বাংলা নিউজ > ছবিঘর > ‘টপলেস’ ছবিতে আগুন ঝরাচ্ছেন ত্রিধা! নিখিল 'বন্ধু'র শরীরী হিল্লোলে কুপোকাত ভক্তরা

‘টপলেস’ ছবিতে আগুন ঝরাচ্ছেন ত্রিধা! নিখিল 'বন্ধু'র শরীরী হিল্লোলে কুপোকাত ভক্তরা

  • অভিনেত্রীর নতুন ফটোশ্যুটে ঘাম ছুটছে নেটিজেনদের। 
হটনেসের বিচারে আগের সব ফটোশ্যুটকে ছাপিয়ে গেলেন ত্রিধা চৌধুরী। একগুচ্ছ ফুল বুকের সামনে ধরে ‘টপলেস’ পোজ দিলেন অভিনেত্রী। যা দেখে রীতিমতো ঘাম ঝরছে নেটপাড়ার। 
1/7হটনেসের বিচারে আগের সব ফটোশ্যুটকে ছাপিয়ে গেলেন ত্রিধা চৌধুরী। একগুচ্ছ ফুল বুকের সামনে ধরে ‘টপলেস’ পোজ দিলেন অভিনেত্রী। যা দেখে রীতিমতো ঘাম ঝরছে নেটপাড়ার। 
ছবির ক্যাপশনে ত্রিধা লিখেছেন, ‘ক্লোথড ইন ফ্রেশনেস’। সতেজতার চাদরে নিজেকে মুড়ে নিয়েছেন অভিনেত্রী। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। কেউ নায়িকার হটনেসের প্রশংসা করছেন তো কেউ সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসছেন। 
2/7ছবির ক্যাপশনে ত্রিধা লিখেছেন, ‘ক্লোথড ইন ফ্রেশনেস’। সতেজতার চাদরে নিজেকে মুড়ে নিয়েছেন অভিনেত্রী। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। কেউ নায়িকার হটনেসের প্রশংসা করছেন তো কেউ সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসছেন। 
টলিউড আর বলিউড মিলিয়ে হাতে গোনা প্রোজেক্টে কাজ না করলেও জনপ্রিয়তা কম নয় ত্রিধা চৌধুরীর। হট অবতারে একের পর এক ছবি দিয়ে যেমন নেট-দুনিয়ার নজর কাড়েন, তেমনই আবার জীবনে বিতর্কদের আসা উসকে দিতেও পিছ পা হন না একেবারেই।
3/7টলিউড আর বলিউড মিলিয়ে হাতে গোনা প্রোজেক্টে কাজ না করলেও জনপ্রিয়তা কম নয় ত্রিধা চৌধুরীর। হট অবতারে একের পর এক ছবি দিয়ে যেমন নেট-দুনিয়ার নজর কাড়েন, তেমনই আবার জীবনে বিতর্কদের আসা উসকে দিতেও পিছ পা হন না একেবারেই।
নুসরত জাহানের ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে ত্রিধার সম্পর্ক মাস কয়েক ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। এখন সেই চর্চার ঢেউ কিছুটা কমেছে। দুজনে যদিও স্পষ্ট বলেছেন, পুরোটাই গুজব। তাঁরা স্কুলজীবনের বন্ধু মাত্র। এমনকি ‘লং ডিসট্যান্স রিলেশনশিপ’ থাকার কথাও জানিয়েছেন ত্রিধা। (ছবি-ইনস্টাগ্রাম)  
4/7নুসরত জাহানের ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে ত্রিধার সম্পর্ক মাস কয়েক ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। এখন সেই চর্চার ঢেউ কিছুটা কমেছে। দুজনে যদিও স্পষ্ট বলেছেন, পুরোটাই গুজব। তাঁরা স্কুলজীবনের বন্ধু মাত্র। এমনকি ‘লং ডিসট্যান্স রিলেশনশিপ’ থাকার কথাও জানিয়েছেন ত্রিধা। (ছবি-ইনস্টাগ্রাম)  
নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন। ত্রিধা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নিখিল আর আমি একই স্কুলে পড়েছি, ও আমার চেয়ে ৬ বছরের সিনিয়র। সেই হিসাবেই শুধু আমি ওকে চিনি। এমনও নয় যে খুব ভালো করে চিনি। তবে ওর সঙ্গে যেটুকু কথা হয়েছে সেখানে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এইসব কমন ইন্টারেস্টের কথা আলোচনা করেছি। আমাদের কোনও ঘনিষ্ঠতা নেই’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন। ত্রিধা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নিখিল আর আমি একই স্কুলে পড়েছি, ও আমার চেয়ে ৬ বছরের সিনিয়র। সেই হিসাবেই শুধু আমি ওকে চিনি। এমনও নয় যে খুব ভালো করে চিনি। তবে ওর সঙ্গে যেটুকু কথা হয়েছে সেখানে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এইসব কমন ইন্টারেস্টের কথা আলোচনা করেছি। আমাদের কোনও ঘনিষ্ঠতা নেই’। (ছবি-ইনস্টাগ্রাম)
লাভ-লাইফ নিয়ে চর্চার মাঝেই সোশ্যাল মিডিয়ায় হট ছবি দেওয়া থেকে পিছপা হন না নায়িকা। সেই নিয়ে মাঝেমধ্যেই ট্রোলিংয়ের মুখেও পড়েন। তবে সেই নিয়ে মাথা ঘামান না এই বাঙালি সুন্দরী। 
6/7লাভ-লাইফ নিয়ে চর্চার মাঝেই সোশ্যাল মিডিয়ায় হট ছবি দেওয়া থেকে পিছপা হন না নায়িকা। সেই নিয়ে মাঝেমধ্যেই ট্রোলিংয়ের মুখেও পড়েন। তবে সেই নিয়ে মাথা ঘামান না এই বাঙালি সুন্দরী। 
বিকিনিতে বেজায় স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর এই বিকিনি লুক ঘিরে চর্চার শেষ নেই।ঘুরতে দারুণ ভালোবাসেন অভিনেত্রী। ফটোশ্যুট আর ট্রাভেল ডায়েরির ছবিতেই ভর্তি অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল। 
7/7বিকিনিতে বেজায় স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর এই বিকিনি লুক ঘিরে চর্চার শেষ নেই।ঘুরতে দারুণ ভালোবাসেন অভিনেত্রী। ফটোশ্যুট আর ট্রাভেল ডায়েরির ছবিতেই ভর্তি অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল। 
অন্য গ্যালারিগুলি