বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Asian Games: AFC কাপের জন্য এশিয়ান গেমসের প্রথম ম্যাচে নেই সাত ফুটবলার! কারা? জেনে নিন

Asian Games: AFC কাপের জন্য এশিয়ান গেমসের প্রথম ম্যাচে নেই সাত ফুটবলার! কারা? জেনে নিন

অনুশীলনে ভারতীয় ফুটবল দল। 

এশিয়ান গেমসের প্রথম ম্যাচে ভারতীয় ফুটবল পাবে না সাত ফুটবলারকে। কারণ এএফসি কাপ এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলবেন। যদিও পরের ম্যাচে আবার পাওয়া যাবে সব ফুটবলারকে।

আগামী ১৯ সেপ্টেম্বর এশিয়ান গেমসের যাত্রা শুরু করবে ভারতীয় ফুটবল দল। প্রথম ম্যাচেই ভারত নামবে চিনের বিরুদ্ধে। কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে একাধিক ফুটবলারকে পাচ্ছেন না ইগর স্টিম্যাচ। কারণ সেই মুহূর্তে এএফসি কাপ এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ চলবে। ফলে এশিয়ান গেমসের জন্য ফুটবলার ছাড়তে পারবে না ক্লাবগুলি। যার মধ্যে মোহন বাগান সুপার জায়ান্টের দুই ফুটবলার রয়েছে। যারা এশিয়ান গেমসের প্রথম ম্যাচ খেলতে পারবে না।

এমনিতেই আইএসএলের ক্লাবগুলির বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তারা এশিয়ান গেমসের জন্য প্রস্তুতি শিবিরে ফুটবলার ছাড়তে চাইছে না। অনেকেই দেশের ফুটবলের স্বার্থে এগিয়ে এসেছে ঠিকই। কিন্তু অনেক ক্লাবই জাতীয় দলের জন্য ফুটবলার ছাড়তে গড়িমসি করছে। এই ঘটনায় অনেকেই নিন্দা করেছে।

এবার জানা গেল জাতীয় দলের মোট সাতজন ফুটবলারকে পাচ্ছে না ভারতীয় দল। তবে প্রথম ম্যাচের জন্য। দ্বিতীয় ম্যাচে অর্থাৎ বাংলাদেশের বিরুদ্ধে তাদের পাওয়া যেতে পারে বলে খবর পাওয়া গিয়েছে সর্ব ভারতীয় ফুটবল সংস্থার সূত্র মারফত। এই সাতজন ফুটবলারদের মধ্যে রয়েছেন বিক্রম প্রতাপ সিং, আপুইয়া, আকাশ মিশ্র (এই তিন ফুটবলার এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলবেন মুম্বই সিটি এফসির হয়ে), আনোয়ার আলি, আশিস রাই (এই দুই ফুটবলার মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে এএফসি কাপ খেলবেন, নরেন্দ্রর এবং অনিকেত যাদব (এই দুই ফুটবলারও এএফসি কাপের ম্যাচ খেলবেন। এই সাতজন ফুটবলারকে ভারতীয় দল প্রথম ম্যাচে অর্থাৎ চিনের বিরুদ্ধে খেলতে পারবেন না তারা।

তবে একমাত্র রোশন সিংকে প্রথম ম্যাচে পাবে ভারতীয় দল। এছাড়াও মনে করা হচ্ছিল বেঙ্গালুরু এফসির দুই গোলরক্ষক চোটের কবলে পড়ায় গুরপ্রীত সিং সান্ধুকে এশিয়ান গেমসে পাওয়া যাবে না। কিন্তু যেই সাত জন ফুটবলারকে পাচ্ছে না ভারতীয় দল, সেখানে নাম নেই গুরপ্রীতের। ফলে এটা পরিস্কার হয়ে গেল এশিয়ান গেমসে খেলতে আর কোনও সমস্যা রইল না ভারতীয় দলের সিনিয়র এই গোলরক্ষককে। যদিও প্রথম ম্যাচে বেশ কয়েক জন ফুটবলারকে না পাওয়ায় কিছুটা হলেও সমস্যার মুখে পড়তে হতে পারে ভারতীয় দলকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পর্দার শত্রু যখন বন্ধু! নাচতে গিয়ে জামাল কুদু-র কথা বদলে একী বললেন দিব্যজ্যোতি! দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল ‘২০ অগস্টের মধ্যে সব বকেয়া মেটাতে হবে’, DA মামলার আগে ‘আলো’ পেলেন সরকারি কর্মীরা ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.