বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Durand Cup Live Streaming FC Goa vs MBSG: FC Goa-কে হারিয়ে ইস্টবেঙ্গলকে ছুঁতে পারবে মোহনবাগান? কখন কোথায় দেখবেন সেমি?

Durand Cup Live Streaming FC Goa vs MBSG: FC Goa-কে হারিয়ে ইস্টবেঙ্গলকে ছুঁতে পারবে মোহনবাগান? কখন কোথায় দেখবেন সেমি?

আজ এফসি গোয়ার বিরুদ্ধে নামছে মোহনবাগান।

Durand Cup Live Streaming FC Goa vs MBSG: FC Goa- যুবভারতীতে আজ ডুরান্ডের সেমি ফাইনালে নামছে মোহনবাগান সুপার জায়ান্ট এবং এফসি গোয়া। কখন কোথায় দেখবেন এই সেমি ফাইনাল ম্যাচ? জেনে নিন।

ইতিমধ্যে নর্থইস্ট ইউনাইটেডকে হারিয়ে ডুরান্ডের ফাইনালে জায়গা করে নিয়েছে ইস্টবেঙ্গল। মোহনবাগানও সেই লক্ষ্যেই আজ এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে নামবে। আর এই সেমিফাইনাল ম্যাচ হবে কলকাতার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে। ফলে হোম অ্যাডভান্টেজ পাবে বাগান শিবির। কিন্তু সেই হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারে কিনা জুয়ান ফেরান্দোর দল সেটাই দেখার বিষয়। বাগান শিবিরও চাইছে গোয়াকে হারিয়ে ফাইনালে ইস্টবেঙ্গলের সঙ্গে খেলতে। কারণ জুয়ান ফেরান্দোর বদলা নিতে চাইবেন।

কারণ গ্রুপ পর্বের ম্যাচে অর্থাৎ মরশুমের প্রথম ডার্বি ম্যাচে লাল-হলুদের বিরুদ্ধে হারতে হয়েছে বাগানকে। ফলে ফেরান্দো চাইবেন এবার ফাইনালে ইস্টবেঙ্গলকে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়ে ডুরান্ড চ্যাম্পিয়ন হতে। তবে তার আগে এফসি গোয়োর বিরুদ্ধে জিততে হবে তাদের। গোয়ার বিরুদ্ধে নামার আগে বেশ সতর্ক ফেরান্দো। তবে জয়ের ব্যাপারে আশাবাদী তিনি। এখন এটাই দেখার এই ম্যাচ জিততে পারে কিনা তাঁর দল। এবার এক নজরে দেখে নেওয়া যাক কখন শুরু হবে এই ম্যাচ এবং কোথায় দেখতে পাবেন সমর্থকেরা?

ডুরান্ড সেমিতে আজ কার বিরুদ্ধে নামছে মোহনবাগান?

৩১ অগস্ট, বৃহস্পতিবার ডুরান্ডের সেমিফাইনালে মোহনবাগান নামছে এফসি গোয়ার বিরুদ্ধে।

কখন শুরু হবে ম্যাচ?

সন্ধ্যা ৬ টা থেকে শুরু হবে এফসি গোয়া বনাম মোহনবাগান হাইভোল্টেজ ম্যাচটি।

কোন মাঠে অনুষ্ঠিত হতে চলেছে?

ম্যাচটি যুবভারতী ক্রীড়াঙ্গনে আয়োজন করা হবে।

কোন চ্যানেলে দেখতে পাবেন ডুরান্ড সেমিফাইনাল?

এবার ডুরান্ড কাপের সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে সোনি। ডুরান্ড কাপের প্রথম ম্যাচ থেকে শুরু করে সবকটি ম্যাচ সম্প্রচার করা হবে সোনি নেটওয়ার্কে। সোনি স্পোর্টস টেন টু চ্যানেলে দেখা যাবে এই ম্যাচের সরাসরি সম্প্রচার।

অনলাইনে কী ভাবে দেখা যাবে?

অনলাইনে সোনি লিভ (Sony LIV) অ্যাপে দেখা যাবে ম্যাচটি। তবে অনলাইনে ফ্রি-তে এই ম্যাচ দেখা যাবে না। সোনি লিভ অ্যাপের সাবস্ক্রিপশন নিতে হবে আলাদা করে। এছাড়াও হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে ম্যাচের বিস্তারিত জানতে পারবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.