বাংলা নিউজ > ময়দান > গোয়ায় গাড়ি দুর্ঘটনায় আহত এটিকে মোহনবাগান ও মুম্বই সিটির ফুটবলার

গোয়ায় গাড়ি দুর্ঘটনায় আহত এটিকে মোহনবাগান ও মুম্বই সিটির ফুটবলার

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি- টুইটার

গোয়ায় গাড়ি দুর্ঘটনায় আহত হলেন এটিকে মোহনবাগানের ফুটবলার গ্লেন মার্টিন্স। এছাড়াও সেই গাড়িতে আরও বেশ কয়েকজন ফুটবলার ছিলেন।

বড়সড় গাড়ি দুর্ঘটনার কবলে এটিকে মোহনবাগানের এক ফুটবলার। গোয়ায় দাঁড়িয়ে থাকা এরটি ট্রাকের পিছনে ধাক্কা মারে ভারতীয় ফুটবল দলের সদস্য গ্লেন মার্টিন্সের গাড়ি। গুরুতর আহত হন তিনি। সেই গাড়িতে শুধু মাত্র গ্লেন মার্টিন্স একাই ছিলেন না। তিনি ছাড়াও গাড়িতে ছিলেন মুম্বই সিটি এফসির ফুটবলার রোলিন ব্রডগেস। পুলিশ সূত্রে খবর এছাড়াও সেই গাড়িতে ছিলেন জেইসন ভাজ, ডেনিস বর্গেস এবং মাইরন বর্গেস।

জানা গিয়েছে এই গাড়িটি চালাচ্ছিলেন ডেনিস বর্গেজ। গাড়ির ভিতরে থাকা প্রত্যেকেই আহন হন। তবে প্রত্যেককে হাসপাতালে ভর্তি করতে হয়নি। পুলিশ সূত্রে খবর, গুরুতর আহত হয়েছেন জেইসন ভাজ। তাঁকে গোয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, তাঁর গলায় এবং ঘাড়ে বেশ চোট রয়েছে। স্বাভাবিক ভাবেই এই ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়েছে। তবে গাড়িতে থাকা বাকি ফুটবলারদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

সেখানকার পুলিশ জানিয়েছে, 'শুক্রবার ফুটবলারদের এই গাড়িটি মাপুসা থেকে পাঞ্চির দিকে যাচ্ছিল। ডেলফিনোস মার্কেটের কাছেই এই দুর্ঘটনাটি ঘটে। দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে এই গাড়িটি। এরপরই স্থানীয়দের চেষ্টায় ফুটবলারদের গাড়ির বাইরে নিয়ে আসা হয়। তারপর প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।'

গাড়িটি যে বেশ গতিতেই ছিল, তা বোঝা গিয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে দেখে। সামনের অংশ ভেঙে গুড়িয়ে গিয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে গোয়া পুলিশ। ফুটবলাররা মদ্যপ অবস্থায় ছিলেন কিনা তাও দেখা হচ্ছে। এই দুর্ঘটনার ফলে দ্বিতীয় ডিভিশন আইলিগের ফাইনাল থেকে ছিটকে গিয়েছেন জেইসন। ইতিমধ্যেই মুম্বই সিটি এফসির সঙ্গে চুক্তি শেষ হয়েছে জেইসনের। তবে তিনি ডেম্পোর হয়ে খেলছেন এই মুহূর্তে। বৃহস্পতিবার হায়দরাবাদ এফসি জুনিয়র দলের বিরুদ্ধে দ্বিতীয় ডিভিশন আইলিগের ফাইনাল খেলতে নামবে ডেম্পো। তবে এই ম্যাচে তারা পাবে না জেইসনকে।

সূত্রের খবর এটিকে মোহনবাগানের ফুটবলার গ্লেন মার্টিন্সের মুখে চারটি সেলাই হয়েছে। তবে তিনি অনুশীলন করতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ আগামী ৩ মে এএফসি কাপের ম্যাচ রয়েছে বাগানের। তার আগে এই দুর্ঘটনা স্বাভাবিক ভাবেই চাপে ফেলল মোহনবাগানকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ্টির পড়লেই বাড়ে এই রোগ, কী এই সিকেল সেল ডিজিজ ডিভোর্সের পর সোহমেই ভবিষ্যত দেখছেন শোলাঙ্কি? দেখা করালেন কাছের মানুষের সঙ্গে নদিয়ায় নিয়োগ দুর্নীতির আরও এক ‘চন্দন’! নাম প্রকাশ্যে আসতেই বেপাত্তা পরিমল নিজেদের নাক কেটেও আফগানদের যাত্রা ভঙ্গ করতে পারল না বাংলাদেশ, মাথায় বাজ অজিদের আপুইয়া নাকি ইস্টবেঙ্গল জার্সিতে! কটাক্ষ করে ‘জটায়ুর’ মতো ছিনিয়ে নিল মোহনবাগান ইলিশের ডিম খেলে কী হয়? ডিমভর্তি নাকি ডিমছাড়া, কোন মাছ কিনবেন ‘‌কোনও টেন্ডার আমি লোকালই করতে দেব না’‌, তিন পদক্ষেপ করে কড়া বার্তা মমতার শনির বক্রী অবস্থান ৫ রাশির আর্থিক অবস্থার অবনতি ঘটাবে, বিনিয়োগে হতে পারে ক্ষতি মাত্র ৭ মাসের ব্য়াবধানে ২ সন্তান প্রসব, জরায়ুর কঠিন সমস্যায় ভুগছেন বাঙালি নায়িকা ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা

T20 WC 2024

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.