বাংলা নিউজ > ময়দান > কোহলিদের ব্যর্থতার দিনে প্রোটিয়া তারকাকে প্রশংসায় ভরালেন রবি শাস্ত্রী, কাকে দেখে কিংবদন্তি বিশ্বনাথের কথা মনে পড়ছে?

কোহলিদের ব্যর্থতার দিনে প্রোটিয়া তারকাকে প্রশংসায় ভরালেন রবি শাস্ত্রী, কাকে দেখে কিংবদন্তি বিশ্বনাথের কথা মনে পড়ছে?

বিরাট কোহলি ও রবি শাস্ত্রী। ছবি- গেটি।

নতুন KP-র উত্থানের ইঙ্গিত পাচ্ছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচ।

টিম ইন্ডিয়ার কোচ থাকাকালীন সাফল্য ও ব্যর্থতা, সবেতেই কোহলিদের পাশে থাকতেন রবি শাস্ত্রী। এবার কেপ টাউন টেস্টে টিম ইন্ডিয়া পরাজিত হওয়ার সঙ্গে সঙ্গে সিরিজও খুইয়ে বসে। যদিও এবার তড়িঘড়ি কোহলিদের উদ্দীপ্ত করতে দেখা গেল না প্রাক্তন কোচকে। বরং শাস্ত্রী প্রশংসায় ভরিয়ে দিলেন প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটারকে।

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে নামার আগে কিগান পিটারসেন মাত্র ২টি টেস্ট খেলেছিলেন। এহেন নবাগত এক ব্যাটসম্যান সদ্য সমাপ্ত গান্ধী-ম্যান্ডেলা সিরিজের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন। তিনি কেপ টাউন টেস্টের দুই ইনিংসে ৭২ ও ৮২ রান সংগ্রহ করে ভারতের কাছ থেকে ম্যাচ তথা সিরিজ ছিনিয়ে নিয়ে যান। তৃতীয় টেস্টের ম্যান অফ দ্য ম্যাচও হয়েছেন পিটারসেন। তিন ম্যাচের সিরিজে কিগান ২৭৬ রান সংগ্রহ করেন।

পিটারসেনের এমন নায়কোচিত পারফর্ম্যান্সের পর সোশ্যাল মিডিয়ায় প্রোটিয়া তারকার ভূয়সী প্রশংসা করেন রবি শাস্ত্রী। এমনকি পিটারসেনকে দেখে ছেলেবেলার ‘হিরো’ গুন্ডাপ্পা বিশ্বনাথের কথা মনে পড়ছে বলেও মন্তব্য করেন শাস্ত্রী।

আরও উল্লেখযোগ্য বিষয়, কেভিন পিটারসেনকে ট্যাগ করে শাস্ত্রী মন্তব্য করেন, দারুণ এক ক্রিকেটার (নতুন কেপি) উঠে আসছেন বিশ্বক্রিকেটে।

শাস্ত্রী টুইট করেন, ‘কিগান পিটারসেন (কেপি)। চমত্কার আদ্যাক্ষর (কেভিন পিটারসেন)। একজন বিশ্বমানের ক্রিকেটার উঠে আসছে। আমার ছেলেবেলার হিরো গুন্ডাপ্পা বিশ্বনাথের কথা মনে পড়ছে।’

বন্ধ করুন