বাংলা নিউজ > ময়দান > Durand Cup: সুনীল ছেত্রীর স্বপ্নপূরণ, প্রথমবার ডুরান্ড জিতে জানালেন মনের কথা
ডুরান্ড কাপের সঙ্গে স্ত্রীকে নিয়ে সুনীল ছেত্রী (ছবি-টুইটার)

Durand Cup: সুনীল ছেত্রীর স্বপ্নপূরণ, প্রথমবার ডুরান্ড জিতে জানালেন মনের কথা

  • রবিবার না পাওয়া ট্রফি জয় করে সব আক্ষেপ মিটিয়ে নিল বেঙ্গালুরু এফসি। শুধু বেঙ্গালুরু নয়, সুনীল ছেত্রীর কাছেও এটা বড় প্রাপ্তি। সেই কারণেই ট্রফি জিতে নিজের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা দিয়েছিলেন সুনীল ছেত্রী। আসলে সুনীলের বাবা হলেন সেনার এক কর্মী।

রবিবার না পাওয়া ট্রফি জয় করে সব আক্ষেপ মিটিয়ে নিল বেঙ্গালুরু এফসি। শুধু বেঙ্গালুরু নয়, সুনীল ছেত্রীর কাছেও এটা বড় প্রাপ্তি। সেই কারণেই ট্রফি জিতে নিজের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা দিয়েছিলেন সুনীল ছেত্রী। আসলে সুনীলের বাবা হলেন সেনার এক কর্মী। আর সেই কারণেই সুনীলের কাছে এই ট্রফির গুরুত্ব আর অন্য ট্রফির থেকে একটু আলাদা। তাই তো ট্রফি জিতে স্ত্রীকে সঙ্গে নিয়ে ট্রফির সঙ্গে ছবি তুললেন সুনীল ছেত্রী।

সেই ছবি পোস্ট করেট্রফি জয়ের পরে সুনীল ছেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে লিখলেন,‘দুই দশকের অপেক্ষার অবসান হল।কিন্তু এর অর্থ যদি বেঙ্গালুরুর নীল জার্সিতে এটি করা হয়,তবে এটি হল প্রতিটি মরশুমের চেষ্টার ফল। ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন - একজন আর্মির সন্তান হিসাবে পেশাদারভাবে ফুটবল খেলতে পারে তবে এটি এতদিন বলার সুযোগ না পেলে লজ্জার হত। কাম অন,বিএফসি!’

আরও পড়ুন… ICC Women's World T20 Qualifier: ৬৭ রান করে ম্যাচের সেরা জ্যোতি, আয়ারল্যান্ডকে হারিয়ে শুরু বাংলাদেশের যাত্রা

ইস্টবেঙ্গল,মোহনবাগান বা মহমেডান আগেই ছিটকে গিয়েছে! সুনীল ছেত্রী,রয় কৃষ্ণদের খেলা দেখতে কিন্তু যুবভারতীতে ভিড় জমিয়েছিলেন বহু ফুটবলপ্রেমী। তাদের সাক্ষী রেখেই বেঙ্গালুরু এফসি ও সুনীল ছেত্রীর অধরা স্বপ্নপূরণ হল। একমাত্র ডুরান্ড কাপটাই ছিল না সুনীলদের সাফল্যের ক্যাবিনেটে। আর সুনীলের কাছেও এই ট্রফিটি ছিল বিশেষ।

আরও পড়ুন… Guv Ganeshan Pushes Sunil Chhetri: ‘ফ্রেমে’ আসতে সুনীল ছেত্রীকে 'ধাক্কা' রাজ্যপাল গণেশনের! ভাইরাল হল ভিডিয়ো

এ দিন যুবভারতী স্টেডিয়ামে ডুরান্ড কাপ ফাইনালে মুম্বই সিটি এফসি-কে ২-১ হারিয়ে চ্যাম্পিয়ন হয় বেঙ্গালুরু এফসি। বেঙ্গালুরুর হয়ে গোল করেন শিবশক্তি এবং অ্যালান কোস্তা। মুম্বইয়ের একমাত্র গোলদাতা আপুইয়া। গ্রুপ পর্বেও অপরাজিত ছিল বেঙ্গালুরু। তবে গত দুই মরশুমে তাদের পারফরম্যান্স হতাশাজনক ছিল। সেই হতাশাই মরশুমের প্রথম ট্রফি জিতে কাটিয়ে উঠলেন সুনীলরা। আইএসএলের আগে বড় অক্সিজেন পেয়ে গেল তারা। ঘরোয়া ফুটবলে আই লিগ,আইএসএল,ফেডারেশন কাপ,সুপার কাপ জিতেছে বেঙ্গালুরু। এএফসি কাপেও রানার্স-আপ হয়েছে তারা। এ বার ডুরান্ড কাপও ঢুকে গেল তাদের ঘরে। স্বপ্ন পূরণ হল বেঙ্গালুরুর।

বন্ধ করুন