বাংলা নিউজ > ছবিঘর > কর্মীদের 'করোনা বোনাস' হিসাবে ১ লক্ষ টাকা করে দেবে এই সংস্থা!

কর্মীদের 'করোনা বোনাস' হিসাবে ১ লক্ষ টাকা করে দেবে এই সংস্থা!

  • বিশ্বজুড়ে প্রায় ১,৭৫,৫০৮ জন কর্মী এই বোনাস পাবেন।
করোনা পরিস্থিতির মধ্যেও কর্মীরা কাজ করছেন। তার স্বীকৃতিস্বরূপ প্রত্যেক কর্মীকে ১ লক্ষ টাকা করে 'প্যানডেমিক বোনাস' দেওয়ার ঘোষণা করল মাইক্রোসফট। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5করোনা পরিস্থিতির মধ্যেও কর্মীরা কাজ করছেন। তার স্বীকৃতিস্বরূপ প্রত্যেক কর্মীকে ১ লক্ষ টাকা করে 'প্যানডেমিক বোনাস' দেওয়ার ঘোষণা করল মাইক্রোসফট। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
ভাইস প্রেসিডেন্টের নিচের স্তরের সকল কর্মীদের এই বোনাস দেওয়া হবে। অর্থাত্ বিশ্বজুড়ে মাইক্রোসফটের প্রায় ১,৭৫,৫০৮ জন কর্মী এই বোনাস পাবেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5ভাইস প্রেসিডেন্টের নিচের স্তরের সকল কর্মীদের এই বোনাস দেওয়া হবে। অর্থাত্ বিশ্বজুড়ে মাইক্রোসফটের প্রায় ১,৭৫,৫০৮ জন কর্মী এই বোনাস পাবেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এর জন্য মাইক্রোসফটের প্রায় ২০০ মিলিয়ন মার্কিন ডলার খরচ হবে। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
3/5এর জন্য মাইক্রোসফটের প্রায় ২০০ মিলিয়ন মার্কিন ডলার খরচ হবে। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
মাইক্রোসফট জানিয়েছে, করোনা পরিস্থিতির মধ্যেও কর্মীরা বাড়ি ও অফিস থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে চলেছেন। তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফাইল ছবি : মিন্ট (MINT)
4/5মাইক্রোসফট জানিয়েছে, করোনা পরিস্থিতির মধ্যেও কর্মীরা বাড়ি ও অফিস থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে চলেছেন। তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফাইল ছবি : মিন্ট (MINT)
তবে সরাসরি মাইক্রোসফটের কর্মীরাই এই বোনাস পাবেন। মাইক্রোসফট অধীনস্থ কোনও সংস্থা যেমন গিটহাব, লিঙ্কডইন বা জেনিম্যাক্স-এর কর্মীদের এই বোনাস দেওয়া হবে না। ফাইল ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )
5/5তবে সরাসরি মাইক্রোসফটের কর্মীরাই এই বোনাস পাবেন। মাইক্রোসফট অধীনস্থ কোনও সংস্থা যেমন গিটহাব, লিঙ্কডইন বা জেনিম্যাক্স-এর কর্মীদের এই বোনাস দেওয়া হবে না। ফাইল ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )
অন্য গ্যালারিগুলি