বাংলা নিউজ > ময়দান > ‘এ লোজি সনম হ্যাম আ গায়ে’ ইংল্যান্ড অ্যাসেজে হারতেই ভনকে মজার মিম দিয়ে বিঁধলেন জাফর
ওয়াসিম জাফর ও মাইকেল ভন (ছবি:এআইএনএস)

‘এ লোজি সনম হ্যাম আ গায়ে’ ইংল্যান্ড অ্যাসেজে হারতেই ভনকে মজার মিম দিয়ে বিঁধলেন জাফর

  • অ্যাসেজে ইংল্যান্ডের লজ্জাজনক পরাজয়ের পরে মাইকেল ভনকে নিয়ে মজা করলেন ওয়াসিম জাফর। তিনি ভনের উদ্দেশ্যে টুইটারে লিখলেন ‘এ লোজি সনম হ্যাম আ গায়ে’। 

অ্যাসেজে ইংল্যান্ডের লজ্জাজনক পরাজয়ের পরে মাইকেল ভনকে নিয়ে মজা করলেন ওয়াসিম জাফর। তিনি ভনের উদ্দেশ্যে টুইটারে লিখলেন ‘এ লোজি সনম হ্যাম আ গায়ে’। সেখানে তিনি সলমন খান ও আমির খানের বিখ্যাত ছবি আন্দাজ আপনা আপনার একটি গানের ছবি দিয়েছেন। যা দেখে চুপ করে থাকেননি মাইকেল ভন তিনিও সঙ্গে সঙ্গে জাফরকে উত্তর দিয়েছেন। 

ওয়াসিম জাফর এবং মাইকেল ভন সোশ্যাল মিডিয়াতে দারুণ এক জুটি। তাঁরা সারাক্ষণ একে অপরের পিছনে লাগেন। একে অপরকে মজার টুইট করেন। যা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে একটি অসাধারণ প্রতিদ্বন্দ্বিতা তৈরি করেছে। ভারত বা ইংল্যান্ড ম্যাচের সময় একে অপরকে ট্রল করার সুযোগ কখনই নষ্ট করেন না। তবে ইংল্যান্ড ও ভারত একে অপরের বিরুদ্ধে না নামলেও তারা একে অপরকে ট্রোল করা ছাড়েন না।

রবিবার, সদ্য সমাপ্ত অ্যাসেজ সিরিজে ইংল্যান্ডের চার-শূন্য ব্যবধানে অস্ট্রেলিয়ার কাছে হেরেছে। জাফর সঙ্গে সঙ্গে পুরানো সিনেমা 'আন্দাজ আপনা আপনা'-এর কিংবদন্তি বলিউড অভিনেতা আমির খানকে সমন্বিত একটি হাস্যকর মেম ব্যবহার করে দ্রুত ভনকে টুইট করেন। ইংল্যান্ডের অ্যাসেজ হারের পরে ভনকে নিয়ে মজা করেন জাফর। কারণটাও স্পষ্ট, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত হারতে জাফরের সঙ্গে মজা করেছিলেন ভন। এটা যেন তারই বদলা।

বন্ধ করুন