বাংলা নিউজ > ছবিঘর > উন্মুক্ত উরু, উঁকি দিচ্ছে বুকের ট্যাটু- নুসরতের বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা

উন্মুক্ত উরু, উঁকি দিচ্ছে বুকের ট্যাটু- নুসরতের বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা

  • হট লুকে নেটনাগরিকদের ক্লিনবোল্ড করলেন নুসরত জাহান। সংসার ভাঙার জল্পনার মাঝেই নিজের আনন্দ খুঁজছেন তৃণমূলের তারকা সাংসদ। 
তারকা সাংসদের বিয়ে ভাঙার জল্পনা তুঙ্গে, তবে সে সব নিয়ে কুছ পরোয়া নেই নুসরতের। যশের সঙ্গে প্রেম সম্পর্কের গুঞ্জন বা নিখিলের সঙ্গে ডিভোর্সের কানাঘুষো সেই সব তুড়ি মেরে উড়িয়ে নুসরত ব্যস্ত কাজ নিয়ে। 
1/6তারকা সাংসদের বিয়ে ভাঙার জল্পনা তুঙ্গে, তবে সে সব নিয়ে কুছ পরোয়া নেই নুসরতের। যশের সঙ্গে প্রেম সম্পর্কের গুঞ্জন বা নিখিলের সঙ্গে ডিভোর্সের কানাঘুষো সেই সব তুড়ি মেরে উড়িয়ে নুসরত ব্যস্ত কাজ নিয়ে। 
ইনস্টাগ্রামে ঝড় তুলছে নুসরতের লেটেস্ট ফটোশ্যুটের ঝলক। যেখানে আনমোনা নুসরতকে পাওয়া গেল হলুদ রঙের শর্ট ড্রেস। ডিপ নেক পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকার পাশে উঁকি দিচ্ছে ট্যাটু, নুসরতের লং লেগও পুরোটাই দৃশ্যমান। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6ইনস্টাগ্রামে ঝড় তুলছে নুসরতের লেটেস্ট ফটোশ্যুটের ঝলক। যেখানে আনমোনা নুসরতকে পাওয়া গেল হলুদ রঙের শর্ট ড্রেস। ডিপ নেক পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকার পাশে উঁকি দিচ্ছে ট্যাটু, নুসরতের লং লেগও পুরোটাই দৃশ্যমান। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবির সঙ্গে লুকানো বার্তাও দিয়েছেন নুসরত। নায়িকা ছবির ক্যাপশনে লেখেন- গভীরভাবে ভেবে দেখলাম : সেই সব জিনিস নিয়ে কাজ করছি যা কেউ আমার থেকে কেড়ে নিতে পারবে না- আমার আনন্দ। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এই ছবির সঙ্গে লুকানো বার্তাও দিয়েছেন নুসরত। নায়িকা ছবির ক্যাপশনে লেখেন- গভীরভাবে ভেবে দেখলাম : সেই সব জিনিস নিয়ে কাজ করছি যা কেউ আমার থেকে কেড়ে নিতে পারবে না- আমার আনন্দ। (ছবি-ইনস্টাগ্রাম)
মুখে নুসরত যাই বলুন না কেন, নেটনাগরিকদের নজর এড়ায়নি, যে তাঁর ভালোবাসার নীড়ে চিড় ধরেছে। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত। এর মাঝেই নতুন স্টেটাস নুসরতের। 
4/6মুখে নুসরত যাই বলুন না কেন, নেটনাগরিকদের নজর এড়ায়নি, যে তাঁর ভালোবাসার নীড়ে চিড় ধরেছে। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত। এর মাঝেই নতুন স্টেটাস নুসরতের। 
নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইল গত সাত মাস ধরে নিখিলহীন। নিজের নানান ফটোশ্যুটের ছবি শেয়ার করেই থাকেন নুসরত। 
5/6নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইল গত সাত মাস ধরে নিখিলহীন। নিজের নানান ফটোশ্যুটের ছবি শেয়ার করেই থাকেন নুসরত। 
নুসরত বলছেন, ‘আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আমার ছবি তোলা, এবং দেখতে ভালোলাগা… সেই ছবি পোস্ট করেছি। এইভাবেই তো ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখা হয়। ট্রিপে গেছি ছবি পোস্ট করেছি, এই নিয়ে আবার সমালোচনা কীসের?’
6/6নুসরত বলছেন, ‘আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আমার ছবি তোলা, এবং দেখতে ভালোলাগা… সেই ছবি পোস্ট করেছি। এইভাবেই তো ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখা হয়। ট্রিপে গেছি ছবি পোস্ট করেছি, এই নিয়ে আবার সমালোচনা কীসের?’
অন্য গ্যালারিগুলি