বাংলা নিউজ > ময়দান > ভারতীয়দের নিয়ে চিন্তিত SC ইস্টবেঙ্গলের হেড স্যার রবি ফাউলার, পাঠালেন ভিডিও বার্তা
এসসি ইস্টবেঙ্গলের প্রধান কোচ রবি ফাউলারের ফাইল ছবি(ছবি: গগুল)
এসসি ইস্টবেঙ্গলের প্রধান কোচ রবি ফাউলারের ফাইল ছবি(ছবি: গগুল)

ভারতীয়দের নিয়ে চিন্তিত SC ইস্টবেঙ্গলের হেড স্যার রবি ফাউলার, পাঠালেন ভিডিও বার্তা

  • এবার করোনা মোকাবিলা করার জন্য দলের কোচ ও লিভারপুলের কিংবদন্তি ফুটবলার রবি ফাউলার ভারতীয়দের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা পাঠালেন।যেখানে তিনি, ভারতীয়দের হাত ধোয়া, মাস্ক পড়া, স্যানেটাইজার ব্যবহার করার কথা জানান। একসঙ্গে লড়াই করার কথাও জানান তিনি। সকলের পাশে থাকারও বার্তা দেন ফাউলার।

কোভিডের সঙ্গে লড়ই করার জন্য ভারতীয়দের উদ্দেশ্যে বার্তা দিলেন এসসি ইস্টবেঙ্গেলের কোচ রবি ফাউলার। এসসি ইস্টবেঙ্গলের সরকারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের বক্তব্য দেশবাসীর কাছে তুলে ধরেন তিনি। যেখানে তিনি, ভারতীয়দের হাত ধোয়া, মাস্ক পড়া, স্যানেটাইজার ব্যবহার করার কথা জানান। একসঙ্গে লড়াই করার কথাও জানান তিনি। সকলের পাশে থাকারও বার্তা দেন ফাউলার।   

এরআগেও কোভিডের সঙ্গে লড়াই করার জন্য লাল হলুদের তরফ থেকে বহু পদক্ষেপ নেওয়া হয়েছিল। ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর তীব্র সঙ্কট শুরু হয়েছে। তার মধ্যে অক্সিজেনের অভাব দেখা দিয়েছে মারাত্মক ভাবে। করোনায় আক্রান্ত বহু রোগী শুধুমাত্র অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন। এই পরিস্থিতিতে দেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করার দায়িত্ব নিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। টুইটারের মাধ্যমে তারা এ কথা ঘোষণা করেছিল।

এরপরে সুনীল ছেত্রীর পথে হেঁটে নিজেদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমকে করোনা যোদ্ধাদের হাতে তুলে দেওয়ার কথাও ঘোষণা করা হয়। ক্লাবের তরফ থেকে বলা হয় দেশেরকরোনা যোদ্ধারা নিজেদের কাজকে তুলে ধরার জন্য তাদের এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে পারেন। চিকিৎসার নানা তথ্য জানার জন্য বা জানানোর জন্য তাদের এই মাধ্যমকে ব্যবহার করা যেতে পারে। 

এবার করোনা মোকাবিলা করার জন্য দলের কোচ ও লিভারপুলের কিংবদন্তি ফুটবলার রবি ফাউলার ভারতীয়দের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা পাঠালেন।

 

তিনি জানিয়েছেন, ‘আমরা, এসসি ইস্টবেঙ্গল আপনাদের সাহায্যের জন্য আমাদের সাধ্যমত সবটা করব। আপনারা আমাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমকে ব্যবহার করুন। আমরা আমাদের যথাসাধ্য সাহায্য করব। আমরা জানি ভারতে এমুহূর্তে আপনারা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আমরা সকলে আপনাদের সঙ্গে আছি, এবং প্রার্থনা করছি সবটা খুব তারাতারি ঠিক হয়ে যাবে। তবে ততদিন পর্যন্ত যা প্রয়োজন সেটাই করুন। সাবদানে থাকুন, ভিড়কে এড়িয়ে চলুন। নিজের হাত ধোবেন নিজেকে স্যানেটাইজ করবেন এবং প্রয়োজন ছাড়া বাইরে যাবেননা। নিজের পেস মাস্ক ব্যবহার করবেন। আপনারা নিজেদের মতো করে সাবধানে থাকুন, খুব শীঘ্রই আমাদের আবার দেখা হবে।’

বন্ধ করুন