বাংলা নিউজ > ময়দান > লন্ডনের বিশ্ববিদ্যালয়ে সানাকে ভর্তি করে উচ্ছ্বসিত সৌরভ-ডোনা
সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সানা গঙ্গোপাধ্যায় (ছবি:ইনস্টাগ্রাম)
সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সানা গঙ্গোপাধ্যায় (ছবি:ইনস্টাগ্রাম)

লন্ডনের বিশ্ববিদ্যালয়ে সানাকে ভর্তি করে উচ্ছ্বসিত সৌরভ-ডোনা

  • সানার বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রক্রিয়া সম্পূর্ণ হতেই খুশি প্রকাশ করেছেন সৌরভ ও ডোনা। মেয়ের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করলেন। ক্যাপশনে লিখলেন, 'দারুণ অভিজ্ঞতা। সানা ওর বিশ্ববিদ্যালয়ে। ইউসিএল (লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটি)'।

উচ্চশিক্ষার জন্য লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের কন্যা সানা গঙ্গোপাধ্যায়। বাবা-মায়ের দায়িত্ব পালনে কোনও ত্রুটি রাখলেন না সৌরভ ও ডোনা। বিদেশের বিদ্যালয়ে ভর্তি করতে সানার সঙ্গে লন্ডনে উপস্থিত ছিলেন তাঁরা। বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রক্রিয়া সম্পূর্ণ হতেই খুশি প্রকাশ করেছেন সৌরভ ও ডোনা। মেয়ের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করলেন। ক্যাপশনে লিখলেন, 'দারুণ অভিজ্ঞতা। সানা ওর বিশ্ববিদ্যালয়ে। ইউসিএল (লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটি)'।

একদিকে আইপিএল চলছে। তারপরেই শুরু হবে টি টোয়েন্টি ব্শিবকাপের আসর। এরমাঝেই চলছে দাদাগিরির শ্যুটিং। সব কিছুকে সামলে মেয়ের জন্য আলাদা করে সময় বের করেছেন মহারাজ। মেয়ের নতুন সফরের আগে রোমাঞ্চিত মা ডোনা। তিনি জানালেন, 'সানা লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হল। অর্থনীতি নিয়ে পড়াশোনা করবে ও। অনেক দিন থেকেই ঠিক ছিল যে, ও ইংল্যান্ডে পড়াশোনা করবে। করোনা পরিস্থিতির জন্য সব কিছু স্থগিত ছিল। অবশেষে আমাদের সকলের স্বপ্নপূরণ হল।'

লন্ডনে নতুন অ্যাপার্টমেন্ট নিয়েছেন তিনি। ১৯৯৬ সালে এই শহরেই তাঁর ঐতিহাসিক টেস্ট অভিষেক। পরে অধিনায়ক হিসাবে ন্যাটওয়েস্ট ট্রফি জয়। লর্ডসের ব্যালকনিতে জার্সি খুলে ওড়ানো। কেরিয়ারের একের পর এক কোহিনূর ছড়িয়ে রয়েছে ইংল্যান্ডে। সেখানে মেয়েকে ভর্তি করাতে গিয়ে সকালে রাস্তায় হাঁটতে বেরিয়ে পড়ছেন সৌরভ। সেই ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মব্যস্ততা থেকে দিন কয়েকের ছুটি। সৌরভ রয়েছেন ছুটির মেজাজে।  বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রক্রিয়া সম্পূর্ণ হতেই খুশি সৌরভ ও ডোনা। মেয়ের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করেন তাঁরা।

বন্ধ করুন