে নিজেদের প্রস্তুতি সারছে নিউজিল্যান্ড। ৩ জুন সাউদাম্পটনে এসে পৌঁছেছেন বিরাট কোহলিরা। তিন দিন কঠোর কোয়ারেন্টাই কাটানোর পর ৯ জুন পর্যন্ত বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে ছিলেন। বৃহস্পতিবার থেকে প্র্যাক্টিস শুরু করেছেন।
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল প্রথমে লর্ডসে হওয়ার কথা ছিল। তার পরে জৈব সুরক্ষা বলয়ের কারণে সাউদাম্পটনে ফাইনালের ভেন্যু ঠিক করা হয়। আসলে এজেস বোল লাগোয়া হোটেলেই ক্রিকেটারদের থাকার সুবিধে রয়েছে। তাই করোনা পরিস্থিতিতে যাতায়াতের আলাদা করে কোনও ঝামেলা নেই।
3/4বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল প্রথমে লর্ডসে হওয়ার কথা ছিল। তার পরে জৈব সুরক্ষা বলয়ের কারণে সাউদাম্পটনে ফাইনালের ভেন্যু ঠিক করা হয়। আসলে এজেস বোল লাগোয়া হোটেলেই ক্রিকেটারদের থাকার সুবিধে রয়েছে। তাই করোনা পরিস্থিতিতে যাতায়াতের আলাদা করে কোনও ঝামেলা নেই।
বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর অগস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।
4/4বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর অগস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।
অন্য গ্যালারিগুলি